বাংলা নিউজ > ছবিঘর > মাতৃত্বের প্রায় শেষ পর্যায়, শাশুড়ির হাতে সাধ খেলেন টেলি অভিনেত্রী মধুবনী

মাতৃত্বের প্রায় শেষ পর্যায়, শাশুড়ির হাতে সাধ খেলেন টেলি অভিনেত্রী মধুবনী

  • শীঘ্রই মা হতে চলেছেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। মাতৃত্বের প্রায় শেষ পর্যায় রয়েছেন বাংলা টেলিভিশনের সারা জাগানো এই নায়িকা। গত বছর নভেম্বরে মা হওয়ার খবর প্রথম জানিয়েছিলেন মধুবনী।
৯ মাসের অন্তঃসত্ত্বা টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। শীঘ্রই পর্দার ওম-তোড়ার কোল আলো করে আসছে ফুটফুটে এক অতিথি। এরই মাঝে সোমবার হয়ে গেল মধুবনীর সাধভক্ষণ অনুষ্ঠান। (ছবি ইনস্টাগ্রাম)
1/7৯ মাসের অন্তঃসত্ত্বা টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। শীঘ্রই পর্দার ওম-তোড়ার কোল আলো করে আসছে ফুটফুটে এক অতিথি। এরই মাঝে সোমবার হয়ে গেল মধুবনীর সাধভক্ষণ অনুষ্ঠান। (ছবি ইনস্টাগ্রাম)
এদিন মামুনির হাতে জমিয়ে সাধভক্ষণ করলেন টেলিভিশনের সারা জাগানো এই নায়িকা। অনুষ্ঠানে একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন তিনি।
2/7এদিন মামুনির হাতে জমিয়ে সাধভক্ষণ করলেন টেলিভিশনের সারা জাগানো এই নায়িকা। অনুষ্ঠানে একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন তিনি।
কপালে চওড়া সিঁদুর, টুকটুকে লাল বেনারসী গায়ে জড়িয়ে, গা ভর্তি গয়না পরে সাধের অনুষ্ঠানের সাজে দেখা গেল তাঁকে।
3/7কপালে চওড়া সিঁদুর, টুকটুকে লাল বেনারসী গায়ে জড়িয়ে, গা ভর্তি গয়না পরে সাধের অনুষ্ঠানের সাজে দেখা গেল তাঁকে।
সামনে বাটিতে বাটিতে সাজানো রকমারি পদ, মাছ থেকে নানা রকমের মিষ্টি ছিল তাঁর সাধের তরিপদ। 
4/7সামনে বাটিতে বাটিতে সাজানো রকমারি পদ, মাছ থেকে নানা রকমের মিষ্টি ছিল তাঁর সাধের তরিপদ। 
দই ইলিশ থেকে তোপসে ফ্রাই, কিং সাইজ গলদা চিংড়ি, নানা পদের ভাজা, চাটনি,পায়েস, দই-মিষ্টি সহ আরো অনেক কিছুই ছিল অভিনেত্রীর সাধের মেনুতে।
5/7দই ইলিশ থেকে তোপসে ফ্রাই, কিং সাইজ গলদা চিংড়ি, নানা পদের ভাজা, চাটনি,পায়েস, দই-মিষ্টি সহ আরো অনেক কিছুই ছিল অভিনেত্রীর সাধের মেনুতে।
ভালো দই ইলিশ এবং পায়েস রান্নার জন্য শাশুড়িকে ধন্যবাদ জানিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘আমার মামুনির হাতের পায়েসের কোনও জবাব হবে না!!! দই ইলিশের কথা তো ছেড়েই দিলাম! এইরকম দই ইলিশ গোটা কলকাতায় আর কেউ বানাতে পারে কিনা সন্দেহ আছে আমার!'
6/7ভালো দই ইলিশ এবং পায়েস রান্নার জন্য শাশুড়িকে ধন্যবাদ জানিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘আমার মামুনির হাতের পায়েসের কোনও জবাব হবে না!!! দই ইলিশের কথা তো ছেড়েই দিলাম! এইরকম দই ইলিশ গোটা কলকাতায় আর কেউ বানাতে পারে কিনা সন্দেহ আছে আমার!'
মধুবনীর পোস্টে এটাও স্পষ্ট. শ্যুটিং থাকার জন্য তাঁর সাধভক্ষণের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি তাঁর অভিনেতা স্বামী রাজা গোস্বামী। 
7/7মধুবনীর পোস্টে এটাও স্পষ্ট. শ্যুটিং থাকার জন্য তাঁর সাধভক্ষণের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি তাঁর অভিনেতা স্বামী রাজা গোস্বামী। 
অন্য গ্যালারিগুলি