বাড়ি > ছবিঘর > WhatsApp dark mode, delete messages- এই নতুন বৈশিষ্ট্যগুলি কীভাবে পাবেন

WhatsApp dark mode, delete messages- এই নতুন বৈশিষ্ট্যগুলি কীভাবে পাবেন

ভারতে প্রায় ৪০ কোটি মানুষ বর্তমানে হোয়াটসঅ্যাপ ব্য... more

WhatsApp বেটা ভার্সানে আপনি ডার্ক মোড পাবেন। এটা অ্যান্ড্রয়েড ও আইওএস. দুটোতেই পাওয়া যাবে। আপনি সেটা পেতে পারেন এই লিঙ্কে www.apkmirror.com/apk/whatsapp-inc/whatsapp/whatsapp-2-20-13-release/- . কিছুদিনের মধ্যে সরকারি অ্যাপ স্টোরেও এসে যাবে এটি (REUTERS)
1/5WhatsApp বেটা ভার্সানে আপনি ডার্ক মোড পাবেন। এটা অ্যান্ড্রয়েড ও আইওএস. দুটোতেই পাওয়া যাবে। আপনি সেটা পেতে পারেন এই লিঙ্কে www.apkmirror.com/apk/whatsapp-inc/whatsapp/whatsapp-2-20-13-release/- . কিছুদিনের মধ্যে সরকারি অ্যাপ স্টোরেও এসে যাবে এটি (REUTERS)
Settings > Chats > Display > Theme > Dark Theme- এভাবে আপনি ডার্ক থিম ডাউনলোড করতে পারবেন। এছাড়াও বিটা ভার্সানে আছে লাইট থিম ও সেট বাই ব্যাটারি সেভ থিম। এছাড়াও আছে সিস্টেম ডিফল্ট অপশন।
2/5Settings > Chats > Display > Theme > Dark Theme- এভাবে আপনি ডার্ক থিম ডাউনলোড করতে পারবেন। এছাড়াও বিটা ভার্সানে আছে লাইট থিম ও সেট বাই ব্যাটারি সেভ থিম। এছাড়াও আছে সিস্টেম ডিফল্ট অপশন।
এবার হোয়াসঅ্যাপের বিটা ভার্সানে দেখা যাচ্ছে যে শীঘ্রই অ্যানিমেটেড স্টিকার আসতে চলেছে। তাহলে আরও ভালো ভাবে প্রকাশ করুন আপনার মনের ভাব।  (REUTERS)
3/5এবার হোয়াসঅ্যাপের বিটা ভার্সানে দেখা যাচ্ছে যে শীঘ্রই অ্যানিমেটেড স্টিকার আসতে চলেছে। তাহলে আরও ভালো ভাবে প্রকাশ করুন আপনার মনের ভাব। (REUTERS)
এবার বিটা ভার্সানে জানা যাচ্ছে. যে শীঘ্রই মেসেজ ডিলিট করার অপশন পাওয়া যাবে। এতে একটি বিশেষ মেয়াদকালের পর মেসেজ নিজের থেকে ডিলিট হওয়ার অপশন আছে।  (REUTERS)
4/5এবার বিটা ভার্সানে জানা যাচ্ছে. যে শীঘ্রই মেসেজ ডিলিট করার অপশন পাওয়া যাবে। এতে একটি বিশেষ মেয়াদকালের পর মেসেজ নিজের থেকে ডিলিট হওয়ার অপশন আছে। (REUTERS)
এক ঘণ্টা, এক দিন, এক সপ্তাহ, এক মাস ও এক বছর-এই বিকল্পগুলি থাকবে মেসেজ মোছার মেয়াদকালের জন্য  (REUTERS)
5/5এক ঘণ্টা, এক দিন, এক সপ্তাহ, এক মাস ও এক বছর-এই বিকল্পগুলি থাকবে মেসেজ মোছার মেয়াদকালের জন্য (REUTERS)
অন্য গ্যালারিগুলি