বাংলা নিউজ > ছবিঘর > Paurashpur: লাগামহীন যৌনতা! সেক্সের দৃশ্যের শ্যুট চলাকালীন অস্মিতার পিঠে গরম মোম ঢালেন অন্নু কাপুর

Paurashpur: লাগামহীন যৌনতা! সেক্সের দৃশ্যের শ্যুট চলাকালীন অস্মিতার পিঠে গরম মোম ঢালেন অন্নু কাপুর

  • সত্যিকারের গরম মোম ঢালা হয়েছিল খোলা পিঠের উপর! অন্নু কাপুর ও অস্মিতার বক্সীর বিতর্কিত সঙ্গমের দৃশ্যের নেপথ্যের কাহিনি জেনে নিন-
অল্ট বালাজি (Alt Balaji) -র বিতর্কিত সিরিজের তালিকায় একদম উপরের দিকে রয়েছে 'পৌরুষপুর'। সিরিজে লাগামছাড়া যৌনতা দেখানো হয়েছে বলে অনেকেই দাবি তুলেছেন। ওটিটি মানেই খুল্লমখুল্লা বোল্ড সিন, সঙ্গমের দৃশ্য। এই সিরিজের সঙ্গমের একটি দৃশ্যে জানেন কি সত্যি গরম মোম ঢালা হয়েছিল! 
1/8অল্ট বালাজি (Alt Balaji) -র বিতর্কিত সিরিজের তালিকায় একদম উপরের দিকে রয়েছে 'পৌরুষপুর'। সিরিজে লাগামছাড়া যৌনতা দেখানো হয়েছে বলে অনেকেই দাবি তুলেছেন। ওটিটি মানেই খুল্লমখুল্লা বোল্ড সিন, সঙ্গমের দৃশ্য। এই সিরিজের সঙ্গমের একটি দৃশ্যে জানেন কি সত্যি গরম মোম ঢালা হয়েছিল! 
মেথড অ্যাক্টিং’-এর চূড়ান্ত পর্যায়ে গিয়ে উমংলতা রানির চরিত্র ফুটিয়ে তুলেছেন অস্মিতা বক্সী। পুরুষতান্ত্রিক সমাজব্যবস্থা যুগ যুগ ধরেই ভারতবর্ষে চলে আসছে। তেমনই এক রাজত্বের নারীদের দুর্দশা, প্রতিবাদ ও প্রতিরোধের গল্প বলে ‘পৌরুষপুর’। 
2/8মেথড অ্যাক্টিং’-এর চূড়ান্ত পর্যায়ে গিয়ে উমংলতা রানির চরিত্র ফুটিয়ে তুলেছেন অস্মিতা বক্সী। পুরুষতান্ত্রিক সমাজব্যবস্থা যুগ যুগ ধরেই ভারতবর্ষে চলে আসছে। তেমনই এক রাজত্বের নারীদের দুর্দশা, প্রতিবাদ ও প্রতিরোধের গল্প বলে ‘পৌরুষপুর’। 
পৌরষপুর রাজত্বের সর্বেসর্বা রাজা ভদ্রপ্রতাপ। যে ভূমিকায় অভিনয় করেছেন ষাটোর্ধ অন্নু কাপুর। তাঁর অনেক রানি রয়েছেন, তার মধ্য অন্যতম উমংলতা। 
3/8পৌরষপুর রাজত্বের সর্বেসর্বা রাজা ভদ্রপ্রতাপ। যে ভূমিকায় অভিনয় করেছেন ষাটোর্ধ অন্নু কাপুর। তাঁর অনেক রানি রয়েছেন, তার মধ্য অন্যতম উমংলতা। 
সিরিজে অন্নু কাপুরের সঙ্গে অস্মিতার একটি সঙ্গমের দৃশ্য নিয়ে ব্যাপক শোরগোল দেখা গিয়েছে। সেখানে রানি উমংলতা বিয়ের পর প্রথম রাতে রাজা ভদ্রপ্রতাপের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়। সেখানে অস্মিতার খোলা পিঠে গরম মোম ঢালতে দেখা গিয়েছে অন্নু কাপুরকে। এবং সেটি পুরোদস্তুর আসল গরম মোম। কোনও হেরফের ছিল না'।
4/8সিরিজে অন্নু কাপুরের সঙ্গে অস্মিতার একটি সঙ্গমের দৃশ্য নিয়ে ব্যাপক শোরগোল দেখা গিয়েছে। সেখানে রানি উমংলতা বিয়ের পর প্রথম রাতে রাজা ভদ্রপ্রতাপের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়। সেখানে অস্মিতার খোলা পিঠে গরম মোম ঢালতে দেখা গিয়েছে অন্নু কাপুরকে। এবং সেটি পুরোদস্তুর আসল গরম মোম। কোনও হেরফের ছিল না'।
অস্মিতা আরও জানান, মোম ততটাই গরম, যতটা দেখে মনে হচ্ছে দর্শকের। তবে পিঠের উপর কেবল সিলিকনের পাতলা একটি চাদর ছিল, যাতে যন্ত্রণাটা একটু কম হয়।
5/8অস্মিতা আরও জানান, মোম ততটাই গরম, যতটা দেখে মনে হচ্ছে দর্শকের। তবে পিঠের উপর কেবল সিলিকনের পাতলা একটি চাদর ছিল, যাতে যন্ত্রণাটা একটু কম হয়।
অস্মিতা বলেন, 'ওটা সেক্সের দৃশ্য নয়, বলা যেতে পারে নিখাদ লাভ মেকিং-এর মুহূর্ত। বরের সঙ্গে প্রথম রাতে যেমনটা ঘটে আর কী। বিষয়টা সেনচুয়াস দেখাবে তেমনটাই চেয়েছিলাম। আর সত্যি বলছি অন্নু জি ভীষণ খেয়াল রেখেছেন যাতে আমার অস্বস্তি না হয়।
6/8অস্মিতা বলেন, 'ওটা সেক্সের দৃশ্য নয়, বলা যেতে পারে নিখাদ লাভ মেকিং-এর মুহূর্ত। বরের সঙ্গে প্রথম রাতে যেমনটা ঘটে আর কী। বিষয়টা সেনচুয়াস দেখাবে তেমনটাই চেয়েছিলাম। আর সত্যি বলছি অন্নু জি ভীষণ খেয়াল রেখেছেন যাতে আমার অস্বস্তি না হয়।
নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই দৃশ্যের বেশ কিছু নেপথ্যের দৃশ্য শেয়ার করেছেন অস্মিতা যা দেখলে শিউরে উঠবেন। পরবর্তী দৃশ্যের জন্য অস্মিতার পিঠে পোড়া দাগ তৈরি করেছিলেন মেক-আপ আর্টিস্ট যা দেখে একদম সত্যিকারের বলেই মনে হবে। 
7/8নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই দৃশ্যের বেশ কিছু নেপথ্যের দৃশ্য শেয়ার করেছেন অস্মিতা যা দেখলে শিউরে উঠবেন। পরবর্তী দৃশ্যের জন্য অস্মিতার পিঠে পোড়া দাগ তৈরি করেছিলেন মেক-আপ আর্টিস্ট যা দেখে একদম সত্যিকারের বলেই মনে হবে। 
সঙ্গমের দৃশ্য যাতে মেকি না লাগে তার জন্যই এতো ঝক্কি আর যন্ত্রণা সহ্য করেছেন অস্মিতা। অন্নু-অস্মিতা ছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন শিল্পা শিন্দে, পৌলমী দাস, মিলিন্দ সোমন-সহ আরও অনেকে। 
8/8সঙ্গমের দৃশ্য যাতে মেকি না লাগে তার জন্যই এতো ঝক্কি আর যন্ত্রণা সহ্য করেছেন অস্মিতা। অন্নু-অস্মিতা ছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন শিল্পা শিন্দে, পৌলমী দাস, মিলিন্দ সোমন-সহ আরও অনেকে। 
অন্য গ্যালারিগুলি