Women’s Day 2020: সম্মানিত 'অনন্যা' সাংসদ নুসরত জাহান, পুরস্কৃত জয়া আহসান

  • রবিবার আন্তর্জাতিক নারী দিবস। তার প্রাক্কালে শুক্রবার জ্ঞানমঞ্চে তুমি অনন্যা পুরস্কারের আসরে সম্মানিত হলেন বসিরহাটের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। এদিন সম্মান জানানো হয় বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানকেও।
সাংসদ হিসাবে সবে হাতেখড়ি হয়েছে নুসরত জাহানের। তবে বসিরহাটের সাংসদ ইতিমধ্যেই জাতীয় মঞ্চে দাগ কেটেছেন। সাংসদ হিসাবে নিজের অবদানের জন্য এবার সম্মানিত নুসরত জাহান।
1/7সাংসদ হিসাবে সবে হাতেখড়ি হয়েছে নুসরত জাহানের। তবে বসিরহাটের সাংসদ ইতিমধ্যেই জাতীয় মঞ্চে দাগ কেটেছেন। সাংসদ হিসাবে নিজের অবদানের জন্য এবার সম্মানিত নুসরত জাহান।
১৫তম 'তুমি অনন্যা' পুরস্কারের আসরে সংসদীয় বিষয়ে দুর্দান্ত কাজ করার জন্যই আন্তর্জাতিক নারী দিবসের প্রাক্কালে সম্মান জানানো হল নুসরতকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/7১৫তম 'তুমি অনন্যা' পুরস্কারের আসরে সংসদীয় বিষয়ে দুর্দান্ত কাজ করার জন্যই আন্তর্জাতিক নারী দিবসের প্রাক্কালে সম্মান জানানো হল নুসরতকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এই সম্মান পেয়ে গর্বিত নুসরত। তিনি জানান, তুমি অনন্যা পুরস্কারের আসরে সাংসদ হিসাবে নিজের ভূমিকার জন্য সম্মান পেয়ে আমি গর্বিত। আমি আশা করছি আগামিদিনেও আমি আমার মানুষ আমার দেশের জন্য এই ভাবেই কাজ করে যেতে পারব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/7এই সম্মান পেয়ে গর্বিত নুসরত। তিনি জানান, তুমি অনন্যা পুরস্কারের আসরে সাংসদ হিসাবে নিজের ভূমিকার জন্য সম্মান পেয়ে আমি গর্বিত। আমি আশা করছি আগামিদিনেও আমি আমার মানুষ আমার দেশের জন্য এই ভাবেই কাজ করে যেতে পারব (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন স্বামী নিখিলের ক্লোথিং লাইনের গোলাপি-সোনালি ট্রাডিশ্যানাল  শাড়িতে সেজেছিলেন নুসরত। সঙ্গে বাঁধা চুলে শোভা বাড়াচ্ছে সাদা ফুল আর কানে ভারী দুল- তাই গুণে নয় রূপেও অনন্যা নুসরত জাহান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/7এদিন স্বামী নিখিলের ক্লোথিং লাইনের গোলাপি-সোনালি ট্রাডিশ্যানাল শাড়িতে সেজেছিলেন নুসরত। সঙ্গে বাঁধা চুলে শোভা বাড়াচ্ছে সাদা ফুল আর কানে ভারী দুল- তাই গুণে নয় রূপেও অনন্যা নুসরত জাহান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন তুমি অনন্যা পুরস্কার ২০২০-র মঞ্চে সম্মান জানানো হল ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/7এদিন তুমি অনন্যা পুরস্কার ২০২০-র মঞ্চে সম্মান জানানো হল ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শিল্পের ক্ষেত্রে গঙ্গা-পদ্মার কোনও ভেদাভেদ নেই। আসলে তিনি যতটা ঢাকার ততটাই কলকাতারও। নিজেও মনেপ্রাণে এই কথাটাই বিশ্বাস করেন অভিনেত্রী জয়া আহেসান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/7শিল্পের ক্ষেত্রে গঙ্গা-পদ্মার কোনও ভেদাভেদ নেই। আসলে তিনি যতটা ঢাকার ততটাই কলকাতারও। নিজেও মনেপ্রাণে এই কথাটাই বিশ্বাস করেন অভিনেত্রী জয়া আহেসান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন নাসির আলির সঙ্গেও দেখা হল পদ্মার। জ্ঞানমঞ্চে তুুমি অনন্যা পুরস্কারে ফাঁকে হালকা মেজাজে আবির চট্টোপাধ্যায় ও জয়া আহেসান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/7এদিন নাসির আলির সঙ্গেও দেখা হল পদ্মার। জ্ঞানমঞ্চে তুুমি অনন্যা পুরস্কারে ফাঁকে হালকা মেজাজে আবির চট্টোপাধ্যায় ও জয়া আহেসান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি