বাংলা নিউজ > ময়দান > Asia Cup-পাশে থাকার বার্তা, হংকং প্লেয়ারদের উপহার মন ছুঁয়ে গেল কোহলির
খেলছে বিরাট (AFP)

Asia Cup-পাশে থাকার বার্তা, হংকং প্লেয়ারদের উপহার মন ছুঁয়ে গেল কোহলির

  • ইনস্টা স্টোরিতে এই ছবি শেয়ার করেছেন কিং কোহলি

ছন্দে নেই বিরাট কোহলি। এশিয়া কাপে হংকংয়ের বিরুদ্ধেও অনেক কষ্টে রান করেন তিনি। প্রথম দিকে তো রীতিমত কষ্ট করতে হচ্ছিল তাঁকে। শেষের দিকে শিকলমুক্ত হতে পেরেছিলেন। বিরাট দ্রুত আগের সেই ফর্মে ফিরুন, এটা চাইছেন আপামর ক্রিকেটপ্রেমী মানুষ। শুধু ভারতীয় নয়, গোটা বিশ্বের ক্রিকেট ভক্তরাই কিং কোহলির ফর্মে ফেরার অপেক্ষায়। সেই অপেক্ষায় আছেন হংকং দলের খেলোয়াড়রাও।

বুধবার ম্যাচ শেষে তাই তাঁরা নিজেদের সই করা জার্সি উপহার দেন বিরাটকে। সঙ্গে পাশে থাকার বার্তা। সেটি মন ছুঁয়ে গিয়েছে কোহলির। নিজের ইনস্টা স্টোরিতে সেই ছবি শেয়ার করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। হংকং ক্রিকেটকে ট্যাগ করে তিনি বলেন যে অত্যন্ত মন ছুঁয়ে গেল তার,  খুব মিষ্টি এই আচরণ। 

বিরাটকে দেওয়া উপহার
বিরাটকে দেওয়া উপহার

হংকং দলের তরফ থেকে তাঁকে যে জার্সি উপহার দেওয়া হয়েছে তাতে লেখা আছে, 'একটা গোটা প্রজন্মকে অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ। তোমার পাশে আছি। আগামী দিনগুলি তোমার দারুণ কাটবে। তোমায় শক্তি দিলাম, ভালোবাসা দিলাম, টিম হংকং।'উল্লেখ্য এর আগে বাবর আজম টুইটারে মেসেজ করেছিলেন যে দ্রুতই ফর্মে ফিরবেন বিরাট। তাঁকেও ধন্যবাদ দেন কিং কোহলি। সারা বিশ্বের ক্রিকেটার ও প্রাক্তনীরা বারংবার বলছেন যে ফর্ম টেম্পোরারি কিন্তু ক্লাস পার্মানেন্ট। অর্থাৎ বিরাটের পুরনো ছন্দে পৌঁছানো কেবলই সময়ের অপেক্ষা।

এদিন প্রথমে ব্যাট করে ভারতীয় দল করে ২০ ওভারে ১৯২-২। বিরাট কোহলি ৪৪ বলে ৫৯ রানে অপরাজিত থাকেন। তাঁর ইনিংসে ছিল একটি চার ও তিনটি ছক্কা। তবে ছটি চার ও ছটি ছক্কার মাধ্যমে সেরা ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। মন্থর শুরুর পরেও তাই বড় রানের টার্গেট দিতে পারে ভারত। জবাবে ১৫২-৫ করে হংকং তাদের নির্ধারিত ২০ ওভারে। ৪০ রানে ম্যাচ জিতে সুপার ফোরে যাওয়া নিশ্চিত করেছে ভারত। 

বন্ধ করুন