বাংলা নিউজ > ময়দান > AUS vs ENG: গাব্বা টেস্ট নিয়ে তদন্ত! ইংল্যান্ড দলকে ট্রোল করল কুইন্সল্যান্ড পুলিশ
ইংল্যান্ড দলকে ট্রোল করল কুইন্সল্যান্ড পুলিশ (ছবি:টুইটার)
ইংল্যান্ড দলকে ট্রোল করল কুইন্সল্যান্ড পুলিশ (ছবি:টুইটার)

AUS vs ENG: গাব্বা টেস্ট নিয়ে তদন্ত! ইংল্যান্ড দলকে ট্রোল করল কুইন্সল্যান্ড পুলিশ

অস্ট্রেলিয়ার স্থানীয় পুলিশ ইংল্যান্ড দলকে বাজেভাবে ট্রোল করেছে, তদন্তের নির্দেশ দিয়েছে।

অ্যাশেজ ২০২১-২২ সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ইংল্যান্ড দলের শুরুটা খারাপ হয়েছে। গাব্বায় প্রথম টেস্টের প্রথম দিনে ইংল্যান্ডকে ১৪৭ রানে গুটিয়ে দেয় অস্ট্রেলিয়া। ফাস্ট বোলার প্যাট কামিন্স এই ম্যাচেই দলের অধিনায়ক হিসেবে অভিষেক করেন। নেতা কামিন্স প্রথম টেস্ট ম্যাচ খেলেই সর্বোচ্চ ৫ উইকেট নিয়েছেন। ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন জস বাটলার। ইংল্যান্ড অলআউট হওয়ার পর প্রথম দিনে বৃষ্টির কারণে পরবর্তী খেলা অনুষ্ঠিত করা যায়নি। এদিন ইংল্যান্ডের ইনিংস দেখে অস্ট্রেলিয়ার স্থানীয় পুলিশ ইংল্যান্ড দলকে তাদের খারাপ ব্যাটিংয়ের জন্য টুইটারে খারাপভাবে ট্রোল করে।

কুইন্সল্যান্ড পুলিশ টুইটারে গাব্বা টেস্ট নিয়ে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছে। এমন পরিস্থিতিতে অ্যাশেজের প্রথম টেস্ট ম্যাচে ইংল্যান্ডের ব্যাটিং নিয়ে টুইট করেন তিনি। কুইন্সল্যান্ড পুলিশ টুইট করে লিখেছে, ‘গাব্বায় টেস্ট ব্যাটিং দেখে কুইন্সল্যান্ড পুলিশ একটি ছদ্মবেশী দলের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে।’ কুইন্সল্যান্ড পুলিশ জানাতে চেয়েছে তারা গাব্বায় প্রথম টেস্টের প্রথম দিনের পারফরমেন্স দেখে একটি দলের বিরুদ্ধে তদন্ত শুরু করবে। কারণ তাদের মনে হয়েছে কোনও দল ইংল্যান্ডের ছদ্মবেশে খেলতে নেমেছে।

শুধু এখানেই থেমে থাকেনি তারা। কুইন্সল্যান্ড পুলিশ তাদের ট্রাফিক আপডেটেও ইংল্যান্ড দলকে ট্রোল করেছে। ইংল্যান্ড দলের বাজে ব্যাটিং নিয়ে ট্রোল করার আগে আরও একটি টুইট করেছিল কুইন্সল্যান্ড পুলিশ। তিনি ক্যাপ্টেন কামিন্স, ক্যামেরন গ্রিন, নাথান লিয়ন এবং ডেভিড ওয়ার্নারের নাম ব্যবহার করে শব্দ নিয়ে খেলা শুরু করেন। তারা লিখেছেন ‘বিএনই ট্রাফিক আপডেট: প্রথম পরীক্ষার জন্য প্রচুর ভিড় জমেছে। সুতরাং আপনার 'কমিন্স' (আসা) এবং যাওয়া (যাচ্ছে) পরিকল্পনা করুন। আমরা 'সিংহ' হব যদি আমরা বলি গাব্বাতে 'সবুজ' (সবুজ) আলো ছাড়া আর কিছুই থাকবে না। বলবেন না আমরা 'ওয়ার্নার' (সতর্কিত) করিনি।’

বন্ধ করুন