বাংলা নিউজ > ময়দান > সিডনিতে চমকপ্রদ অভিষেকের পর ব্রিসবেন টেস্টে নেই পুকোভস্কি

সিডনিতে চমকপ্রদ অভিষেকের পর ব্রিসবেন টেস্টে নেই পুকোভস্কি

উইল পুকোভস্কি। ছবি- টুইটার।

মাঠে নামবেন ভিক্টোরিয়ার মার্কাস হ্যারিস।

চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে ফের ওপেনিং জুটি বদলাতে হবে অস্ট্রেলিয়াকে। প্রথম দু'টি টেস্টে ডেভিড ওয়ার্নারে চোট ছিল। কনকাশনের জন্য উইল পুকোভস্কি স্কোয়াড থেকে ছিটকে গিয়েছিলেন। ফলে অস্ট্রেলিয়ার হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে নেমেছিলেন ম্যাথিউ ওয়েড ও জো বার্নস।

ওয়েড মন্দ ব্যাটিং করেননি। তবে জো বার্নস ফর্মে ছিলেন না। ওয়ার্নার ও পুকোভস্কি একই সঙ্গে চোট সারিয়ে তৃতীয় টেস্টে দলে ফেরেন। ফলে বাদ পড়তে হয় জো বার্নসকে। সিডনি টেস্টে ওয়ার্নার পরিচিত ছন্দে ধরা না দিলেও পুকোভস্কি আত্মপ্রকাশেই চমকে দেন। যদিও সেই ধারা বজায় রাখার সুযোগ পাচ্ছেন না তরুণ ওপেনার। সিডনির অভিষেক টেস্টে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পান তিনি। ফলে ব্রিসবেনের শেষ টেস্ট থেকে ছিটকে গেলেন উইল।

গাব্বায় বুধবার অনুশীলন করেননি পুকোভস্কি। বৃহস্পতিবার ইনডোরে কিছুক্ষণ ব্যাটিং করলেও ফিল্ডিং করেননি। অনুশীলনের পর অস্ট্রেলিয়া ক্যাপ্টেন টিম পেইন নিশ্চিত করেন যে, পুকোভস্কি ফিটনেস টেস্টে পাশ করতে পারেননি। ফলে ব্রিসবেন টেস্টের প্রথম একাদশে জায়গা হচ্ছে না তাঁর।

পেইন এও জানিয়ে দেন যে, পুকোভস্কির পরিবর্তে গাব্বায় মাঠে নামবেন ভিক্টোরিয়ার মার্কাস হ্যারিস। উল্লেখ্য, সিডনি টেস্টের শেষ দিনে ভারতীয় ইনিংসে ৮৬তম ওভারে ফিল্ডং করার সময় কাঁচে চোট পান তরুণ অজি ওপেনার। কেরিয়ারের প্রথম টেস্টের দুই ইনিংসে পুকোভস্কি যথাক্রমে ৬২ ও ১০ রান করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে শনির দশা সোনার রেটে, তিলোত্তমায় আজ হলুদ ধাতু বিকোচ্ছে কততে? সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা, গার্ডরেলে ধাক্কা মেরে ছিটকে পড়ল বাইক, মৃত ২ ভবিষ্যতের ধোনি, রাঁচিতে ধ্রুব'র ব্যাটিং দেখে দরাজ সার্টিফিকেট এই কিংবদন্তির আম্পায়ারকে 'অন্য কাজ খুঁজতে বলে' ICC-র শাস্তির কবলে হাসারাঙ্গা, নিষিদ্ধ ২ ম্যাচ ফের ক্যানসারে আক্রান্ত সঙ্গীতশিল্পী, কবীর সুমনের স্ত্রী সাবিনা ইয়াসমিন কল্যাণী এইমসের আগে ভারতের দীর্ঘতম কেবল ব্রিজের উদ্বোধন মোদীর, জানুন সেতুর বিশদ আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.