বাংলা নিউজ > ময়দান > Aus vs Ind: ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে খেলবেন কি? এখনও সিদ্ধান্ত নেননি KKR তারকা
প্যাট কামিন্স (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
প্যাট কামিন্স (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

Aus vs Ind: ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে খেলবেন কি? এখনও সিদ্ধান্ত নেননি KKR তারকা

  • পুরো আইপিএলেই তিনি খেলেছিলেন অবশ্য।

শুভব্রত মুখার্জি

সদ্য শেষ হওয়া আইপিএলের সবথেকে দামি ক্রিকেটার ছিলেন প্যাট কামিন্স। নিলামে তাঁকে ১৫.৫ কোটি টাকায় কিনেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু বল হাতে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। ব্যাট হাতে কয়েকটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন তিনি। তবে পুরোপুরি ‘দামী’ হওয়ার প্রত্যাশা পূরণ করতে পারেননি। 

বায়ো বাবলে থেকে আইপিএলে খেলে ইতিমধ্যেই দেশে ফিরে গেছেন কামিন্স। বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় জাতীয় ক্রিকেট দলও ইতিমধ্যে সিডনিতে পৌঁছে বায়ো বাবলে প্রবেশ করে শুরু করে দিয়েছে অনুশীলনও। আগামী ২৭ নভেম্বর মাসের প্রথম একদিনের ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের লম্বা অজি সফর। সেই একদিনের সিরিজে খেলবেন কিনা, তা নিয়ে এখন ও সিদ্ধান্ত নিয়ে উঠতে পারেননি প্যাট কামিন্স। যদিও তিনি জানিয়েছেন, বায়ো বাবলে থেকে আইপিএলে খেলে ফেরার পরে তিনি এখন অনেক বেশি তরতাজা অনুভব করছেন।

উল্লেখ্য, ৩০ টি টেস্টে ১৪৩ টি উইকেট নেওয়া ২৭ বছরের এই পেসারের হাতে তুলে দিয়েছে সহ অধিনায়কত্বের দায়িত্বও তুলে দিয়েছে। তিনি বলেন, 'আমি এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি। এই মরশুমে এই ব্যাপারে কথাবার্তা চালিয়ে যাওয়ার জন্য আমাদের সবাইকে প্রস্তুত থাকতে হবে। এই সফরটি ছাড়া আগামী বছর ফেব্রুয়ারিতে আছে দক্ষিণ আফ্রিকার সফর। ফলে ব্যস্ত সূচির জন্য আমাদের উপর চাপ থাকবে। তার উপর বায়ো বাবলে ও থাকতে হবে। আমাদের সবটা মাথায় রেখেই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হবে।'

বন্ধ করুন