বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: পাঁচ ক্রিকেটারকে সঙ্গে নিয়েই সিডনি রওনা দিচ্ছে ভারতীয় দল, রিপোর্ট
ভারতীয় দল। ছবি- টুইটার।
ভারতীয় দল। ছবি- টুইটার।

AUS vs IND: পাঁচ ক্রিকেটারকে সঙ্গে নিয়েই সিডনি রওনা দিচ্ছে ভারতীয় দল, রিপোর্ট

  • ঋষভ পন্ত, শুভমন গিলদের আলাদা রাখার পথে হাঁটতে রাজি নয় টিম ইন্ডিয়া।

বিসিসিআইয়ের চাপের মুখে কি মাথা নোয়াল ক্রিকেট অস্ট্রেলিয়া? প্রাথমিকভাবে ঠিক তাই মনে করা হচ্ছে। সংবাদ সংস্থা পিটিআইয়ের খবর, সোমবার আইসোলেশনে থাকা পাঁচ ক্রিকেটারকে সঙ্গে নিয়েই চার্টার্ড বিমানে মেলবোর্ন থেকে সিডনি রওনা দিচ্ছে ভারতীয় দল।

মেলবোর্নের রেস্তোরাঁয় ভারতীয় ক্রিকেটারদের লাঞ্চ করার ভিডিও সামনে আসার পরেই বায়ো-বাবল উপেক্ষিত হওয়ার আশঙ্কায় রোহিত শর্মা, শুভমন গিল, ঋষভ পন্ত, পৃথ্বী শ ও নভদীপ সাইনিকে আইসোলেশনে পাঠায় ক্রিকেট অস্ট্রেলিয়া। যদিও তাঁদের অনুশীলনের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়নি।

পাঁচ ক্রিকেটারকে ভারত ও অস্ট্রেলিয়ার স্কোয়াড থেকে আলাদা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। তাঁদের আলাদা করে যাতায়াতের কথাও বলা হয়। তবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট মনে করছে না যে, রোহিতরা বায়ো-বাবল ভেঙেছেন। তাই সিডনি টেস্টের আগে ক্রিকেট অস্ট্রেলিয়ার সিদ্ধান্ত মেনে নিতে রাজি হয়নি টিম ইন্ডিয়া। বিসিসিআইয়ের তরফেও পাঁচ ক্রিকেটারকে সমর্থন করে চাপ বাড়ানো হয় অজি বোর্ডের উপর।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা পিটিআইকে বলেন, ‘যদি আপনি মন দিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার বিজ্ঞপ্তি পড়েন, তবে দেখবেন যে, কোথাও লেখা নেই ক্রিকেটাররা বায়ো-বাবল ভেঙেছে। লেখা রয়েছে যে, বায়ো-বাবল উপেক্ষত হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হবে। সুতরাং, ক্রিকেটারদের উপর বিধি-নিষেধের কোনও প্রশ্নই নেই। গোটা দল একসঙ্গে সোমবার বিকালে সিডনি উড়ে যাচ্ছে।’

বন্ধ করুন