বাংলা নিউজ > ময়দান > Australia vs India- চোট সারেনি, দ্বিতীয় টেস্টেও নেই ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার। - ফাইল ছবি।
ডেভিড ওয়ার্নার। - ফাইল ছবি।

Australia vs India- চোট সারেনি, দ্বিতীয় টেস্টেও নেই ওয়ার্নার

বায়ো বাবলের চক্করে খেলতে পারবেন না শন অ্যাবটও। 

প্রথম ম্যাচে ভারতকে দুরমুষ করে সহজেই জেতে অস্ট্রেলিয়া। সেই ম্যাচে খেলতে পারেননি বিধ্বংসী অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। এখন জানা যাচ্ছে যে দ্বিতীয় টেস্টেও থাকবেন না তিনি। বায়ো বাবলের চক্করে দলের সঙ্গে যোগ দিতে পারেননি শন অ্যাবটও। 

শনিবার থেকে মেলবোর্নে শুরু বক্সিং ডে টেস্ট। দুজনেই আগে এসে গিয়েছিলেন মেলবোর্নে। কিন্তু কুঁচকিতে চোটের চিকিৎসা করাতে জৈব সুরক্ষিত বলয় ছেড়েছিলেন ওয়ার্নার। অন্যদিকে পায়ে চোটের চিকিৎসার জন্য সঠিক সময়ে বাবলে যোগ দিতে পারেননি শন অ্যাবট। ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে যে ওয়ার্নারের চোট এখনও সারেনি। তাই বাবল না থাকলেও তিনি এই ম্যাচ খেলতে পারতেন না। দুই ক্রিকেটারই অজি বাবলে যোগ দেবেন নয়া বছরে তৃতীয় টেস্টের আগে। সিডনিতে অনুষ্ঠিত হবে তৃতীয় টেস্ট। প্রসঙ্গত, করোনাকালে আন্তর্জাতিক ক্রিকেট বায়ো সিকিওর বাবলে খেলা হচ্ছে যেখানে বাইরের কিছুর সংস্পর্শে আসছেন না খেলোয়াড়রা। এতে অনেকটাই করোনা হওয়ার সম্ভাবনা কমে যায় বলেই বিশেষজ্ঞদের অভিমত। 

ওয়ার্নারের অনুপস্থিতিতে বড় কোনও বদলের সম্ভাবনা নেই বললেই চলে অজি দলে। দুই মেকশিফট ওপেনার ওয়েড ও বার্নসকে দিয়েই সম্ভবত ওপেন করাবেন টিম পেইন ও জাস্টিন ল্যাঙ্গার। 

বন্ধ করুন