বাংলা নিউজ > ময়দান > আফগানদের বিরুদ্ধে গোল্ডেন ডাক বাবর, ‘বিরাট’ রোগ ধরছে বলে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ

আফগানদের বিরুদ্ধে গোল্ডেন ডাক বাবর, ‘বিরাট’ রোগ ধরছে বলে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ

বাবর আজম ও বিরাট কোহলি (ছবি-টুইটার)

ফাইনালের টিকিট নিশ্চিত হলেও পাকিস্তানের কাছে চিন্তার বিষয় অধিনায়ক তথা তাদের প্রিমিয়ার ব্যাটার বাবর আজমের ফর্ম। ব্যাট হাতে বাবর আজমের ফর্ম পাকিস্তানের কাছে বড় চিন্তার বিষয়। গোটা এশিয়া কাপে এখনও পর্যন্ত তাঁর ব্যাটে চলছে রানের খরা।

শুভব্রত মুখার্জি: চলতি এশিয়া কাপের ফাইনালে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে পাকিস্তান। আফগানিস্তানের বিরুদ্ধে এক উইকেটে রুদ্ধশ্বাস জয়ের ফলে তাদের ফাইনালের টিকিট ইতিমধ্যেই নিশ্চিত হয়ে গিয়েছে। তবে ফাইনালের টিকিট নিশ্চিত হলেও পাকিস্তানের কাছে চিন্তার বিষয় অধিনায়ক তথা তাদের প্রিমিয়ার ব্যাটার বাবর আজমের ফর্ম। ব্যাট হাতে বাবর আজমের ফর্ম পাকিস্তানের কাছে বড় চিন্তার বিষয়। গোটা এশিয়া কাপে এখনও পর্যন্ত তাঁর ব্যাটে চলছে রানের খরা।

আফগানদের বিরুদ্ধে ম্যাচেও তিনি গোল্ডেন ডাক করে আউট হন। আর তারপরেই তাঁকে নেট নাগরিকদের কাছে কটাক্ষের শিকার হতে হয়েছে। অনেকেই কটাক্ষ করে বলেছেন এবার ‘বিরাট’ রোগে আক্রান্ত হয়েছেন বাবর আজম। ভারতের তারকা ব্যাটার কোহলির রেফারেন্স টেনে কটাক্ষ করা হয়েছে বাবরকে।

আরও পড়ুন… মাহি হলে এমন মিস করতেন না, পন্তকে দেখে ধোনির জন্য বিলাপ করছেন বাদানি

বুধবার এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে মুখোমুখি হয়েছিল আফগানিস্তান এবং পাকিস্তান। ম্যাচে প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১২৯ রান করেচিল আফগানিস্তান। রান তাড়া করতে নেমে ফজলহক ফারুকির বলে এলবিডব্লিউ আউট হয়ে যান বাবর আজম। প্রথম বলেই আউট হয়ে যান তিনি। গোল্ডেন ডাক করার পরেই কটাক্ষের সম্মুখীন হতে হয় বাবর আজমকে। তিনি আউট হওয়ার পরপরেই ক্রিকেট সমর্থকরা টুইটারে বাবর-বিরাটের তুলনা শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন… ভিডিয়ো: ম্যাচ শেষে গ্যালারিতে পাক-আফগান সমর্থকের মারামারি! সমালোচনায় শোয়েব আখতার

পাক অধিনায়ক এশিয়া কাপে একেবারেই ফর্মে নেই। এখন পর্যন্ত চার ম্যাচে বাবর আজম করেছেন ১০(৯),৯(৮),১৪(১০), এবং ০(১)।

এক টুইটার ব্যবহারকারী লিখেছেন ‘বাবর এবার বিরাটকে কপি করতে শুরু করেছে।’ একজন বাবর, বিরাটের করমর্দনের ছবি পোস্ট করে লিখেছেন ‘এই সময় থেকেই বাবর নিজের ফর্ম হারিয়েছে।’ আর এক জনের বক্তব্য, ‘ওই হ্যান্ডশেকের পরে আর কিছুই ঠিক নেই। তবে এই মুহূর্ত পেরিয়ে যাবে। শক্ত থাকুন বাবর।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.