বাংলা নিউজ > ময়দান > পন্তের গ্লাভসে আটকে বেল, তল্লাশিতেও মিলল না খোঁজ, খেলা বন্ধ থাকল বেশ কিছুক্ষণ, দেখুন হাস্যকর ভিডিও
খোঁজ চলছে বেলের। ছবি- টুইটার।
খোঁজ চলছে বেলের। ছবি- টুইটার।

পন্তের গ্লাভসে আটকে বেল, তল্লাশিতেও মিলল না খোঁজ, খেলা বন্ধ থাকল বেশ কিছুক্ষণ, দেখুন হাস্যকর ভিডিও

  • মোতেরায় যত কাণ্ড ঋষভ পন্তকে ঘিরে।

বেল আটকে পন্তের গ্লাভসে। কোহলিরা খুঁজে হন্যে কোথায় গেল সেটি। ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্টের প্রথম দিনে কিছুক্ষণের জন্য খেলা বন্ধ থাকে বেল খুঁজে পাওয়া যাচ্ছিল না বলে।

অতীতে স্টাম্পে বল লাগার পর বেল ছিটকে দূরে গিয়ে পড়লে এদিক-ওদিক তাকাতে দেখা গিয়েছে আম্পায়ারদের। তবে বেল হারিয়ে যাওয়ার জন্য ম্যাচ বন্ধ থাকার ঘটনা বিরল সন্দেহ নেই। ঋষভ পন্তের সৌজন্যে সেই ছবিও দেখল ক্রিকেটবিশ্ব।

প্রথম দিনের দ্বিতীয় সেশনে ঘটে এমন অদ্ভূত ঘটনা। বিরাট কোহলির একটি থ্রো সরাসরি গিয়ে লাগে স্টাম্পে। বল ধরার জন্য স্টাম্পের ঠিক পিছনেই ছিলেন পন্ত। বেল ছিটকে গিয়ে তাঁর বাঁ-হাতের গ্লাভসের গোড়ায় আটকে যায়। ফুলহাতা জার্সি পরেছিলেন বলে পন্ত বুঝতে পারেননি সেটির উপস্থিতি।

ফিল্ড অম্পায়ার বীরেন্দ্র শর্মা স্টাম্প পুনরায় ঠিক করতে গেলে খুঁজে পাওয়া যাচ্ছিল না একটি বেল। কোহলি পন্তের প্যাডের ফাঁকেও খুঁজে দেখেন সেখানে বেলটি আটকে রয়েছে কিনা। তবে সেটি কোনওভাবেই পাওয়া যায়নি। পরে রোহিত শর্মার সঙ্গে পন্ত কথা বলার সময় হঠাৎই চোখে পড়ে বেলটি। আম্পায়ার স্টাম্পের মাথায় সেটি যথাযথ রেখে দিলে পুনরায় শুরু হয় খেলা।

বন্ধ করুন