বাংলা নিউজ > ময়দান > ‘শুধু বিজ্ঞাপনই করো’, কোহলির পোস্ট ঘিরে তুমুল ক্ষোভ উগরালেন ভক্তরা
বিরাট কোহলি।

‘শুধু বিজ্ঞাপনই করো’, কোহলির পোস্ট ঘিরে তুমুল ক্ষোভ উগরালেন ভক্তরা

  • কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজের তিন ম্যাচে করেছেন মাত্র ৩৩ রান। যা তাঁর কোনও ওডিআই সিরিজে চতুর্থ সর্বনিম্ন স্কোর। তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি ওডিআই-এ করেছেন যথাক্রমে ০, ১৬ এবং ১৭ রান। 

বিভিন্ন বিষয় নিয়েই সম্প্রতি ঘনঘন ট্রোলড হচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি। প্রথমে জনি বেয়ারস্টোর সঙ্গে তাঁর ঝামেলার একটি ছবিকে ঘিরে ট্রোলড হয়েছিলেন। তার পরে বেয়ারস্টোর সেঞ্চুরির পরে তাঁকে শুভেচ্ছা জানানোর একটি ছবি পোস্ট করার পর, ইংল্যান্ড ক্রিকেটই তাঁকে নিয়ে ব্যঙ্গ করেছিল।

এর পর যখন বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওডিআই থেকে চোটের কারণে বাদ পড়েন, তখন বার্মি আর্মি বিরাটকে ট্রোলড করে প্রশ্ন তোলেন, আদৌ তিনি চোট পেয়ে বাদ পড়েছেন, নাকি ফর্ম না থাকায় তাঁকে বাদ দেওয়া হয়েছে!

আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে ODI সিরিজে কোহলির সংগ্রহ ৩৩, লজ্জার নজিরে নাম বিরাটের

এ বার বিরাটকে ট্রোলড করলেন ভারতীয় ক্রিকেট ভক্তরাই। কারণ তিনি তাঁর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি বিজ্ঞাপন সামগ্রী পোস্ট করেছেন। আর এতেই ক্ষেপেছেন ক্রিকেট প্রেমীরা। তাঁরা কোহলিকে সরাসরি আক্রমণ করে বলেছেন, তিনি যেন ক্রিকেট ছেড়ে এ বার থেকে শুধু বিজ্ঞাপনই করেন।

বিরাট কোহলি তাঁর টুইটার অ্যাকাউন্টে কী পোস্ট করেছেন, এবং ভারতীয় ক্রিকেট ভক্তদের প্রতিক্রিয়া দেখে নিন এক ঝলকে:

ঘটনা হল কোহলি প্রায় তিন বছর হতে চলল সেঞ্চুরি করেননি। ব্যাট হাতে তাঁর পারফরম্যান্সও তথৈবচ। আইপিএলের পরে ইংল্যান্ড সফরে গিয়েও তিনি চূড়ান্ত হতাশ করেছেন। তাঁর শেষ আন্তর্জাতিক সেঞ্চুরি ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট ম্যাচে। প্রসঙ্গত, ২০১৭ থেকে ২০১৯ সালের মধ্যে বিরাট কোহলি ৭৫টি ম্যাচে ১৭টি সেঞ্চুরি করেছিলেন। ৭৯.১৯ গড়ে ৪০২৯ রানও করেছিলেন। সেখানে বর্তমানে তাঁর পারফরম্যান্স একেবারে তলানিতে এসে ঠেকেছে। তার উপর তাঁর বিজ্ঞাপনী পোস্ট, মোটেও ভালো ভাবে নেননি ভারতের ক্রিকেট প্রেমীরা।

বন্ধ করুন