বাংলা নিউজ > ময়দান > নটরাজনকে খেলাবেন না, অনুরোধ পাঠাল BCCI

আন্তর্জাতিক ক্রিকেটে তার উত্থানটা অনেকটা স্বপ্নের মতন। ২০২০ সালের আইপিএলে করেন একের পর এক দুরন্ত পারফরম্যান্স। এত ভাল ইয়র্কার লেন্থে ইচ্ছামতো বল করেছেন যে তার গায়ে সেঁটে যায় 'ইয়র্কার কিং' তকমাটি। এই পারফরম্যান্সে ভর করে অজি সফরের দলে সুযোগ হয়ে যায় তার। টি-২০ সিরিজে স্মিথদের নাস্তানাবুদ করার পরে তাদের বিরুদ্ধেই টেস্টে নেট বোলার থেকে একেবারে সোজা ঢুকে পড়েন প্রথম একাদশে। শেষ কয়েক মাসের মধ্যেই টি নটরাজন ভারতীয় প্রথম একাদশের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন। সামনেই ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে ভারতীয় দল। তার আগে যাতে তিনি কোন চোট আঘাত না পান সেকথা মাথায় রেখে বিসিসিআইয়ের অনুরোধে তাকে আসন্ন বিজয় হাজারে ট্রফি থেকে দেওয়া হল বিশ্রাম।

স্মিথদের বিরুদ্ধে সিরিজে তিন ফর্ম্যাটেই অভিষেক হয়েছে টি নটরাজনের। সব ফর্ম্যাটেই রয়েছে তার নজরকাড়া পারফরম্যান্স। এই তরুণ পেসার অস্ট্রেলিয়া সফরে মার্নাস লাবুশানদের মতো অজি ব্যাটসম্যানের উইকেট পকেটস্থ করেছিলেন। কিন্তু অজি সফরে ভাল পারফরমেন্স সত্ত্বেও ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে, দল নির্বাচনের সময় টেস্ট দলে জায়গা পাননি তিনি । এ বার সেই নটরাজনকে সীমিত ওভারের ম্যাচে ফেরানোর চিন্তা ভাবনা শুরু করে দিয়েছে বিসিসিআই।

ইংল্যান্ডের বিরুদ্ধে ১২ মার্চ প্রথম টি-২০ ম্যাচ। তার আগে সীমিত ওভারের ম্যাচে ভারতের বোলিং বিভাগকে শক্তিশালী করে তোলার লক্ষেই ফিরিয়ে আনা হচ্ছে নটরাজনকে।

বিজয় হাজারে ট্রফিতে তামিলনাড়ু দলে ছিলেন নটরাজন। বিসিসিআই ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের ম্যাচের জন্য চোট মুক্ত নটরাজনকে পাওয়ার লক্ষ্যে তার রাজ্য দলকে অনুরোধ জানালে সেই অনুরোধে মান্যতা দিয়ে বিজয় হাজারে ট্রফির তামিলনাড়ু দল থেকে ছেড়ে দেওয়া হল নটরাজনকে। এমনটা জানিয়েছছন তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি আর এস রামাস্বামী। রামাস্বামী বলেছেন 'ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের ম্যাচের জন্য, তরতাজা নটরাজনকে দলে চায় বিসিসিআই। জাতীয় দলের স্বার্থের কথা মাথায় রেখে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন নটরাজনকে ছাড়ার ব্যাপারে সম্মতি জানিয়েছে।'

বন্ধ করুন