বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: বাংলার বোলারদের সামনে বেহাল ঝাড়খণ্ড, শেষ ৪ কার্যত নিশ্চিত মনোজদের
আকাশ দীপ ও অভিষেক পোড়েল (ছবি-সিএবি)

Ranji Trophy: বাংলার বোলারদের সামনে বেহাল ঝাড়খণ্ড, শেষ ৪ কার্যত নিশ্চিত মনোজদের

শেষ হল তৃতীয় দিনের খেলা। ঝাড়খণ্ড তুলল ৪৮ ওভারে ১৬২/৭ রান। সাত রানের নিল তারা। এদিনের ম্যাচে সর্বাধিক ঝাড়খণ্ডের হয়ে সর্বাধিক ৬৪ রান করেন আর্যমান সেন। অনুকূল রায় করেন ৪০ রান। দলের অধিয়ানক বিরাট সিং ২৯ বলে ২৯ রান করে আউট হন। এদিন বল হাতে বাংলার হয়ে দুটি করে উইকেট নিয়েছেন শাহবাজ আহমেদ, আকাশ দীপ ও আকাশ ঘটক। ইশান পোড়েল একটি উইকেট শিকার করেন। তবে এদিনের শুরুতে দারুণ ব্যাট করেন শাহবাজ আহমেদ। দিনের শুরুতে ব্যাট হাতে বাংলার শাহবাজ আহমেদ করেন ১২০ বলে ৮১ রান। এছাড়াও অভিষেক পোড়েল ৫২ বলে ৩৩ রান করেন। আকাশ ঘটক ১২ রানের ইনিংস খেলেন। ফলে প্রথম ইনিংসে ১৫৫ রানের লিড নিয়েছিল বাংলা। তার জবাবে দ্বিতীয় ইনিংসে এখনও পর্যন্ত ঝাড়খণ্ডের স্কোর ১৬২/৭ রান।

রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনাল ম্যাচে ঝাড়খণ্ডের বিরুদ্ধে ঝাড়খণ্ড লিড নিলেও চালকের আসনে রয়েছে বাংলা।

02 Feb 2023, 04:42:46 PM IST

তৃতীয় দিনের খেলা শেষ 

শেষ হল তৃতীয় দিনের খেলা। ঝাড়খণ্ড তুলল ৪৮ ওভারে ১৬২/৭ রান। সাত রানের নিল তারা। এদিনের ম্যাচে সর্বাধিক ঝাড়খণ্ডের হয়ে সর্বাধিক ৬৪ রান করেন আর্যমান সেন। অনুকূল রায় করেন ৪০ রান। দলের অধিয়ানক বিরাট সিং ২৯ বলে ২৯ রান করে আউট হন। এদিন বল হাতে বাংলার হয়ে দুটি করে উইকেট নিয়েছেন শাহবাজ আহমেদ, আকাশ দীপ ও আকাশ ঘটক। ইশান পোড়েল একটি উইকেট শিকার করেন। তবে এদিনের শুরুতে দারুণ ব্যাট করেন শাহবাজ আহমেদ। দিনের শুরুতে ব্যাট হাতে বাংলার শাহবাজ আহমেদ করেন ১২০ বলে ৮১ রান। এছাড়াও অভিষেক পোড়েল ৫২ বলে ৩৩ রান করেন। আকাশ ঘটক ১২ রানের ইনিংস খেলেন। ফলে প্রথম ইনিংসে ১৫৫ রানের লিড নিয়েছিল বাংলা। তার জবাবে দ্বিতীয় ইনিংসে এখনও পর্যন্ত ঝাড়খণ্ডের স্কোর ১৬২/৭ রান।  

02 Feb 2023, 04:28:14 PM IST

লিড নিতে শুরু করল ঝাড়খণ্ড

৪৬তম ওভারেই লিড নিতে শুরু করল ঝাড়খণ্ড। ফলে ইনিংসের হার বাঁচাল তারা। তবে এই জায়গা পৌঁছাতে গিয়ে তারা তাদের সাত উইকেট হারিয়েছে। 

02 Feb 2023, 04:15:15 PM IST

ঝাড়খণ্ডের ৭ উইকেটের পতন

আউট হলেন ঝাড়খণ্ডের আর্যমান সেন। ইশান পোড়েলের বলে বড় হিট করতে গিয়ে ঘরামির হাতে ক্যাচ দিয়ে বসেন আর্ষমান। অসাধারণ ক্যাচ ধরতে ভুল করেননি সুদীপ ঘরামি। ঝাড়খণ্ডের স্কোর ১৫৩/৭ রান

02 Feb 2023, 04:04:55 PM IST

ঝাড়খণ্ডের ৬ উইকেট

আউট হলেন ঝাড়খণ্ডের বিরাট সিং। শাহবাজের বলে স্লিপে ক্যাচ তোলেন বিরাট। অসাধারণ ক্যাচ ধরতে ভুল করেননি মনোজ তিওয়ারি। 

02 Feb 2023, 03:53:18 PM IST

আর্যমানের অর্ধশতরান 

অর্ধশতরান পূর্ণ করলেন আর্যমান। ১২৫ বলে ৫৩ রান করে খেলছেন তিনি। ঝাড়খণ্ডের স্কোর ৪১ ওভারে ১৩৬/৫ রান। 

02 Feb 2023, 03:38:34 PM IST

১০০ রানের গণ্ডি টপকাল ঝাড়খণ্ড

৩৫ ওভারে ১০০ রানের গণ্ডি টপকাল ভারত। অনুকূল আউট হলেও হাল ধরে রেখেছে আর্যমান। ১০৬ বলে ৪২ করে ফেলেছেন তিনি। বিরাট ৯ বলে ৪ রান করেছেন। ৩৫ ওভার শেষে ৫ উইকেটে ১০১ রান ঝাড়খণ্ডের।

02 Feb 2023, 03:14:49 PM IST

পঞ্চম উইকেট পড়ল ঝাড়খণ্ডের

অনুকূল রায়কে ফেরালেন শাহবাজ আহমেদ। ৫৮ বলে ৪০ করে ক্যাচ দিয়ে দিয়ে সাজঘরে ফেরেন অনুকূল। পঞ্চম উইকেট হারাল ঝাড়খণ্ড। ৩২ ওভার শেষে ৫ উইকেটে ৯৪ রান ঝাড়খণ্ডের। আর্যমান ৩৯ করে লড়াই চালাচ্ছেন। অনুকূলের পরিবর্তে নামা বিরাট সিং ৪ বল খেলে আপাতত ১ রান করেছেন।

02 Feb 2023, 03:03:52 PM IST

ছন্দে আর্যমান-অনুকূল

ভালো ছন্দে ঝাড়খণ্ডের আর্যমান সেন (৩৮ রান) এবং অনুকূল রায় (৩৭ রান)। তারা স্কোরবোর্ডে দ্রুত রান যোগ করার চেষ্টা করছে। ৩০ ওভার শেষে ৪ উইকেটে ঝাড়খণ্ডের সংগ্রহ ৮৯ রান।

02 Feb 2023, 02:15:04 PM IST

চায়ের বিরতি

চায়ের বিরতির আগে ২৪ ওভারের খেলা হয়েছে। এই মুহূর্তে ৬২/৪ রান তুলল ঝাড়খণ্ড। দুটি করে উইকেট পেয়েছে বাংলার দুই আকাশ।

02 Feb 2023, 01:53:23 PM IST

২০ ওভার ঝাড়খণ্ডের স্কোর ৫১/৪

ঝাড়খণ্ডকে চাপের মধ্যে ফেলে দিয়েছে বাংলা। মাত্র ২১ রানের মধ্যেই চার উইকেট তুলে নিয়েছে বাংলার দুই আকাশ। তবে তারপর থেকে অনুকূল রায় ও আর্য রিয়ামান সেন লড়াই চালাচ্ছেন। 

02 Feb 2023, 01:21:23 PM IST

চতুর্থ উইকেটের পতন

ঝাড়খণ্ডের চতুর্থ উইকেটের পতন। ২১ রানের মধ্যেই চতুর্থ উইকেট হারাল ঝাড়খণ্ড। কুমার কুশাগ্রাকে LBW আউট করলেন আকাশ ঘটক। ৯ বলে ২ রান করে সাজঘরে ফিরলেন কুমার কুশাগ্রা। ঝাড়খণ্ডের স্কোর ১৩.২ ওভারে ২১/৪ রান।

02 Feb 2023, 01:01:18 PM IST

আউট…

ঝাড়খণ্ডের তৃতীয় উইকেটের পতন। ১৫ রানের মধ্যেই তিন উইকেট হারাল ঝাড়খণ্ড। পঙ্কজ কুমারকে বোল্ড করলেন আকাশ ঘটক। ১২ বলে ৬ রান করে সাজঘরে ফিরলেন পঙ্কজ কুমার। ঝাড়খণ্ডের স্কোর ১০ ওভারে ১৫/৩ রান।

02 Feb 2023, 12:38:57 PM IST

দ্বিতীয় উইকেটের পতন

চার রানের মধ্যে দুই উইকেট হারাল ঝাড়খণ্ড। কুমার দেবব্রতের পরে এবার আউট হলেন কুমার সুরাজ। এবারও বাংলার হয়ে উইকেট নিলেন নিলেন আকাশ দীপ।

02 Feb 2023, 12:22:11 PM IST

শুরুতেই উইকেট তুলল বাংলা

দলের ও নিজস্ব শূন্য রানে আউট হলেন কুমার দেবব্রত। বাংলার হয়ে প্রথম উইকেট নিলেন আকাশ দীপ।

02 Feb 2023, 12:14:27 PM IST

শেষ হল লাঞ্চ ব্রেক

শেষ হল ম্যাচের তৃতীয় দিনের লাঞ্চ ব্রেক। বাংলার ইনিংসের ঘোষণার পরে মাত্র এক ওভার খেলেছে ঝাড়খণ্ড। এখনও রানের খাতা খুলতে পারেনি তারা। এখন দেখার এই সেশনে কী হয়। 

02 Feb 2023, 11:36:22 AM IST

শুরু ঝাড়খণ্ডের দ্বিতীয় ইনিংস

বাংলার থেকে ১৫৫ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসের শুরু করল ঝাড়খণ্ড। এক ওভার খেলার পরেই লাঞ্চ ব্রেক হয়ে যায়। এক ওভার শেষে ঝাড়খণ্ডের স্কোর 

02 Feb 2023, 11:21:23 AM IST

৩২৮ রানেই শেষ বাংলার প্রথম ইনিংস

৩২৮ রানেই শেষ হয়ে যায় বাংলার প্রথম ইনিংস। ঝাড়খণ্ডের বিরুদ্ধে ১৫৫ রানের লিড নিল বাংলা। ৮১ রান করেল শাহবাজ আহমেদ। 

02 Feb 2023, 10:57:09 AM IST

আউট মুকেশ কুমার

৩০১ রানের মধ্যে নিজেদের নবম উইকেট হারাল বাংলা। ১ রান করে সাজঘরে ফিরলেন মুকেশ কুমার। 

02 Feb 2023, 10:51:21 AM IST

আউট আকাশ দীপ

শাহবাজের সঙ্গে ভুল বোঝাবুঝির কারণে রান আউট হলেন আকাশ দীপ। ৩ বলে তিনি ১ রান করেন। ৩০০ রানে আট উইকেট হারাল বাংলা। এখন ১২৭ রানে এগিয়ে রয়েছে তারা।

02 Feb 2023, 10:38:49 AM IST

বাংলার সপ্তম উইকেটের পতন

২৯৯ রানে সপ্তম উইকেট হারাল বাংলা। ৪৯ বলে ১২ রান করে আউট হলেন আকাশ ঘটক।

02 Feb 2023, 10:32:42 AM IST

শাহবাজের হাফ সেঞ্চুরি

৯০ বলে ৫৪ রান করে ক্রিজে রয়েছেন শাহবাজ আহমেদ। বাংলার স্কোর ৯৯ ওভার শেষে ২৯৮/৬ রান।

02 Feb 2023, 10:06:25 AM IST

২৭৫ টপকাল বাংলা

৯৩ ওভারের খেলা হয়ে গিয়েছে। ছয় উইকেটের বিনিময়ে ২৭৫ রান টপকাল বাংলা। ১০২ রানর লিড নিল মনোজ তিওয়ারিরা।

02 Feb 2023, 09:30:56 AM IST

আউট অভিষেক পোড়েল 

৩৩ রান করে আউট হলেন অভিষেক পোড়েল। ২৫৬ রানে বাংলা তাদের ছয় নম্বর উইকেট হারাল। রাহুল শুক্লর বলের আউট হয়ে সাজঘরে ফেরেন তিনি। 

02 Feb 2023, 09:17:53 AM IST

৮৪ ওভার বাংলার স্কোর ২৫১/৫

৮৪তম ওভারেই ২৫০ টপকাল বাংলা। অভিষেক পোড়েল ও শাহবাজ আহমেদ এখনও উইকেটে রয়েছেন। তবে ৮৪তম ওভারে আশিস কুমারের বলে হাল্কা চোট পেলেন অভিষেক পোড়েল।   

02 Feb 2023, 09:07:46 AM IST

তৃতীয় দিনের খেলা শুরু

দিনের প্রথম ওভারে আট রান নিয়ে শুরু করল বাংলা। ৮২ ওভারের শেষে বাংলার স্কোর ২৪৬/৫ রান। পোড়েল ৪১ বলে ৩২ রান করে ক্রিজে রয়েছেন এবং শাহবাজ ১৭ রান করে খেলছেন। ৭৩ রানের লিড নিয়েছে বাংলা। 

02 Feb 2023, 08:44:59 AM IST

HT বাংলার লাইভে স্বাগত

এই মুহূর্তে ৬৫ রানে এগিয়ে রয়েছে বাংলা। শাহবাজ ৪২ বলে ১৭ রান করে অপরাজিত রয়েছেন এবং অভিষেক পোড়েল ৩৭ বলে ২৫ রান করে ক্রিজে রয়েছেন। এবার এই লিডকে বড় রানের দিকে নিয়ে যেতে চাইবে বাংলা। দেখার শাহবাজরা ঝাড়খণ্ডকে কত রানের লক্ষ্য দিতে পারে। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চুক্তিভিত্তিক কর্মীদের ভোটের কাজে ব্যবহার হচ্ছে, কমিশনে অভিযোগ জানাল সিপিএম মহিলাকে মারধর, নিজেকে মানসিক রোগী দাবি করেও মিলল না জামিন,আদালতেই অসুস্থ স্লেটার মধ্যপ্রাচ্যের অশান্তির প্রভাব কি পড়বে ভারতের রফতানির ওপর? চিন্তায় বাণিজ্য মহল আসছে হনুমান জয়ন্তী, কোন বিশেষ জিনিস নিবেদনে করবেন, জেনে নিন দরজা যখন ভাঙা হল, তখন সব শেষ! অকালেই চলে গেলেন তরুণ পরিচালক হিরণ একটি কারণের জন্য আজও সিঙ্গেল মিমি, ‘আলাপ’-এর প্রচারে এসে মনের কথা ফাঁস নায়িকার ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ ভারতই মেরেছে সরবজিতের হত্যাকারী ডনকে, 'প্যাটার্ন' তুলে ধরে দাবি পাকিস্তানের হাসি ভরা মুখে, হাতে ভর্তি শপিং ব্যাগ, হানিমুনে অনুপম-পত্নী প্রশ্মিতা? গেলেন কোথা 'ধর্মের নামে ভোট…',নির্বাচনী লড়াই থেকে মোদীকে নিষিদ্ধ করার দাবিতে আবেদন আদালতে

Latest IPL News

ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.