বাংলা নিউজ > ময়দান > Bengal T20 Challenge: দুরন্ত হ্যাটট্রিকে মোহনবাগানকে বিধ্বস্ত করলেন টাউনের অনন্ত

Bengal T20 Challenge: দুরন্ত হ্যাটট্রিকে মোহনবাগানকে বিধ্বস্ত করলেন টাউনের অনন্ত

অনন্ত সাহা। ছবি- সিএবি।

প্রথম ক্রিকেটার হিসেবে নতুন লিগে পাঁচ উইকেট নেন সাহা।

অনন্ত সাহার হ্যাটট্রিক-সহ পাঁচ উইকেটের সুবাদে মোহনবাগানকে বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জের ম্যাচে বিধ্বস্ত করে টাউন ক্লাব। অপর ম্যাচে ফর্মে থাকা শ্রীবত্স গোস্বামী এবং কণিষ্ক শেঠের ব্যাটে ভর করে কালিঘাটকে পরাজিত করে ইস্টবেঙ্গল।

মোহনাবাগনের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে টাউন ক্লাব ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬১ রান তোলে। কাজি জুনায়েদ সফি ৭০ ও অভিজিৎ সিং ৩৭ রান করেন। ২টি উইকেট নেন ঋত্ত্বিক চট্টোপাধ্যায়।

জবাবে ব্যাট করতে নেমে মোহনবাগান ১৮.৩ ওভারে ১৩৮ রানে অল-আউট হয়ে যায়। ঋত্ত্বিক ২৩, অনুষ্টুপ ২১ ও দেবব্রত ১৮ রান করেন। হ্যাটট্রিক সহ ৫ উইকেট নেন অনন্ত সাহা। প্রথম বোলার হিসেব টুর্নামেন্টে হ্যাটট্রিক করার এবং ৫ উইকেট নেওয়ার কৃতিত্ব অর্জন করেন তিনি।

অনন্ত ১৭তম ওভারের শেষ ২টি বলে দেবব্রত ও আকাশ দীপকে আউট করেন। ১৯তম ওভারের প্রথম বলেই তিনি ফিরিয়ে দেন প্রিন্স যাদবকে এবং হ্যাটট্রিক পূর্ণ করেন। সেই ওভারের তৃতীয় বলে অনুরাগের উইকেটটিও তুলে নেন অনন্ত। তার আগে শুরুতেই বিবেকের উইকেটটিও ঝুলিতে পুরেছিলেন তিনি।

অন্যদিকে, কালিঘাটের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ইস্টবেঙ্গল তোলে ৪ উইকেটে ১৮০ রান। শ্রীবত্স গোস্বামী ৬৫ রান করেন। ক্যালকাটা কাস্টমেসর বিরুদ্ধে আগের ম্যাচেই শ্রীবত্স প্রথম ব্যাটসম্যান হিসেবে টুর্নামেন্টে সেঞ্চুরি করার কৃতিত্ব অর্জন করেন। সেই ফর্ম তিনি ধরে রাখেন কালিঘাটের বিরুদ্ধেও। এছাড়া কণিষ্ক শেঠ ১৬ বলে ৫০ রান করেন। তিনি ৫টি চার ও ৩টি ছক্কা মারেন।

জবাবে কালিঘাট ৭ উইকেটে ১২২ রানে আটকে যায়। ৪২ রান করেন জয়জিৎ বসু। অর্ণব নন্দী ২টি উইকেট নেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মহাকাশ থেকে সুনীতার ফিরতে আরও কিছুটা দেরি, কারণ জানিয়ে দিল নাসা, ফিরবেন কবে? ঘাটাল মাস্টারপ্ল্যানের কাজ শুরু রাজ্য সরকারের, প্রতিশ্রুতি দিয়ে তা রাখলেন সাংসদ বয়স ৩৬, ইউরোপের দ্বীপে ছুটি কাটাতে গিয়ে হঠাৎই মৃত্যু বিউটি ইনফ্লুয়েন্সর ফারহার তামিলনাড়ুতে বিষ মদকাণ্ডে মৃত্যুমিছিল অব্যাহত, মৃতের সংখ্যা বেড়ে ৫৩, অসুস্থ ২০০ ইংরেজবাজারে জঞ্জাল কর, TMC-র খারাপ ফলের জন্যই এমন সিদ্ধান্ত, অভিযোগ বিজেপির জামিন অধরাই থাকল, শাহজাহানকে আরও ১৪ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত বিদেশ থেকে পড়ে আসা ডাক্তারি পড়ুয়াদের ইন্টার্নশিপের সময় কমছে, বড় নির্দেশিকা বুধের কর্কটে গমনে ৫ রাশির প্রেমজীবন হবে দারুণ! দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল ডাক্তার ছেলে জেলে, বউ রাজনীতিতে, NEET-র প্রশ্ন ফাঁসের মাস্টারমাইন্ড মুখিয়া কে? বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.