বাংলা নিউজ > ময়দান > Bengal T20 Challenge: নতুন টি-২০ লিগ শুরুর আগে বাংলার আরও তিন ক্রিকেটার করোনা আক্রান্ত
বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জের লোগো। ছবি- সিএবি।
বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জের লোগো। ছবি- সিএবি।

Bengal T20 Challenge: নতুন টি-২০ লিগ শুরুর আগে বাংলার আরও তিন ক্রিকেটার করোনা আক্রান্ত

  • আগেই করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন বাংলা অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন।

নতুন টি-২০ লিগ শুরুর আগে বিপাকে বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশন। অভিমন্যু ঈশ্বরনের পর বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জে অংশ নিতে চলা আরও তিন ক্রিকেটার করোনা পজিটিভ চিহ্নিত হলেন। সিএবির তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, তিন ক্রিকেটার-সহ মোট চারজন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন।

২৪ নভেম্বর থেকে শুরু হওয়ার কথা নতুন এই টি-২০ লিগ। তার আগে ২১ নভেম্বর হোটেলের বায়ো-বাবলে ঢুকে পড়ার কথা ক্রিকেটারদের। জৈব সুরক্ষার বৃত্তে ঢুকে পড়ার ঠিক আগের দিন মোট ১৪২ জনের করোনা টেস্ট করা হয়। যাঁদের মধ্যে চার জনের রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে তিনজন ক্রিকেটার এবং একজন দূর্নীতি দমন আধিকারিক।

আক্রান্ত তিন ক্রিকেটার হলেন ইস্টবেঙ্গলের অভিষেক রামন, মোহনবাগানের ঋত্ত্বিক চট্টোপাধ্যায় ও কাস্টমসের দীপ চট্টোপাধ্যায়। এছাড়া অ্যান্টি কোরাপশনের পার্থপ্রতীম সেন করোনা সংক্রামিত।

এর আগে গত বুধবার ইস্টবেঙ্গলের অভিমন্যু ঈশ্বরনের করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয় সিএবির তরফে। সুতরাং, এই নিয়ে ইস্টবেঙ্গলের দু'জন তারকা ক্রিকেটার করোনা আক্রান্ত হলেন। উল্লেখ্য, বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জ চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত। মোট ৩৩টি ম্যাচ খেলা হবে লিগে।

বন্ধ করুন