বাংলা নিউজ > ময়দান > বাংলার দুই প্রধানের হার! বৃষ্টি বিঘ্নিত ম্যাচ জিতে ফাইনালে ভবানীপুর-কালীঘাট

বাংলার দুই প্রধানের হার! বৃষ্টি বিঘ্নিত ম্যাচ জিতে ফাইনালে ভবানীপুর-কালীঘাট

সিএবি পরিচালিত প্রথম ডিভিশন লিগের সেমিফাইনে জয়ী জয়ী ভবানীপুর-কালীঘাট

সিএবি পরিচালিত প্রথম ডিভিশন লিগের সেমিফাইনালে পরাজিত হল ময়দানের দুই প্রধান ইস্টবেঙ্গল ও মোহনবাগান। একদিকে সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের গ্রাউন্ডের সেমিফাইনালে ইস্টবেঙ্গলকে ২১৪ রানের বিশাল ব্যবধানে হারাল কালীঘাট ক্লাব। অন্যদিকে ইডেন গার্ডেন্সের মোহনবাগানকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে উঠল ভবানীপুর।

সিএবি পরিচালিত প্রথম ডিভিশন লিগের সেমিফাইনালে পরাজিত হল ময়দানের দুই প্রধান ইস্টবেঙ্গল ও মোহনবাগান। একদিকে সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের গ্রাউন্ডের সেমিফাইনালে ইস্টবেঙ্গলকে ২১৪ রানের বিশাল ব্যবধানে হারাল কালীঘাট ক্লাব। অন্যদিকে ইডেন গার্ডেন্সের অন্য সেমিফাইনালে মোহনবাগানকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে উঠল ভবানীপুর। একই দিনে সিএবি পরিচালিত প্রথম ডিভিশন লিগে হারতে হল দুই প্রধানকে। দুটি ম্যাচই বৃষ্টির জন্য বিঘ্নিত হয়েছিল। এবার ফাইনালে ভবানীপুরের মুখোমুখি হবে কালীঘাট। 

ইডেনের সেমিফাইনালে প্রথম ব্যাট করে ৮১ ওভারে ২৪৯ রান করে অল আউট হয়ে যায় মোহনবাগান। রঞ্জি ট্রফির সেমিফাইনাল থেকে বিদায়ের পর এই ম্যাচে মাঠে নেমেছিলেন বাংলা দলের অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ-সহ চার সেমিফাইনালিস্ট। ভবানীপুরের অলোক প্রতাপ সিংহ ও দুর্গেশ দুবে দাপট দেখান। মাত্র ৬৮ রানে ৫ উইকেট নেন অলোক। দুর্গেশ ৫৩ রানের বিনিময়ে নেন ৪ উইকেট। দুজনের বোলিং দাপটের মধ্যেই ব্যাট হাতে পাল্টা লড়াই করেন অভিমন্যু। মোহনবাগানের হয়ে সর্বোচ্চ স্কোর করেন তিনিই। ১১২ বল খেলে ৭০ রান করেন অভিমন্যু ঈশ্বরণ। জবাবে ব্যাট করতে নেমে ভবানীপুরের হয়ে দুরন্ত ইনিংস খেলেন অভিষেক রমন। ২৪৯ বলে ১২৩ রান করে অপরাজিত ইনিংস খেলেন তিনি। ৭৬.৪ ওভারে ২৪৪/৩ তোলার পর ভিজেডি পদ্ধতিতে ভবানীপুরকে ৭ উইকেটে জয়ী ঘোষিত করা হয়।

অন্য সেমিফাইনালও বৃষ্টির কারণে বিঘ্নিত হয়। সল্টলেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে প্রথমে ব্যাট করে ১২৬ ওভারে ৪২৮/৬ তুলেছিল কালীঘাট ক্লাব। রবিকান্ত শুক্ল ১৯৩ বলে ১২৯ রান করে অপরাজিত ছিলেন। ১৮২ বলে ৮১ রান করেন শ্রেয়াংস ঘোষ। রান তাড়া করতে নেমে ৫০.৪ ওভারে ১৫৪/৩ -এর বেশি তুলতে পারেনি ইস্টবেঙ্গল। ভিজেডি পদ্ধতিতে ২১৪ রানের বিশাল ব্যবধানে কালীঘাট ক্লাবকে জয়ী ঘোষণা করা হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP মুখে হাসি, বারন্দায় পাশাপাশি দাঁড়িয়ে… বিচ্ছেদের পর ফের কাছাকাছি ইন্দ্রনীল-বরখা আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.