বাংলা নিউজ > ময়দান > বড় রান তাড়া করতে নেমে ঝোড়ো সেঞ্চুরি, T20-তে ব্যাট হাতে চমকে দিলেন আতাপাত্তু: ভিডিয়ো
সেঞ্চুরির পরে চামারি আতাপাত্তু। ছবি- টুইটার।
সেঞ্চুরির পরে চামারি আতাপাত্তু। ছবি- টুইটার।

বড় রান তাড়া করতে নেমে ঝোড়ো সেঞ্চুরি, T20-তে ব্যাট হাতে চমকে দিলেন আতাপাত্তু: ভিডিয়ো

  • আগ্রাসী ইনিংসে চার-ছক্কার বন্যা বইয়ে দেন শ্রীলঙ্কান তারকা। হাই-স্কোরিং ম্যাচে হাফ-সেঞ্চুরি করেন সুজি বেটস, হেইলি ম্যাথিউজ, জর্জিয়া রেডমাইনরাও।

ফেয়ারব্রেক আমন্ত্রণী টি-২০ টুর্নামেন্টের শুরুতেই ব্যাট হাতে ঝড় তুললেন চামারি আতাপাত্তু। দুর্দান্ত সেঞ্চুরি করে ফ্যালকনসকে জেতালেন শ্রীলঙ্কান তারকা।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম ম্যাচে ওয়ারিয়র্সের মুখোমুখি হয় ফ্যালকনস। টস হেরে ওয়ারিয়র্স শুরুতে ব্যাট করতে নামে। তারা নির্ধারিত ২০ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৭৭ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে।

হেইলি ম্যাথিউজ ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৫৮ রান করেন। জর্জিয়া রেডমাইন করেন ৬১ বলে ৮০ রান। তিনি ১১টি চার মারেন। এছাড়া মিগনন ডু'প্রীজ ৬ বলে ১২ রান করে নট-আউট থাকেন।

আতাপাত্তুর ঝোড়ো শতরানের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://fancode.com/video/28186?utm_source=fancode&utm_medium=share&utm_campaign=share&utm_content=Athapaththu+smashes+107*+in+Falcons%27+win&contentDataType=DEFAULT

জবাবে ব্যাট করতে নেমে ফ্যালকনস ১৮.৪ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৭৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ৮ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জেতে সুজি বেটসের নেতৃত্বাধীন দল। সুজি ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৬০ রান করেন।

আরও পড়ুন:- Senior Women's T20: চেনা মেজাজে দাপুটে হাফ-সেঞ্চুরি মন্ধনার, তবু ফাইনালে হারতে হল তাঁর দলকে

আতাপাত্তু ২৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শতরানের গণ্ডি টপকে যান ৫৪ বলে। শেষমেশ ১৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৫৫ বলে ১০৭ রান করে নট-আউট থাকেন চামারি। সঙ্গত কারণেই ম্যাচের সেরা হয়েছেন আতাপাত্তু।

বন্ধ করুন