বাংলা নিউজ > ময়দান > শ্রীলঙ্কার সেনাবাহিনীর অনন্য সম্মান পেলেন পেরেরা ও চান্দিমাল
পেরেরা ও চান্দিমাল
পেরেরা ও চান্দিমাল

শ্রীলঙ্কার সেনাবাহিনীর অনন্য সম্মান পেলেন পেরেরা ও চান্দিমাল

  • দুজনেই এখন আর্মি মেজর।

শ্রীলঙ্কার জাতীয় ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তাঁরা দুজনে।একজন অলরাউন্ডার থিসারা পেরেরা এবং অপরজন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক দীনেশ চান্দিমাল। এবার এই দুই ক্রিকেটারকে সম্মান জানাল তাঁদের দেশের সেনাবাহিনী।

সেনাবাহিনীর 'মেজর' পদে সম্মানিত করা হল তাঁদের। আর্মি কম্যান্ডার অফিসে তাদের মেজরের ব্যাজ পরানো হয়। ব্যাজ পরিয়ে দুই ক্রিকেটারকে অভিনন্দন জানান ডিফেন্স স্টাফ প্রধান ও আর্মির কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল শাভেন্দ্র সিলভা।

মেজর পদে উত্তীর্ণ হওয়া থিসারা পেরেরা এর আগেও গাজাবা রেজিমেন্টে কাজ করেছেন। গোলাপি টেস্টে শ্রীলঙ্কার প্রথম অধিনায়ক দীনেশ চান্দিমাল আছেন শ্রীলঙ্কান আর্মি অর্ডন্যান্স কোর রেজিমেন্টে। তাঁদের মেজর পদে আনুষ্ঠানিকভাবে তাদের নিয়োগ করেছে শ্রীলঙ্কার আর্মি।

শ্রীলঙ্কার সেনাবাহিনীতে সাম্মানিক মেজর পদে অধিষ্ঠিত হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন থিসারা ও চান্দিমাল দুইজনই। টুইটে থিসারা লেখেন 'দেশ আমার কাছে সবসময় সবার আগে, সবসময় তাই থাকবে। সেনাবাহিনীর স্বেচ্ছাসেবক দলে নিয়োগ পেলাম।' চান্দিমাল টুইটে লিখেছেন, ‘সত্যিই সম্মান ও গর্বের মুহূর্ত। আনুষ্ঠানিকভাবে আজ থেকে আর্মি ভলান্টিয়ার ফোর্সে নিযুক্ত হলাম।'

বন্ধ করুন