বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Final: রঞ্জির ফাইনাল দেখতে ইডেনে হাজির চেতন শর্মা

Ranji Trophy Final: রঞ্জির ফাইনাল দেখতে ইডেনে হাজির চেতন শর্মা

চেতন শর্মা।

গত কয়েকদিন আগেই সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বিরাট কোহলির প্রসঙ্গ টেনে বিতর্কে জড়িয়েছেন জাতীয় নির্বাচক প্রধান চেতন শর্মা। সেই বিতর্কের মাঝেই ইডেনে রঞ্জি ট্রফির ফাইনাল দেখতে উপস্থিত চেতন। 

ইডেনে রঞ্জি ট্রফির ফাইনালে মুখোমুখি হয়েছে বাংলা এবং সৌরাষ্ট্র। আর এই ম্যাচ দেখতে ইডেনে হাজির হয়েছেন প্রধান জাতীয় নির্বাচক চেতন শর্মা। কয়েকদিন আগেই চেতনকে বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায়। গোপন ক্যামেরায় বলেছেন, ভারতীয় দলের অনেক ক্রিকেটারই বিশেষ একটি ইনজেকশন নিয়ে খেলতে নামেন। তিনি আরও বলেন, ‘বিরাট কোহলির সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক ভালো নয়।’ সেই চেতনকেই দেখা গেল ইডেনের লোয়ার টিয়ারে বসে খেলা দেখতে।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের ব্যর্থতার পর চেতন শর্মার নেতৃত্বাধীন নির্বাচক কমিটি ভেঙে দেয় ভারতীয় বোর্ড। বরখাস্ত করা হয় চেতনকে। এরপর নতুন কমিটির প্রধান হিসাবে যোগ দেয়ার জন্য আবেদনও করেন তিনি। তাঁকে বরখাস্ত করে ফের নতুন নির্বাচন কমিটির প্রধান হিসেবে নিয়োগ করার ব্যাপারে প্রশ্ন ওঠে। বিসিসিআই সূত্রে জানা যাচ্ছে একটি সুযোগ দেওয়া হতে পারে চেতনকে। তারপরেই প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে বোর্ড। চেতন শর্মাকে ইডেনের ম্যাচে দেখতে পাওয়ায় বোঝাই যাচ্ছে এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেয়নি বিসিসিআই।

এই আবহেই ভারত সফরে আসা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় এবং চতুর্থ টেস্টের দল নির্বাচন রয়েছে। কিছুদিন পরেই নতুন নির্বাচন কমিটি বৈঠকে বসবে। সেইসব দিক মাথায় রেখে ইডেনের ম্যাচে নজর রাখতেই উপস্থিত চেতন। এমনটাই মনে করা হচ্ছে।

রঞ্জি ফাইনালের শুরুটা মোটেও ভাল হয়নি বাংলার জন্য। মধ্যাহ্নভোজের আগেই ৬ উইকেট হারায় বাংলা। বাংলার টপ অর্ডার পুরোপুরি ভাবে ব্যর্থ হয়। শুধু তাই নয়, অধিনায়ক মনোজও বড় রান করতে পারেননি। তবে শাহবাজ আহমেদের ব্যাটে ভর করে কিছুটা হলেও রানের দিকে এগিয়ে যেতে থাকে বাংলা। তবে রঞ্জির ফাইনালে ব্যাটারদের এমন অবস্থা দেখে হতাশ বাংলার সমর্থকরা।

এদিন রঞ্জির ফাইনাল দেখতে হাজির হন বেশ কিছু সমর্থক। গত কয়েকদিন আগেই সিএবি কর্তারা জানান, সমর্থকদের প্রবেশের জন্য বেশ কিছু ব্লক খুলে দেওয়া হবে। সেই মতো সকাল থেকেই ভিড় জমান সমর্থকরা। কিন্তু বঙ্গ ব্রিগেডের এমন পারফরম্যান্সে হতাশ তারাও।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ফিরে আসতে বলার উপায় নেই, স্বপ্নে এসো’, মায়ের জন্য পোস্ট টলি গায়িকার, বলুন তো কে IND vs ENG: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.