বাংলা নিউজ > ময়দান > চ্যাম্পিয়ন্স লিগে খেলতে মরিয়া, ম্যান ইউকে চুক্তি ভেঙে দেওয়ার আর্জি রোনাল্ডোর
ম্যান ইউকে চুক্তি ভেঙে দেওয়ার আর্জি রোনাল্ডোর (Reuters)

চ্যাম্পিয়ন্স লিগে খেলতে মরিয়া, ম্যান ইউকে চুক্তি ভেঙে দেওয়ার আর্জি রোনাল্ডোর

  • রোনাল্ডো ক্লাবকে জানিয়ে রাখে, ভালো প্রস্তাব এলে যেন তাঁকে যেন ছেড়ে দেয়া হয়। কিন্তু কোনও ক্লাব থেকেই এখন পর্যন্ত তেমন প্রস্তাব আসেনি। কোনও বড় দলই তাঁকে নেওয়ার আগ্রহ প্রকাশ করেনি।

শুভব্রত মুখার্জি: আর কোনও ভাবেই ওল্ড ট্রাফোর্ডে মন টিকছে না পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ক্লাবের তরফে রোনাল্ডোকে রাখতে কম চেষ্টা করা হয়নি। আলোচনার পর আলোচনা। অনুরোধের পর অনুরোধ। কোনও কিছুতেই কর্ণপাত না করে এবার ক্লাবকেই তার সঙ্গে চুক্তি ভঙ্গ করার অনুরোধ জানিয়েছেন স্বয়ং রোনাল্ডো। কেরিয়ারের শেষ ভাগে এসে তিনি আর ইউরোপা লিগ নয় চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চান বলেই ম্যান ইউতে না থাকার বিষয়ে তিনি অনড়।

প্রসঙ্গত মরশুমের দলবদলের শুরু থেকেই শোনা যাচ্ছিল ইউনাইটেড ছাড়তে চান রোনাল্ডো। সামনের মরশুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার ইচ্ছা রয়েছে পর্তুগিজ তারকার। তবে নতুন ক্লাব এখনও নির্দিষ্ট নয়। সেই কারণেও ইউনাইটেডকে চুক্তি বাতিলের অনুরোধ করেছেন তিনি।

রোনাল্ডো ক্লাবকে জানিয়ে রাখে, ভালো প্রস্তাব এলে যেন তাঁকে যেন ছেড়ে দেয়া হয়। কিন্তু কোনও ক্লাব থেকেই এখন পর্যন্ত তেমন প্রস্তাব আসেনি। কোনও বড় দলই তাঁকে নেওয়ার আগ্রহ প্রকাশ করেনি। তার এজেন্ট জর্জ মেন্দেজ জানিয়েছেন, রোনাল্ডোকে যেন এই চুক্তি থেকে মুক্তি দেয়া হয়। ফলে আগামী মরশুমে সে চ্যাম্পিয়ন্স লিগে খেলা কোনও একটি ক্লাবে যোগ দিতে পারবেন। ম্যান ইউয়ের সঙ্গে রোনাল্ডোর চুক্তির মেয়াদ আগামী বছরের জুলাই পর্যন্ত। চুক্তি অনুযায়ী প্রতি সপ্তাহে তিনি ৩ লাখ ৬০ হাজার ইউরো বেতন পান।

বন্ধ করুন