বাংলা নিউজ > ময়দান > সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডোর সাম্প্রতিক পোস্টে বাড়ল জুভেন্তাস ছাড়ার জল্পনা
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- ফেসবুক।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- ফেসবুক।

সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডোর সাম্প্রতিক পোস্টে বাড়ল জুভেন্তাস ছাড়ার জল্পনা

  • কিছুদিন আগেই রোনাল্ডোর একাধিক গাড়ি তুরিন থেকে সরিয়ে নিয়ে যাওয়ার ঘটনা সামনে এসছে।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, বিশ্ব ফুটবলের উজ্জ্বলতম নক্ষত্র। তিনি সর্বদাই খবরের শিরোনামে থাকেন। তাই স্বাভাবিকভাবেই তাঁকে ঘিরে জল্পনা, কল্পনার অভাব নেই। সাম্প্রতিককালের যত জল্পনা তাঁর বর্তমান ক্লাব ছাড়া ও ভবিষৎ ঘিরে। ইতালির রেকর্ড চ্যাম্পিয়ন জুভেন্তাসের সঙ্গে বাকি আর মাত্র এক বছরের চুক্তি। তার ওপর গোটা মরশুম জুড়ে দলের হতশ্রী পারফর্ম্যান্সের পর থেকেই শুরু হয়েছে তাঁর দল পরিবর্তনের জল্পনা।

যত দিন যাচ্ছে ততোই মনে হচ্ছে জুভের কালো সাদা জার্সিতে তাঁর সফর শেষের পথে। দলবদল প্রসঙ্গে তাঁর মা, এজেন্ট ইতিমধ্যেই নিজেদের মন্তব্য পেশ করলেও কোনরকম প্রতিক্রিয়া জানানো থেকে বিরত থেকেছেন রোনাল্ডো। তবে তাঁর সোশ্যাল মিডিয়ায় করা এক সাম্প্রতিক পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা। বিয়ানকোনেরি দলে সামিল হওয়ার পিছনে কারণ হিসাবে নতুন চ্যালেঞ্জ নেওয়ার কথাই বলেছিলেন রোনাল্ডো। নিজের পোস্টে ইতালির নানা চ্যালেঞ্জে জয়ী হওয়ার কথাই ব্যক্ত করেন তিনি।

পর্তুগিজ তারকা লেখেন, ‘এ বছর আমরা সিরি এ জিততে পারিনি, যোগ্য দল হিসাবে ইন্টারকে (মিলান) জয়ের অনেক অভিনন্দন। তবে ব্যক্তিগত ও দলগতভাবে আমরা বেশ কিছু নজির গড়েছি। বিশেষত এমন একটা দেশ যেখানো কোনকিছুই সহজে মেলে না, সেখানে ইতালিয়ান সুপার কাপ, ইতালিয়ান কাপ ও লিগে সর্বোচ্চ গোল করার নজিরে আমি খুবই খুশি। এর ফলে এই দলে যোগ দেওয়ার প্রথমদিন থেকে আমি নিজের সামনে যা যা লক্ষ্য স্থির করেছিলাম, সেই সবকটাই পূর্ণ করতে সক্ষম হয়েছি। লিগ খেতাব, কাপ, সুপার কাপ, লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া এবং সর্বোচ্চ গোলদাতা হওয়া সব ক্ষেত্রেই আমি সাফল্য লাভ করেছি। যে দেশ ও দলে আমি খেলেছি, সেই দেশে নিজের ছাপ ছাড়াও দলের সমর্থকদের আনন্দ দেওয়ার থেকে আর কোনকিছুই আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ নয়। যারা এই সফরের সঙ্গী ছিলেন তাঁদের সকলকে ধন্যবাদ।’

রোনাল্ডো দাবি করেন যে তিনি রেকর্ডকে নয়, বরং রেকর্ড তাঁকে ধাওয়া করে। এ মরশুমের ফলে ইংল্যান্ড, স্পেন ও ইতালি, তিন দেশেই লিগ, কাপ টুর্নামেন্ট, লিগের সেরা খেলোয়াড়, সর্বোচ্চ গোলদাতা হওয়া ও প্রত্যেক দলের হয়েই শতাধিক গোল করার নজির গড়েন রোনাল্ডো। পোস্টে নিজের সেই রেকর্ডের দিকেই ইঙ্গিত করেন তিনি। তবে নিজের পারফর্ম্যান্সের এহেন মূল্যায়ন কোন খেলোয়াড় সাধারণত দল ছাড়ার আগেই করে থাকেন। তাই তাঁর সাম্প্রতিক পোস্ট যে দল ছাড়ার জল্পনাকে আরও উস্কেই দিল, সে বিষয়ে কোন সন্দেহ থাকতে পারে না।

বন্ধ করুন