বাংলা নিউজ > ময়দান > করোনা আবহেই সাইক্লোন ইয়াসের ভ্রুকুটি, মানুষের পাশে মনোজ ও দিন্দা

করোনা আবহেই সাইক্লোন ইয়াসের ভ্রুকুটি, মানুষের পাশে মনোজ ও দিন্দা

তখন জাতীয় দলের হয়ে খেলছেন মনোজ তিওয়ারি ও অশোক দিন্দা (ছবি: গুগল)

এই মুহূর্তে সাইক্লোন ইয়াস মোকাবিলায় ব্যস্ত বঙ্গ ক্রিকেটের এই জুটি। মঙ্গলবার সন্ধ্যায় মনোজ টুইট করে জানিয়েছেন তিনি নিখরচায় কমিউনিটি কিচেন শুরু করেছেন মানুষের সাহায্যার্থে। বাংলা দলের সতীর্থ দিন্দা টুইটারে নিজের একটি ভিডিও পোস্ট করেছেন।

শুভব্রত মুখার্জি: বাংলার হয়ে একাধিক গুরুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচে তারা কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছেন। এনে দিয়েছেন একাধিক ঐতিহাসিক জয়। দীর্ঘদিন দুই ভাল বন্ধু মনোজ তিওয়ারি এবং অশোক দিন্দা যেমন ক্রিকেট মাঠে ২২ গজে একে অপরের পাশে থেকে লড়াইটা চালিয়েছেন। ঠিক সেই ভাবেই এবার সাধারণ মানুষের দুর্দিনে তাদের অসুবিধায় তাদের পাশে এসে দাঁড়ালেন এই দুই তারকা। 

প্রসঙ্গত বাংলার ক্রিকেটের দুই কিংবদন্তি সদ্য শেষ হওয়া বিধানসভা ভোটে দুটি ভিন্ন ভিন্ন রাজনৈতিক দলের হয়ে ভোটে দাড়িয়ে জয়লাভ করেছেন। একে করোনাতে রক্ষে নেই, তার উপরে রয়েছে ইয়াস সাইক্লোনের ভ্রুকুটি। ফলে সাধারণ মানুষের জীবন প্রায় দুর্বিসহ অবস্থা। এই দুর্দিনে মানুষের কষ্ট কিছুটা লাঘব করতে তাদের পাশে এসে দাঁড়ালেন এই দুই তারকা জনপ্রতিনিধি।

মনোজ এই মুহূর্তে রাজ্য ক্রীড়া দফতরের প্রতিমন্ত্রী। আবার অশোক দিন্দা বিধানসভা নির্বাচনে পূর্ব মেদিনীপুরের ময়না কেন্দ্র থেকে জিতে বিধায়ক হয়েছেন। দু'জনেই কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরুতেই সম্মুখীন কঠিন চ্যালেঞ্জের। এই মুহূর্তে সাইক্লোন ইয়াস মোকাবিলায় ব্যস্ত বঙ্গ ক্রিকেটের এই জুটি। মঙ্গলবার সন্ধ্যায় মনোজ টুইট করে জানিয়েছেন তিনি নিখরচায় কমিউনিটি কিচেন শুরু করেছেন মানুষের সাহায্যার্থে । টুইটারে লিখেছেন '৪৮ নম্বর ওয়ার্ডে পরিবর্তন গ্রুপের সাহায্যে সম্পূর্ণ নিখরচায় কমিউনিটি কিচেন শুরু করা হল। মানুষের খারাপ সময়ে এভাবেই তাদের পাশে থাকবো আমি। আমি আপনাদের প্রতিনিধি, আপনারা আমাকে সেই সুযোগ দিয়েছেন। আপনাদের জন্য সব লড়াই লড়ব।  আগামীতেও সবসময় আপনাদের পাশে থাকব।' প্রসঙ্গত হাওড়ার শিবপুর বিধানসভা থেকে এই বিধানসভা ভোটে জয়লাভ করেছেন মনোজ।

একদা বাংলা দলের সতীর্থ দিন্দা টুইটারে নিজের একটি ভিডিও পোস্ট করেছেন। এই বিধানসভা ভোটে ময়না আসন থেকে জিতেছেন দিন্দা। তিনি জানিয়েছেন এই কঠিন সময়ে তিনি সর্বদা মানুষের পাশেই আছেন। তাঁর ১২টি টিম তৈরি আছে। যাঁরা ইয়াসের মোকাবিলা করবে তার বিধানসভা এলাকায়। দিন্দা নিজের মোবাইল নম্বরও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। কোনও অসুবিধা হলেই ময়নার মানুষ যেন তাঁকে ফোন করেন সেটাও তিনি জানাতে ভোলেননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টানা দ্বিতীয়দিন কলকাতায় বাড়ল সোনার দাম, রুপোর দরে দেখা গেল লম্বা লাফ রাজ্যের নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে পড়ল কলা, আঁখ, ক্যাপসিকাম, সর্ষের নাম গৌতম গম্ভীর নয়, জিম্বাবোয়েতে ভিভিএস লক্ষ্মণের কোচিংয়েই খেলতে যাবে তরুণ ভারতীয় দল শনির বক্রী গতি ৫ রাশির কর্মজীবনে আনবে উত্থান-পতন, হতে পারে অপ্রয়োজনীয় ব্যয় আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! কেজরির জামিনের বিরুদ্ধে HC-এ ইডি, শুনানি পর্যন্ত AAP নেতাকে মুক্তি নয়, বলল আদালত ‘ভাবি না ভাবি ২?’ প্রশ্নের মুখে দেব! পাশে রুক্মিণী, রাজের হাত ধরে এলেন শুভশ্রী নিয়োগ দুর্নীতির মামলায় TMC বিধায়ক তাপস সাহাকে ফের তলব ইডি-র সমালোচনা করাকে অভ্যাসে পরিণত করেছেন হাফিজ, এবার দিলেন বিরাটের মন্তব্যের সাফাই দুর্নীতির ঘুঘুর বাসা সরকারি কর্মীদের মধ্যে, বৈঠকে চরম ক্ষুব্ধ হয়ে বিস্ফোরক মমতা

T20 WC 2024

আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.