বাংলা নিউজ > ময়দান > LPL 2023: ষাঁড়ের মতো গুঁতোগুঁতি দুই ফিল্ডারের, ক্যাচ তো মিস হলোই, বল চলে গেল বাউন্ডারির বাইরে- ভিডিয়ো

LPL 2023: ষাঁড়ের মতো গুঁতোগুঁতি দুই ফিল্ডারের, ক্যাচ তো মিস হলোই, বল চলে গেল বাউন্ডারির বাইরে- ভিডিয়ো

দুই ফল্ডারের ধাক্কায় ক্যাচ মিস। ছবি- এলপিএল।

Lanka Premier League: নূর আহমেদের বলে নুয়ানিদু ফার্নান্ডোর ক্যাচ মিস হয় দুই ফিল্ডারের নিজেদের ভুলে। যদিও দল শেষমেশ ম্যাচ জেতায় এমন ভুলের মাশুল চোকাতে হয়নি সমরাবিক্রমে ও জয়াবিক্রমেকে।

বলের দিকে চোখ রেখে ক্যাচ ধরার জন্য দু'দিক থেকে দৌড় শুরু করেন দুই ফিল্ডার। তবে কেউ কাউকে কল করে সতর্ক করেননি। শেষমেশ ডাম্বুলা অরার সাদিরা সমারাবিক্রমে ও প্রবীণ জয়াবিক্রমে নিজেদের মধ্যে গুঁতোগুঁতিতে জড়িয়ে পড়েন। ধাক্কাধাক্কিতে সাদিরার হাত থেকে বল ছিটকে যায়। শেষমেশ বল চলে যায় বাউন্ডারি লাইনের বাইরে। আউট হয়ে সাজঘরে ফেরার বদলে চার রান উপহার পেয়ে যান কলম্বো স্ট্রাইকার্সের ব্যাটার নুয়ানিদু ফার্নান্ডো।

শনিবার পাল্লেকেলেতে ডাম্বুলার ঝুলিয়ে দেওয়া বড় রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে পালটা লড়াই চালায় কলম্বো স্ট্রাইকার্স। যদিও শেষমেশ জয়ের দোরগোড়ায় এসে থেমে যেতে হয় তাদের। দ্বিতীয় ইনিংসের ১০.৫ ওভারে নূর আহমেদের বলে স্লগ সুইপ মারেন নুয়ানিদু।

বল উড়ে যায় ডিপ মিডউইকেট বাউন্ডারিতে। ডানদিক থেকে ক্যাচ ধরার জন্য দৌড়ে যান সমরাবিক্রমে। বাঁ-দিক থেকে দৌড়ে আসেন জয়াবিক্রমে। ক্যাচ ধরেও নিয়েছিলেন সাদিরা। তবে প্রবীণের সঙ্গে ধাক্কায় তাঁর হাত থেকে বল ছিটকে যায়। ব্যক্তিগত ১১ রানের মাথায় জীবনদান পেয়ে যান নুয়ানিদু। জীবনদান পাওয়ার পরে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন ফার্নান্ডো। যদিও তাঁর লড়াই কলম্বোকে জয় এনে দেওয়ার পক্ষে যথেষ্ট ছিল না।

আরও পড়ুন:- World Cup 2023: কালীপুজোর রাতে ইডেনে পাকিস্তানের ম্যাচ, নিরাপত্তার কারণে বেঁকে বসেছে পুলিশ, খেলা হবে তো?

পাল্লেকেলেতে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ডাম্বুলা। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৯২ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। ওপেন করতে নেমে কুশল মেন্ডিস ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৩০ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। তিনি শেষমেশ ৮৭ রানের দুর্দান্ত ইনিংস খেলে আউট হন। ৪৬ বলের ধ্বংসাত্মক ইনিংসে ডাম্বুলা দলনায়ক ৪টি চার ও ৮টি ছক্কা মারেন। তিন নম্বরে ব্যাট করতে নেমে সাদিরা সমরাবিক্রমে ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৫৯ রান করে সাজঘরে ফেরেন।

আরও পড়ুন:- T10 Cricket: ৩২ বলে ৯৪ ফিরদৌসের, ছক্কার ছড়াছড়িতে ১০ ওভারের ম্যাচে উঠল ৩০০ রান- ভিডিয়ো

পালটা ব্যাট করতে নেমে কলম্বো স্ট্রাইকার্স ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৮২ রানে আটকে যায়। বাবর আজম ওপেন করতে নেমে ৭টি বাউন্ডারির সাহায্যে ২৪ বলে ৪১ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হন। নুয়ানিদু ফার্নান্ডো ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৯ বলে ৫৬ রান করে অপরাজিত থাকেন। ১০ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে ডাম্বুলা। অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরির সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন কুশল মেন্ডিস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.