বাংলা নিউজ > ময়দান > তামিলনাড়ু প্রিমিয়র লিগের দ্বিতীয়ভাগে খেলতে পারেন কার্তিক-অশ্বিন
দীনেশ কার্তিক (PTI)

তামিলনাড়ু প্রিমিয়র লিগের দ্বিতীয়ভাগে খেলতে পারেন কার্তিক-অশ্বিন

  • টিএনপিলে অশ্বিন খেলেন ডিন্ডিগুল ড্রাগন্স দলের হয়ে। অপরদিকে দীনেশ কার্তিক খেলেন তিরুপ্পুর তামিজান্স দলের হয়ে। ভারতীয় সিনিয়র দলের হয়ে খেলার কারণে তামিলনাড়ুর এই দুই প্রখ্যাত ক্রিকেটার প্রথমভাগে খেলতে পারবেন না।

শুভব্রত মুখার্জি: বছর শেষে অক্টোবর-নভেম্বর মাসে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপের আসর। সেই উদ্দেশ্যে প্রস্তুতি সারতে ইতিমধ্যেই উঠেপড়ে ২২ গজে নেমে পড়েছে ভারতীয় দল। একের পর এক সিরিজ খেলবেন তারা। একদিকে ভারতের একটি দল যখন গিয়েছে আয়ারল্যান্ড সফরে। তখন অন্য দল রয়েছে ইংল্যান্ডে। বিশেষজ্ঞদের মতে টি-২০ বিশ্বকাপের দলে অঘটন না ঘটলে জায়গা পাকা দীনেশ কার্তিকের।‌ তবে কার্তিকের দলে জায়গা প্রায় পাকা হলেও অশ্বিনের ব্যাপারে সেটা মোটেও বলা যায় না।‌ তবে প্রস্তুতিতে কোনও খামতি রাখতে চান না দুই তারকা। তাই সূত্রের খবর চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগের দ্বিতীয় ভাগে খেলতে পারেন এই দুই তারকা।

প্রসঙ্গত বলাই বাহুল্য স্টার অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এবং আরসিবির উইকেট রক্ষক ব্যাটার দীনেশ কার্তিক যোগ দিলে আকর্ষণ বাড়বে তামিলনাড়ু প্রিমিয়র লিগের (টিএনপিএল)। টিএনপিলে অশ্বিন খেলেন ডিন্ডিগুল ড্রাগন্স দলের হয়ে। অপরদিকে দীনেশ কার্তিক খেলেন তিরুপ্পুর তামিজান্স দলের হয়ে। ভারতীয় সিনিয়র দলের হয়ে খেলার কারণে তামিলনাড়ুর এই দুই প্রখ্যাত ক্রিকেটার প্রথমভাগে খেলতে পারবেন না।

রবি অশ্বিন ভারতীয় দলে ইংল্যান্ডের বিরুদ্ধে একটি মাত্র টেস্ট খেলার জন্য যোগদান করেছেন। উল্লেখ্য সদ্য কোভিড পজিটিভ হয়েছিলেন তিনি। এখন কোভিডমুক্ত হয়েই দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। কার্তিক আয়ারল্যান্ডে রয়েছেন দুই ম্যাচের টি-২০ সিরিজে খেলতে। সিরিজ শেষ হলেই তিনি ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন টি-২০ সিরিজ খেলতে। ২৩ জুন থেকে শুরু হয়েছে টিএনপিএল। ৩১ জুলাই শেষ হবে এইবারের টিএনপিএলের আসর। এই টুর্নামেন্টের মধ্যে দিয়েই ২ বছর বাদে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছেন মুরলি বিজয়। রুবি ত্রিচি ওয়ারিয়র্সের হয়ে খেলবেন তিনি। পেসার টি নটরাজন খেলবেন লাইকা কোভাই কিংসের হয়ে।

বন্ধ করুন