বাংলা নিউজ > ময়দান > জানেন কি এশিয়া কাপের সময় আর্শদীপকে পরামর্শ দেওয়ার জন্য কী বলেছিলেন আক্রম?
ওয়াসিম আক্রম ও আর্শদীপ সিং

জানেন কি এশিয়া কাপের সময় আর্শদীপকে পরামর্শ দেওয়ার জন্য কী বলেছিলেন আক্রম?

  • ভারতের তরুণ পেস বোলার আর্শদীপ সিংকে ওয়াসিম আক্রম বলেছেন যে, ‘আপনি যদি মনে করেন আপনি একজন নিখুঁত বোলার তাহলে আমার কাছে আসবেন না। আপনি যদি সত্যিই কিছু শিখতে চান তবে আমি সর্বদা প্রস্তুত।’ আর্শদীপের কোচ যশবন্ত রাই নিজেই এই কথা জানিয়েছেন।

২০২২ এশিয়া কাপ-এর সময় প্রাক্তন পাকিস্তানি ফাস্ট বোলার ওয়াসিম আক্রম ভারতীয় তরুণ বোলার আর্শদীপ সিংকে টিপস দিয়েছিলেন। তবে এই সময়ে তিনি আর্শদীপ সিংকে একটি বড় পরামর্শও দিয়েছেন। ভারতের তরুণ পেস বোলার আর্শদীপ সিংকে ওয়াসিম আক্রম বলেছেন যে, ‘আপনি যদি মনে করেন আপনি একজন নিখুঁত বোলার তাহলে আমার কাছে আসবেন না। আপনি যদি সত্যিই কিছু শিখতে চান তবে আমি সর্বদা প্রস্তুত।’ আর্শদীপের কোচ যশবন্ত রাই নিজেই এই কথা জানিয়েছেন।

এশিয়া কাপে আর্শদীপ সিং-এর পারফরম্যান্স খুবই ভালো ছিল। প্রথমবারের মতো এত বড় টুর্নামেন্টে খেলছেন তিনি। তা সত্ত্বেও তাঁর বোলিং ছিল প্রশংসনীয়। বিশেষ করে ডেথ ওভারে তিনি যে ধরনের ইয়র্কার করেন, তাতে সবাই তাঁর ভক্ত হয়ে উঠেছেন।

আরও পড়ুন… IND vs AUS: রোহিত শর্মার বোলারদের মোকাবেলা করতে ফিঞ্চরা তৈরি, প্রকাশ্যে স্মিথদের পরিকল্পনা

একই সময়ে, এশিয়া কাপ চলাকালীন ধারাভাষ্যের জন্য সেখানে উপস্থিত হয়েছিলেন ওয়াসিম আক্রম। সেখানে তাঁর সঙ্গে দেখা করেছিলেন আর্শদীপ সিং। অর্শদীপের কোচ যশবন্ত রাই এক ইউটিউব চ্যানেলে সাংবাদিক সুবিমল কুমারের সঙ্গে কথোপকথনের সময় বলেছিলেন যে,‘আর্শদীপ আমাকে বলেছিলেন যে আক্রম ভাই তাঁকে বলেছিলেন যে সর্দারজি আপনি খুব ভালো বোলিং করছেন। আপনি একজন দুর্দান্ত বোলার। তুমি যদি মনে করো তুমি নিখুঁত তাহলে আমার কাছে শিখতে এসো না।’

আরও পড়ুন… খেলা ছেড়ে দাও, একটা ফেয়ারওয়েল ম্যাচের ব্যবস্থা করছি-ফাঁস হল কিংবদন্তি কপিলের অবসরের কাহিনি

আর্শদীপের কোচ যশবন্ত রাই আরও বলেন,‘আর্শদীপের সঙ্গে কথা বলার সময়ে ওয়াসিম আক্রম তাঁকে বলেন, আপনি যদি আমাকে কিছু জিজ্ঞাসা করতে চান বা কিছু শিখতে চান তবে আপনি যখন খুশি আসতে পারেন। আর্শদীপ ভেবে ছিল যে এরপর যদিসে ওয়াসিম আক্রমের কাছে না যায় তাহলে প্রাক্তন পাক পেসারের মনে হবে আমি সব জানি। সেই কারণেই তিনি আরেকবার ওয়াসিম আক্রমের সঙ্গে দেখা করেন এবং তাঁর সঙ্গে কথা বলেন।’ আর্শদীপ সিং আইপিএলে ভালো বল করেছিলেন এবং তার পরে তিনি লাইমলাইটে চলে আসেন। এর পর তিনি ভারতীয় দলে নির্বাচিত হয়েছিলেন।

বন্ধ করুন