বাংলা নিউজ > ময়দান > DPL 2022: ঢাকা প্রিমিয়র লিগের প্রথম দুই রাউন্ডের সূচি প্রকাশিত

শুভব্রত মুখার্জি

১৫ মার্চ থেকে শুরু হচ্ছে এবছরের ঢাকা প্রিমিয়র লিগের (ডিপিএল) আসর। রবিবার ১১ দলের এই টুর্নামেন্টের প্রথম দুই রাউন্ডের সূচি প্রকাশ করা হয়েছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) তরফে।

আপাতত প্রকাশিত হয়েছে প্রথম দুই রাউন্ডের সূচি। প্রথমদিন তিন ভেন্যুতে ২২ গজে নামবে ছয়টি দল। ১৫ মার্চ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলবে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড এবং প্রথম বিভাগ থেকে উঠে আসা রুপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব।

একই দিনে অর্থাৎ ১৫ মার্চ মঙ্গলবার বাংলাদেশের ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৩ ও ৪ নম্বর ভেন্যুতে খেলবে আরও চারটি দল। বিকেএসপির তিন নম্বর মাঠে মুখোমুখি হবে প্রাইম ব্যাঙ্ক ক্রিকেট ক্লাব এবং সিটি ক্লাব। বিকেএসপির চার নম্বর মাঠে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিরুদ্ধে খেলবে মাশরাফি বিন মোর্তাজার দল লেজেন্ডস অব রুপগঞ্জ।

দ্বিতীয় দিন অর্থাৎ বুধবার ১৬ মার্চ বিকেএসপির তিন নম্বর মাঠে শেখ জামাল ধানমুন্ডি ক্লাবের বিরুদ্ধে খেলবে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। একই দিনে মিরপুরে মহামেডান স্পোর্টিং ক্লাবের প্রতিপক্ষ শাইনপুকুর ক্রিকেট ক্লাব। এরপরে একদিনের বিরতি রয়েছে। অর্থাৎ ১৭ মার্চ কোন খেলা নেই। ১৮ মার্চ থেকে হবে দ্বিতীয় রাউন্ডের খেলা।

বন্ধ করুন