বাংলা নিউজ > ময়দান > ২০১৩-র অ্যাসেজের ঘটনাকে সামনে এনে ব্রড, আলিম দারকে কটাক্ষ শেন ওয়ার্নের

২০১৩-র অ্যাসেজের ঘটনাকে সামনে এনে ব্রড, আলিম দারকে কটাক্ষ শেন ওয়ার্নের

শেন ওয়ার্ন। ছবি- গেটি ইমেজেস।

ট্রেন্ট ব্রিজে খেলা উক্ত ম্যাচটি ইংল্যান্ড মাত্র ১৪ রানে জিতে নেয়।

শুভব্রত মুখার্জি

ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া দুই ক্রিকেট খেলিয়ে দেশের ২২ গজ এবং মাঠের বাইরের প্রতিদ্বন্দ্বিতা এক শতকেরও পুরনো। সুযোগ পেলে কোনপক্ষই কোনপক্ষকে ছেড়ে কথা বলে না। চলতি অ্যাসেজ সিরিজে এমনিতেই ব্যাকফুটে রয়েছে ইংল্যান্ড। ২-০ ফলে পিছিয়ে তারা। এই অবস্থায় দাঁড়িয়ে পুরনো অ্যাসেজের স্মৃতিকে সামনে এনে ইংল্যান্ডের প্রিমিয়র পেসার স্টুয়ার্ট ব্রডকে খোঁচা দিতে ছাড়লেন না কিংবদন্তি অজি স্পিনার শেন ওয়ার্ন।

নিজের টুইটার হ্যান্ডেল থেকে ২০১৩ সালের একটি ভিডিও পোস্ট করেন ওয়ার্ন। যেখানে দেখা যায় অজি বাঁ- হাতি স্পিনার অ্যাস্টন এগার বোলিং করছেন। আর তাঁর বলে ব্রড কাট করতে যান। ব্রডের ব্যাটের কাণায় লেগে বল উইকেটরক্ষক ব্র্যাড হ্যাডিনের গ্লাভসে লেগে প্রথম স্লিপে দাঁড়ানো মাইকেল ক্লার্ক ধরার পরেও আলিম দার আউট দেননি। যদিও টিভি রিপ্লেতে বিষয়টি স্পষ্টভাবেই ধরা পড়ে যায়। ট্রেন্টব্রিজ,নটিংহ্যামে সেবার অ্যাসেজের প্রথম টেস্টে এই ঘটনা ঘটার পরেও ব্রড তাঁর ক্রিজ ছাড়েননি। আর বিষয়টি নিয়ে ব্রডকে পরোক্ষ কটাক্ষ ছুঁড়ে দেওয়ার পাশাপাশি আলিম দারকে তুলোধোনা করেছেন ওয়ার্ন।

শুভব্রত মুখার্জি

ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া দুই ক্রিকেট খেলিয়ে দেশের ২২ গজ এবং মাঠের বাইরের প্রতিদ্বন্দ্বিতা এক শতকেরও পুরনো। সুযোগ পেলে কোনপক্ষই কোনপক্ষকে ছেড়ে কথা বলে না। চলতি অ্যাসেজ সিরিজে এমনিতেই ব্যাকফুটে রয়েছে ইংল্যান্ড। ২-০ ফলে পিছিয়ে তারা। এই অবস্থায় দাঁড়িয়ে পুরনো অ্যাসেজের স্মৃতিকে সামনে এনে ইংল্যান্ডের প্রিমিয়র পেসার স্টুয়ার্ট ব্রডকে খোঁচা দিতে ছাড়লেন না কিংবদন্তি অজি স্পিনার শেন ওয়ার্ন।

নিজের টুইটার হ্যান্ডেল থেকে ২০১৩ সালের একটি ভিডিও পোস্ট করেন ওয়ার্ন। যেখানে দেখা যায় অজি বাঁ- হাতি স্পিনার অ্যাস্টন এগার বোলিং করছেন। আর তাঁর বলে ব্রড কাট করতে যান। ব্রডের ব্যাটের কাণায় লেগে বল উইকেটরক্ষক ব্র্যাড হ্যাডিনের গ্লাভসে লেগে প্রথম স্লিপে দাঁড়ানো মাইকেল ক্লার্ক ধরার পরেও আলিম দার আউট দেননি। যদিও টিভি রিপ্লেতে বিষয়টি স্পষ্টভাবেই ধরা পড়ে যায়। ট্রেন্টব্রিজ,নটিংহ্যামে সেবার অ্যাসেজের প্রথম টেস্টে এই ঘটনা ঘটার পরেও ব্রড তাঁর ক্রিজ ছাড়েননি। আর বিষয়টি নিয়ে ব্রডকে পরোক্ষ কটাক্ষ ছুঁড়ে দেওয়ার পাশাপাশি আলিম দারকে তুলোধোনা করেছেন ওয়ার্ন।|#+|

ইটারে কটাক্ষের সুরে ভিডিয়ো পোস্ট করে ওয়ার্ন লেখেন, 'এই ঘটনার পরেও ব্রডের ক্রিজ ছেড়ে বেরিয়ে না যাওয়ার বিষয়টিকে আপনাকে কুর্নিশ জানাতেই হবে। সিরিয়াস 'কাহুনাসের' প্রদর্শন করেছে (হাসি)। ঘটনাটি দেখিয়ে দেয় কতটা খারাপ আম্পায়ার ছিলেন আলিম দার এবং ও কতগুলো ভুল সিদ্ধান্ত দিয়েছে।' উল্লেখ্য, সেই সময় ব্রড ৩৭ রানে ব্যাট করছিলেন। পরবর্তীতে তিনি ৬৫ রান করে আউট হন। ইংল্যান্ড ৩৭৫ রান করে। জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে অজিরা ২৯৬ রানে অলআউট হয়ে গেলে ১৪ রানে ম্যাচ জেতে ইংল্যান্ড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 বিশ্বকাপের দলে বাদ রিঙ্কু! গিল-স্যামসনকেও ভারতীয় স্কোয়াডে দেখছেন না কাইফ শপিং মলের পর এবার চার্চ! সিডনিতে ফের ছুরি নিয়ে আততায়ীর হামলা, ধৃত ১, আহত বহু শাহজাহান, কেষ্টর মতো বারোটা বাজিয়ে দেব, দিনহাটায় দাঁড়িয়ে উদয়নকে শুভেন্দু IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? পুকুর ভরাট রুখতে তৎপর পুরসভা, প্রতিটি বরোয় ১০ সদস্যের কমিটি গঠনের নির্দেশ প্রখর রোদে টানা ভোট প্রচারে অসুস্থ কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায় ‘‌কোনও বিজেপি নেতার হেলিকপ্টারে তল্লাশি চালানোর সাহস হয়েছে?‌’‌ তোপ মমতার জলপাইগুড়িতে ডিস্কো ড্যান্সারে নাচলেন মহাগুরু মিঠুন,জমে গেল পয়লা বৈশাখের সন্ধ্যা আমেরিকায় তৈরি হয় সলমনের বাড়িতে গুলি চালানোর ছক, হামলাকে পাত্তা দিতে না-রাজ নায়ক ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ

Latest IPL News

IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.