বাংলা নিউজ > ময়দান > ২০২১ আইপিএলকে গুরুত্ব দিচ্ছেনা ইয়ন মর্গ্যানের কেকেআর, চাঞ্চল্যকর অভিযোগ কুলদীপের
২০২১ আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স (ছবি: গুগল)
২০২১ আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স (ছবি: গুগল)

২০২১ আইপিএলকে গুরুত্ব দিচ্ছেনা ইয়ন মর্গ্যানের কেকেআর, চাঞ্চল্যকর অভিযোগ কুলদীপের

  • সমস্যায় জর্জরিত নাইটদের বাইশ গজের খারাপ পারফরমেন্স নিয়ে এবার মুখ খুললেন কেকেআর-এর নাইট কুলদীপ যাদব। গৌতম গম্ভীরের অভাবটা টের পাচ্ছেন তিনি। 

২০২১ আইপিএল-এর পয়েন্ট তালিকায় কলকাতা নাইট রাইডার্সের অবস্থান সাত নম্বরে। টুর্নামেন্ট স্থগিত হওয়া পর্যন্ত সাতটি ম্যাচ খেলে মাত্র চার পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে কেকেআর। দুটি  ম্যাচ জিতেছে এবং পাঁচটি ম্যাচে হেরেছে শাহরুখ খানের দল। অধিনায়কত্বের সমস্যা, ক্রিকেটারদের ফর্মে থাকার সমস্যা সহ সঠিক ক্রিকেটার বাছাইয়ে সমস্যা, সবকিছুই নজরে এসেছে ক্রিকেট বিশ্বের। 

এই সমস্যা নাইটদের বাইশ গজে প্রভাব ফেলছে। দলের খারাপ পারফরমেন্স নিয়ে এবার মুখ খুললেন কেকেআর-এর নাইট কুলদীপ যাদব। শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় দলে তিনি সুযোগ পেলেও কেকেআর-এর দলে চলতি মরসুমে সেভাবে সুযোগ পাননি তিনি। এবার দ্রাবিড়ের দলে সুযোগ পেয়ে নাইটদের ঘরের তথ্য ফাঁস করলেন চাইনাম্যান বোলার।  

কুলদীপ যাদব জানান, ‘আপনি যখন আন্তর্জাতিক ক্রিকেট দেখেন, তখন আপনি দেখতে পাবেন কিছু ভাল করার জন্য ও দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং জয়ের জন্য বিরাট কোহলির মধ্যে কতটা খিদে রয়েছে। যখন গৌতি ভাই কেকেআর-এর জন্য খেলতেন তখন তাঁর মধ্যেও এই খিদেটা দেখা যেত এবং তিনিও চাইতেন যেন তাঁর দল যেতে। আমি মনে করি এরপর থেকে কেকেআর-এর সেই মানসিকতার অভাব দেখা দিয়েছে এবং আর সেভাবে ভাবছে না, বা বলা যেতে পারে তারা খেলা গুলি সেভাবে গুরুত্ব দিচ্ছেনা, বা বলা যেতে পারে তারা হয়তো ভাবছে যদি তারা হেরে যায়। এই বিষয় গুলো দারুন প্রভাব ফেলে এবং আমি মনে করি এই বিষয় গুলোর অভাব রয়েছে।’

গৌতম গম্ভীর অভাবটা বেশ টের পাচ্ছেন কুলদীপ। গৌতম গম্ভীর যেভাবে দলকে এগিয়ে নিয়ে যেতেন সেভাবে দলকে কেউ এগিয়ে নিয়ে যেতে পারছেন না। সরাসরি নাইটদের অধিনায়ক ও দলের ম্যানেজমেন্টের দিকে আঙুল তুলেছেন কুলদীপ। তাঁর মতে গৌতি থাকলে দলের এমন অবস্থা হত না।

বন্ধ করুন