বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Brawl between referee and footballer- মাঠের মধ্যে ফুটবলার ও রেফারির হাতাহাতি! কার্যত অবিশ্বাস্য ফুটেজ ভাইরাল

Brawl between referee and footballer- মাঠের মধ্যে ফুটবলার ও রেফারির হাতাহাতি! কার্যত অবিশ্বাস্য ফুটেজ ভাইরাল

ম্যাচের মধ্যে চলছে ফুটবলার ও রেফারির হাতাহাতি (ছবি-এক্স)

Referee and Players Fight: মাঠের মধ্যেই চলছে ফুটবলার ও রেফারির মারামারি। রেফারিকে মারতে দৌড়াচ্ছেন ফুটবলাররা, কিছুক্ষণ পরেই ঘুরে গিয়ে ফুটবলারদের মারতে শুরু করলেন রেফারি। না এটা কোনও পাড়ার ফুটবলের কথা নয়, এমনই ছবি দেখা গেল ত্রিপুরার রাজ্য ফুটবল লিগে।

Referee and Footballer Fight: মাঠের মধ্যেই চলছে ফুটবলার ও রেফারির মারামারি। রেফারিকে মারতে দৌড়াচ্ছেন ফুটবলাররা, কিছুক্ষণ পরেই ঘুরে গিয়ে ফুটবলারদের মারতে শুরু করলেন রেফারি। না এটা কোনও পাড়ার ফুটবলের কথা নয়, এমনই ছবি দেখা গেল ত্রিপুরার রাজ্য ফুটবল লিগে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো দারুণ ভাবে ভাইরাল হচ্ছে, যেখানে ফুটবলার ও রেফারির মধ্যে মারামারির ভিডিয়ো ধরা পড়েছে। ভিডিয়োতে দাবি করা হয়েছে ঘটনাটি ঘটেছে ত্রিপুরায়। এই ভিডিয়োটি পোস্ট করে বলা হয়েছে ঘটনাটি ত্রিপুরার রাজ্য ফুটবল লিগের ঘটনা। তবে এই বিষয়ে এখনও সঠিক তথ্য প্রমাণ পাওয়া যায়নি। এই ভিডিয়োটি পোস্ট করে ইন্ডিয়ান ফুটবল সংস্থাকে ট্যাগ করা হয়েছে।

ভাইরাল হচ্ছে ৪৫ সেকেন্ডের ভিডিয়ো। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে ম্য়াচটি কোনও কারণে থেমে রয়েছে। সেই সময়ে নীল সাদা জার্সি পরে বেশ কিছু ফুটবলার রেফারির সামনে দাঁড়িয়ে রয়েছেন। তাঁরা রেফারির সঙ্গে কিছু কথা বলছিলেন। বোঝাই যাচ্ছিল যে তারা হয়তো রেফারির সিদ্ধান্ত নিয়ে খুশি ছিলেন না। সেই সময়ে হঠাৎই নীল সাদা জার্সি পরা এক ফুটবলার রেফারির দিক তেড়ে আসেন। যা দেখে চমকে যান রেফারি। রেফারি তখন নিজের বাম হাত দিয়ে ফুটবলারটিকে নিজের থেকে দূরে রাখার চেষ্টা করেন। তবে দেখে মনে হবে রেফারি ফুটবলারটির গলা ধরছেন।

এরপরেই রেফারির দিকে তেড়ে যান আর তিন জন নীল সাদা জার্সি পরা ফুটবলার। তারা তো রেফারিকে মারার চেষ্টা করেন। তাদের দেখে পালাতে থাকেন রেফারি। তবে এর মাঝেই রেফারিকে মারতে থাকেন তিন ফুটবলার। কেউ ঘুঁষি তো কেউ লাথি মারেন। সেই সময়ে পালাতে থাকেন রেফারি। তবে সাইড লাইনে আসতেই বাকি রেফারিরা চলে আসেন এবং ফুটবলারদের ধরে নেন। এই সময়ে মাঠের রেফারি ফুটবলারদের উপর চড়াও হন। তিনি ফুটবলারদের ঘুঁষি মারতে থাকেন। রেফারি সেই সময়ে যেন আলাদা শক্তি পেয়ে গিয়েছিল। নীল সাদা জার্সি পরা যে সব ফুটবলার তাঁর কাছে ছিলেন এবং তিনি যাদের মনে করেছেন তাদের মারতে থাকেন। এরপরে সকলে এসে ফুটবলার ও রেফারিকে ধরে নেন। তবে এর মাঝেই সেই রেফারি ফুটবলারদের উপরে তেড়ে যান। তবে মাঠে উপস্থিত দলের বাকি সদস্য ও অন্যান্য রেফারিদের দৌলতে ঝামেলা আর গড়ায়নি।

যদিও ঘটনাটি কোন ম্যাচের বা রেফারির নাম কি কিমবা দলের নাম কি সে সব কিছুই জানা যায়নি।তবে এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। ফুটবলের ভক্তেরা এই ভিডিয়ো দেখে বলেছেন যে এটা ভারতীয় ফুটবলের জন্য খুব খারাপ বিজ্ঞাপন। ভারতীয় ফুটবলে এমন ছবি দেখাটা কাম্য নয়। এখন দেখার ত্রিপুরার রাজ্য ফুটবল সংস্থা এই ঘটনার পরে কী পদক্ষেপ নেয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি জামনগরে স্টেজ রিহার্সল শুরু রিহানার, কত নিচ্ছেন পপ তারকা আম্বানির বিয়েতে গাইতে? WPL-র এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভাঙল সর্বকালীন রেকর্ড ধনু-মকর-কুম্ভ-মীনের মাসের প্রথম দিন কেমন কাটবে? জানুন রাশিফল '১ মে থেকে দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাবে', পেনশনের দাবিপূরণে হুংকার রেলকর্মীদের শেষ কয়েক বছরে দরকার ছাড়া বাড়ির বাইরে যাইনি, অজানা কাহিনি শোনালেন হার্দিক স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.