বাংলা নিউজ > ময়দান > ফুটবল > তারকা আইরিশ মিডিয়োকে ধরে রাখল ATK MB, করা হল আরও ২ বছরের চুক্তি
কার্ল ম্যাকহিউ।

তারকা আইরিশ মিডিয়োকে ধরে রাখল ATK MB, করা হল আরও ২ বছরের চুক্তি

  • এই বছর চোটের কারণে তিরিকে কার্যত পাবে না এটিকে মোহনবাগান। তাই রক্ষণকে সুরক্ষিত করতে তড়িঘড়ি অস্ট্রেলিয়ার ব্রেন্ডন হ্যামিল এবং গিনির ফ্লোরেন্তিন পোগবাকে দলে নিয়ে শক্তি বাড়িয়েছে বাগান কর্তৃপক্ষ। এ বার ম্যাকহিউকে তারা রেখে সবুজ-মেরুনকে আরও গুছিয়ে নিল।

রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামসদের ছেড়ে দেওয়া হলেও, ধরে রাখা হল তারকা আইরিশ মিডফিল্ডারকে। কার্ল ম্যাকহিউয়ের সঙ্গে আরও দু’বছরের চুক্তি করল এটিকে মোহনবাগান। এতে নিঃসন্দেহে সবুজ-মেরুনের শক্তি একই রকম ভাবে বজায় থাকল। মাঝমাঠ এবং ডিফেন্সের অক্সিজেন অটুট থাকল বাগানের।

আরও পড়ুন: দল বদলের বাজারে বড় চমক, নেশনস কাপ জয়ী তারকাকে সই করাল এফসি গোয়া

এই বছর চোটের কারণে তিরিকে কার্যত পাবে না এটিকে মোহনবাগান। তাই রক্ষণকে সুরক্ষিত করতে তড়িঘড়ি অস্ট্রেলিয়ার ব্রেন্ডন হ্যামিল এবং গিনির ফ্লোরেন্তিন পোগবাকে দলে নিয়ে শক্তি বাড়িয়েছে বাগান কর্তৃপক্ষ। এ বার ম্যাকহিউকে তারা রেখে সবুজ-মেরুনকে আরও গুছিয়ে নিল। শুধু ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে নয়, দলের প্রয়োজনে সেন্টার ব্যাক হিসেবেও খেলতে পারেন কার্ল ম্যাকহিউ।

আরও পড়ুন: ISL-র রোডম্যাপ তৈরির বৈঠকে গরহাজির ইস্টবেঙ্গল, পুজোর একাদশীতে সম্ভবত বোধন লিগের

গত মরশুমে এটিকে মোহনাগানের হয়ে ১৮টি ম্যাচ খেলেছিলেন কার্ল। ৭৬টি ট্যাকল করেছেন তিনি। ২৭টি ক্লিয়ারেন্স ও ২১টি ইন্টারসেপশন ছিল তাঁর ঝুলিতে। এ রকম দক্ষ এক জন ফুটবলারকে ছাড়তে চাননি জুয়ান ফেরান্দো।

এ দিকে মঙ্গলবার হীরা মণ্ডলের বেঙ্গালুরু এফসি-তে যোগ দেওয়ার খবরটি সরকারি ভাবে ঘোষণা করা হয়েছে সুনীল ছেত্রীর ক্লাবের তরফে। দু’বছরের চুক্তিতে বেঙ্গালুরুতে যোগ দিলেন হীরা। প্রসঙ্গত, এর আগে বাংলার আর এক তারকা ফুটবলার প্রবীর দাসকেও সই করিয়েছে বেঙ্গালুরু এফসি।

বন্ধ করুন