বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL 2022-23: ISL-র রোডম্যাপ তৈরির বৈঠকে গরহাজির ইস্টবেঙ্গল, পুজোর একাদশীতে সম্ভবত বোধন লিগের
ISL 2022-23: আইএসএলের রোডম্যাপ নির্ধারণের বৈঠকেই গরহাজির থাকল ইস্টবেঙ্গল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ইস্টবেঙ্গল)

ISL 2022-23: ISL-র রোডম্যাপ তৈরির বৈঠকে গরহাজির ইস্টবেঙ্গল, পুজোর একাদশীতে সম্ভবত বোধন লিগের

  • ISL 2022-23: আসন্ন আইএসএলের জন্য শুক্রবার সব দলগুলিকে বৈঠকে ডাকা হয়েছিল। বৈঠকে কেন লাল-হলুদের কর্তারা বৈঠকে যাননি, সেটাও স্পষ্ট নয়। সেই পরিস্থিতিতে কানাঘুষো শুরু হয়েছে, তাহলে কি ইমামির সঙ্গে চূড়ান্ত চুক্তির স্বাক্ষরের ক্ষেত্রে নতুন করে জট তৈরি হয়েছে?

আইএসএলের রোডম্যাপ নির্ধারণের বৈঠকেই গরহাজির থাকল ইস্টবেঙ্গল। বৈঠকে অনুপস্থিত থাকায় ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ নিয়ে কিছুটা ধোঁয়াশা তৈরি হয়েছে। তারইমধ্যে সূত্রের খবর, আগামী ৬ অক্টোবর থেকে আইএসএল শুরু হতে পারে। অর্থাৎ দুর্গাপুজোর একাদশীতে বোধন হতে পারে ইন্ডিয়ান সুপার লিগের।

আসন্ন আইএসএলের জন্য শুক্রবার সব দলগুলিকে বৈঠকে ডাকা হয়েছিল। এটিকে মোহনবাগান-সহ ১০ টি দলের প্রতিনিধিরা সেই বৈঠকে হাজির ছিলেন। তবে ইস্টবেঙ্গল কর্তারা ছিলেন না। কেন লাল-হলুদের কর্তারা বৈঠকে যাননি, সেটাও স্পষ্ট নয়। সেই পরিস্থিতিতে কানাঘুষো শুরু হয়েছে, তাহলে কি ইমামির সঙ্গে চূড়ান্ত চুক্তির স্বাক্ষরের ক্ষেত্রে নতুন করে কোনও জট তৈরি হয়েছে? 

আরও পড়ুন: ‘EB-র চেয়ে অনেক বেশি টাকা বেঙ্গালুরুতে পাচ্ছি’, BFC-তে সই করে স্পষ্ট দাবি হীরার

যদিও বৃহস্পতিবার ক্লাব তাঁবুতে কর্মসমিতির বৈঠকের পরে ইস্টবেঙ্গলের কর্তারা আশ্বাস দিয়েছিলেন, শীঘ্রই নয়া লগ্নিকারীর সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হবে। যে বৈঠকে ক্লাব এবং লগ্নিকারী গোষ্ঠীর আইনজীবীরা হাজির ছিলেন। লগ্নিকারী এবং ক্লাবের হাতে কত শতাংশ শেয়ার থাকবে, তা নিয়েও আলোচনা হয়েছিল। লাল-হলুদ কর্তা দেবব্রত সরকার বলেছিলেন, ‘সই হতে আরও দু'একদিন লাগবে। আমরা আশাবাদী শীঘ্রই ইতিবাচক কিছু হবে।’

আরও পড়ুন: নাটকের শেষ নেই, জল্পনা থাকলেও এখনই ইস্টবেঙ্গল-ইমামির চুক্তি সই হচ্ছে না

আইএসএল কবে শুরু হবে?

এখনও পর্যন্ত দিনক্ষণ চূড়ান্ত হয়নি। তবে শুক্রবারের বৈঠকে ৬ অক্টোবর থেকে আইএসএল শুরু হওয়ার সম্ভাবনা জোরালো হয়েছে। সেই দিন ধরেই আপাতত এগিয়ে যাওয়া হবে বলে সূত্রের খবর। পরে সরকারিভাবে দিনক্ষণ ঘোষণা করা হবে।

বন্ধ করুন