বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > CFL 2023: নিজেদের ডেরায় ভবানীপুরের কাছে আটকে গেল ইস্টবেঙ্গল, মান বাঁচল দীপের গোলে

CFL 2023: নিজেদের ডেরায় ভবানীপুরের কাছে আটকে গেল ইস্টবেঙ্গল, মান বাঁচল দীপের গোলে

ইস্টবেঙ্গলের মান বাঁচান দীপ। ছবি- ইস্টবেঙ্গল টুইটার।

East Bengal vs Bhawanipore Club: টানা পাঁচ ম্যাচে জয়ের পরে চলতি কলকাতা লিগে প্রথমবার পয়েন্ট খোয়াল ভবানীপুর ক্লাব।

টানা ২টি ম্যাচে প্রতিপক্ষকে ৫ গোলের মালা পরিয়েছিল ইস্টবেঙ্গল। তবে চলতি কলকাতা ফুটবল লিগে জয়ের ধারা বজায় রাখতে পারল না তারা। ভবানীপুর ক্লাবের কাছে লিগে নিজেদের সাত নম্বর ম্যাচে আটকে গেল লাল-হলুদ শিবির।

বৃহস্পতিবার কলকাতা লিগের ম্যাচে ভবানীপুরের সঙ্গে ১-১ গোলে ড্র করে ইস্টবেঙ্গল। এক্ষেত্রে ইস্টবেঙ্গল ভবানীপুরের বিজয়রথ থামাল বলা চলে। কেননা, প্রিমিয়র ডিভিশনে নিজেদের প্রথম ৫টি ম্যাচেই জয় তুলে নেয় ভবানীপুর। অবশেষে ইস্টবেঙ্গলের কাছে ধাক্কা খেতে হয় তাদের। লিগে প্রথমবার পয়েন্ট খোয়ায় ভবানীপুর।

যদিও ইস্টবেঙ্গলের ড্র এক্ষেত্রে কোনওভাবেই কৃতিত্ব হিসেবে ধরা যাবে না। আইএসএল খেলা দল কলকাতা লিগের কোনও দলের কাছে আটকে যাচ্ছে, এটা ফুটবলপ্রেমীদের পক্ষে হজম করা মুশকিল।

বৃহস্পতিবার ম্যাচের প্রথমার্ধে গোল খেয়ে পিছিয়ে পড়ে ইস্টবেঙ্গল। ৩১ মিনিটের মাথায় ভবানীপুরকে এগিয়ে দেন সুভাষ। ০-১ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধে গোল করে লাল-হলুদ শিবিরের মান বাঁচান দীপ সাহা। তিন ৫৪ মিনিটের মাথায় ইস্টবেঙ্গলের হয়ে সমতাসূচক গোলটি করেন। ম্যাচের বাকি সময়ে কোনও দলই প্রতিপক্ষের জালে বল জড়াতে পারেনি। ফলে ম্যাচ শেষ হয় ১-১ গোলের সমতায়।

আরও পড়ুন:- Manoj Tiwary Retirement: ক্রিকেট বরাবর নিষ্ঠুর ছিল মনোজের প্রতি, শত পাওয়ার মাঝেও উপেক্ষার তীব্র আক্ষেপ নিয়ে সরলেন তিওয়ারি

ড্র করলেও লিগ টেবিলে ইস্টবেঙ্গলের থেকে এগিয়ে থাকে ভবানীপুর। তারা ৬ ম্যাচে ৫টি জয় ও ১টি ড্র-সহ ১৬ পয়েন্ট সংগ্রহ করে গ্রুপের শীর্ষস্থান ধরে রাখে। ১টি ম্যাচ বেশি খেলেও লিগ টেবিলের দ্বিতীয় স্থানে থাকতে হয় ইস্টবেঙ্গলকে। তারা ৭ ম্যাচে ৪টি জয় ও ৩টি ড্র-সহ সাকুল্যে ১৫ পয়েন্ট সংগ্রহ করেছে।

চলতি কলকাতা ফুটবল লিগে ইস্টবেঙ্গলের পারফর্ম্যান্স:-

১. প্রথম ম্যাচে রেনবো অ্যাথলেটিক ক্লাবের বিরুদ্ধে গোলশূন্য ড্র করে।
২. দ্বিতীয় ম্যাচে পশ্চিমবঙ্গ পুলিশকে ৪-২ গোলে হারিয়ে দেয়।
৩. তৃতীয় ম্যাচে খিদিরপুরকে ২-০ গোলে পরাজিত করে।
৪. চতুর্থ ম্যাচে বিএসএস স্পোর্টিং ক্লাবের সঙ্গে ১-১ গোলে ড্র করে।
৫. পঞ্চম ম্যাচে ইস্টার্ন রেলওয়েকে ৫-১ গোলে বিধ্বস্ত করে।
৬. ষষ্ঠ ম্যাচে উয়াড়িকে ৫-০ গোলে উড়িয়ে দেয়।
৭. সপ্তম ম্যাচে ভবানীপুর ক্লাবের সঙ্গে ১-১ গোলে ড্র করে।

আরও পড়ুন:- Fact Check: ঝুলি থেকে বেরিয়ে পড়ল বিড়াল! যশস্বী কখনই বাবার সঙ্গে ফুচকা বিক্রি করেননি, জেনে নিন সত্যিটা

চলতি কলকাতা ফুটবল লিগে ভবানীপুরের পারফর্ম্যান্স:-

১. প্রথম ম্যাচে ইস্টার্ন রেলওয়েকে ২-০ গোলে হারিয়ে দেয়।
২. দ্বিতীয় ম্যাচে এরিয়ান ক্লাবকে ২-১ গোলে পরাজিত করে।
৩. তৃতীয় ম্যাচে পশ্চিমবঙ্গ পুলিশকে ৩-০ গোলে হারিয়ে দেয়।
৪. চতুর্থ ম্যাচে উয়াড়িকে ৩-১ গোলে পরাজিত করে।
৫. পঞ্চম ম্যাচে রেলওয়েকে ২-১ গোলে হারায়।
৬. ষষ্ঠ ম্যাচে ইস্টবেঙ্গলের সঙ্গে ১-১ গোলে ড্র করে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা যশস্বীর আউট বাতিল হতেই চেহারা বদল ইংরেজদের,আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি স্টোকসরা কাউকে ছাড়ব না! প্রশ্নফাঁসের অভিযোগ উঠতেই চাকরির পরীক্ষা বাতিল করলেন যোগী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.