বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Euro Cup Qualifiers: ফ্যানের সেলফির ঠ্যালায় ম্যাচে মধ্যেই বড় বিপদ হচ্ছিল CR7-র, লাগল পায়ে-ভিডিয়ো

Euro Cup Qualifiers: ফ্যানের সেলফির ঠ্যালায় ম্যাচে মধ্যেই বড় বিপদ হচ্ছিল CR7-র, লাগল পায়ে-ভিডিয়ো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি-এপি (AP)

অল্পের জন্য বড়সড় চোটের হাত থেকে রক্ষা পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পাশাপাশি এই ম্যাচে বসনিয়ার বিরুদ্ধে গোলও করেন তিনি।

মঙ্গলবার ইউরো কাপের কোয়ালিফায়ারে মুখোমুখি হয় পর্তুগাল এবং বসনিয়া। আর সেই ম্যাচে গোল করতে ভোলেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শুধু তাই নয়, এই ম্যাচে গোলও করেন তিনি। সেই সঙ্গে ফের রেকর্ড গড়ার মাত্র ২টি গোলে পিছিয়ে রয়েছেন সিআর সেভেন। এখনও পর্যন্ত তাঁর ঝুলিতে রয়েছে ১২৭টি আন্তর্জাতিক গোল।

বোসনিয়ার বিরুদ্ধেও গোল করেন তিনি। বিপক্ষকে ৫ গোল দেয় পর্তুগিজরা। যার মধ্যে দুটি গোল করেন রোনাল্ডো। এদিন শুরু থেকেই দাপুটে ফুটবল খেলতে থাকেন সিআর সেভেন। ফলে বিপক্ষ প্রথম থেকেই চাপে থাকেন। ম্যাচর শুরুর প্রথমেই পেনাল্টি থেকে গোল করেন রোনাল্ডো। ৫ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন তিনি। এরপর শুরু হয় দাপট। আর পিছনে ফিরে তাকাতে হয়নি। সহজ প্রতিপক্ষকে নিয়ে ছেলে-খেলা করে তারা।

ম্যাচের ২০ মিনিটের মাথায় ফের গোল করে দলকে এগিয়ে দেন রোনাল্ডো। এটা দ্বিতীয় গোল। জ্বলে ওঠেন রোনাল্ডো। শুধু সিআর সেভেন একা নন, বলা ভালো জ্বলে ওঠেন বাকি দলের ফুটবলাররাও। ঠিক ৫ মিনিট পর অর্থাৎ ২৫ মিনিটের মাথায় দলের তৃতীয় গোলটি করেন ব্রুনো ফের্নান্ডেজ। বেশ চাপে পড়ে যায় বসনিয়া। এই ভাবে ল্যাজে-গোবরে হতে হবে তা কেউ কল্পনাও করেননি।

ম্যাচের পাঁচটি গোল হয় প্রথমার্ধে। এটা স্পষ্ট হয়েছে। বিপক্ষ দলের ফুটবলারদের ঠিক কী পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। ৩২ মিনিটের মাথায় দলের চতুর্থ গোলটি করেন জোয়াও ক্যানসেলো। এবং ৪১ মিনিটের মাথায় জোয়াও ফেলিক্স গোল করেন। প্রথমার্ধের আগেই ৫টি গোল হয়ে যায়। ম্যাচ তখনই জিতে নেয় পর্তুগাল। দ্বিতীয়ার্ধ ছিল শুধুই নিয়মরক্ষার। তবে এই ম্যাচে বড়সড় চোটের হাত থেকে রক্ষা পান সিআর সেভেন। হালকা চোট লাগে তাঁর।

ঘটনার সূত্রপাত ৩৮ মিনিটের মাথায়। সাইড লাইন থেকে থ্রো করতে যান সিআর সেভেন। সেই মুহূর্তে নিরাপত্তা বেষ্ঠনী টপকে মাঠে প্রবেশ করেন এক দর্শক। রোনাল্ডোর সঙ্গে সেলফিও তুলতে যান। ঠিক সেই মুহূর্তে তাঁকে ধরে ফেলেন নিরাপত্তারক্ষীরা। সেই সময় ধাক্কা ধাক্কিতে হালকা চোট লাগে রোনাল্ডোর। খুড়িয়ে খুড়িয়ে হাঁটতে দেখা যায় তাঁকে। এই ঘটনা ফের একবার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলল। যদিও বিশ্ব ফুটবলে এই ঘটনা একেবারেই নতুন কিছু নয়। এর আগেও এমন ঘটনা ঘটেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড! স্বাধীনতা সংগ্রামী ছিলেন মমতার বাবা, জানালেন রাজনীতিতে আসার ইতিহাস এই সপ্তাহে আরও ১ বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কবে? কোন রুটে? আগে এরকম হয়নি ছাদনাতলায় বসার আগে কাঞ্চনকে কোলে তুলে নিলেন শ্রীময়ী! লজ্জায় লাল নতুন বর Tripura: অনশন তুললেন তিপ্রা মোথার সুপ্রিমো, ৬০ শতাংশ যুদ্ধে জয়ী, বাকিটা কী হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.