বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EURO 2020: মাঠেই লুটিয়ে পড়া ড্যানিশ মিডফিল্ডার এরিকসেনের শারীরিক অবস্থার আপডেট দিল UEFA
স্ট্রেচারে করে মাঠ থেকে বার করা হচ্ছে এরিকসনকে। ছবি- রয়টার্স।
স্ট্রেচারে করে মাঠ থেকে বার করা হচ্ছে এরিকসনকে। ছবি- রয়টার্স।

EURO 2020: মাঠেই লুটিয়ে পড়া ড্যানিশ মিডফিল্ডার এরিকসেনের শারীরিক অবস্থার আপডেট দিল UEFA

  • ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ চলাকালীন মাঠের মধ্যেই অসুস্থ হয়ে লুটিয়ে পড়েন ক্রিশ্চিয়ান।

ম্যাচের মাঝে মাঠেই লুটিয়ে পড়া ডেনমার্কের ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসেনের শারীরিক অবস্থার আপডেট মিলল। সোশ্যাল মিডিয়ায় উয়েফা ও ডেনমার্ক ফুটবল সংস্থার তরফে এরিকসেনের শারীরিক পরিস্থিতি তুলে ধরা হয়।

উয়েফার তরফে সোশ্যাল মিডিয়ায় মেডিক্যাল এমার্জেন্সির জন্য ম্যাচ বন্ধ করে দেওয়ার কথা ঘোষণা করার পাশাপাশি এও জানানো হয়েছে যে, তারকা মিডফিল্ডারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

ড্যানিশ ফুটবল সংস্থার তরফে সোশ্যাল মিডিয়ায় জানানো হয় যে, এরিকসেনের জ্ঞান ফিরেছে এবং হাসপাতালে তাঁর শারীরিক অবস্থার পরীক্ষা চলছে।

ম্যাচের ৪১ মিনিটে তাঁর দিকে উড়ে আসা বল ধরার সময় সাইডলাইনের ধারে হঠাৎই পড়ে যান ডেনমার্কের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসেন। প্রাথমিকভাবে এরিকসেনের পড়ে যাওয়ার কারণ বোঝা যায়নি। তবে পরিস্থিতির গুরুত্ব উপলব্ধি করার পর সতীর্থ ফুটবলাররা ছুটে যান এরিকসেনের কাছে।

রেফারি মেডিক্যাল স্টাফদের ডেকে নেন মাঠে। প্রাথমিক শুশ্রুষার পর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় ড্যানিশ ফুটবলারকে। গোটা সময়টায় ডেনমার্কের ফুটবলাররা ঘিরে রেখেছিলেন এরিকসেনকে, যাতে ক্যামেরায় না ধরা পড়েন অসুস্থ তারকা।

এমনকি স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়ার সময়েও ডেনমার্কের পতাকা দিয়ে আড়াল করা হয় ড্যানিশ তারকাকে। কার্যত মানব দেওয়াল তৈরি করে স্ট্রেচারের পাশাপাশি হেঁটে এরিকসেনকে আড়াল করার চেষ্টা করেন সতীর্থরা।

বন্ধ করুন