বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভিডিয়ো- ফুটবল দুনিয়ায় অভিষেক ঘটালেন মারাদোনার নাতি বেঞ্জামিন

ভিডিয়ো- ফুটবল দুনিয়ায় অভিষেক ঘটালেন মারাদোনার নাতি বেঞ্জামিন

মারাদোনার নাতি বেঞ্জামিন আগুয়েরো। ছবি- ইনস্টাগ্রাম 

ফুটবলের দুনিয়ায় অভিষেক ঘটালেন মারাদোনার নাতি বেঞ্জামিন আগুয়েরো। আর্জেন্তিনার টাইগ্রেসের হয়ে খেললেন তিনি।

বাবা সার্জিও আগুয়েরো। দাদু কিংবদন্তি দিয়াগো মারাদোনা। প্রচার মাধ্যমের আলো যে তাঁর উপরে থাকবে তাতে অবাক হওয়ার কিছু নেই। তিনি বেঞ্জামিন আগুয়েরো। ১৪ বছর বয়সে আর্জেন্তিনার দল টাইগ্রেসের হয়ে ফুটবলের দুনিয়ায় নিজের অভিষেক ঘটালেন।‌

গত বছরের মার্চ মাসে বেঞ্জামিন আর্জেন্তিনার ক্লাব দল ট্রাইগ্রেসে যোগ দেন। সেই সময় বিশিষ্ট কিছু ফুটবলারদের নজরে আসেন তিনি। সেই সঙ্গে নিজের প্রতিভা দেখিয়ে বুঝিয়ে দেন, বাবা এবং দাদুর মতো গোল করার ক্ষমতা তার রয়েছে। এমনকী বর্তমান কিংবদন্তি লিওনেল মেসির মতো তিনি আগামীতে খেলতে পারেন বলে আভাস দিয়েছেন।

রোজোর বিপক্ষে ৯ নম্বর জার্সি পরে ভিলা ডোমিনিকো স্টেডিয়ামে খেলতে নামেন বেঞ্জামিন আগুয়েরো। যদিও সেই ম্যাচে ২-০ গোলে পরাজিত হয় বেঞ্জামিনের দল।

ছেলের ফুটবলের অভিষেকের সম্পর্কে আর্জেন্তিনার প্রাক্তন ফুটবলার সার্জিও আগুয়েরো জানান, কোনও পারিবারিক চাপে নয় নিজের ইচ্ছাতেই পারিবারিক ঐতিহ্য ধরে রাখতে ফুটবলে নিজেকে জড়িয়েছে তাঁর ছেলে। যেহেতু বেঞ্জামিন ফুটবলকে বেঁছে নিয়েছেন, তাই তাঁকে কঠোর অনুশীলনের পরামর্শ দিয়েছেন প্রাক্তন এই তারকা ফুটবলার। সার্জিও চান তাঁর ছেলে যেন শখের জন্য ফুটবল না খেলে। ফুটবল খেলে প্রতিষ্ঠিত হতে দেখতে চান বেঞ্জামিনকে।

ছেলের ফুটবল অভিষেক নিয়ে উচ্ছ্বসিত মারাদোনার মেয়ে তথা বেঞ্জামিনের মা জিয়ানিনা মারাদোনাও। তিনি সোশ্য়াল মিডিয়ায় একটি পোস্ট করে লিখেছেন, 'আমি তোমাকে ভালোবাসি।'

বেঞ্জামিন নিজের অভিষেক ঘটানোর সঙ্গে সঙ্গেই অনেক স্বপ্ন দেখাতে শুরু করেছেন। তাঁকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে আর্জেন্তিনার ফুটবল মহল। এই স্বপ্ন দেখার কারণ হলো তাঁর রক্তে বয়েছে ফুটবল। তিনি ঠিক ভাবে এগোলে আগামীর তারকা হয়ে উঠবেন বলেই মনে করছেন সকলে। সেই জন্যই তাঁকে নিয়ে আশাবাদী ফুটবল বিশ্ব।

অন্যদিকে তাঁর বাবা সার্জিও আগুয়েরো গত বছরের শুরুর দিকে হৃদরোগের কারণে খেলা থেকে অবসর নিতে বাধ্য হন । তবে কাতার বিশ্বকাপের আর্জেন্তিনার শিবিরের সঙ্গে তিনি যোগ দেন সকলের মনোবল বাড়াতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জঙ্গল রক্ষা করতেন তিনি, সেই বনরক্ষীকে শেষ করে দিল বুনো হাতি অনন্তের বিয়েতে বরযাত্রীদের সঙ্গে নাচ ধোনির! উচ্ছ্বাস সাক্ষীরও, ভাইরাল হল ভিডিয়ো আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.