বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Duran Cup 2022: ডার্বির টিকিটের জন্য হাহাকার, বিক্ষোভে উত্তাল গোষ্ঠ পাল সরণী, করা হল পথ অবরোধও

Duran Cup 2022: ডার্বির টিকিটের জন্য হাহাকার, বিক্ষোভে উত্তাল গোষ্ঠ পাল সরণী, করা হল পথ অবরোধও

ডার্বির টিকিট মা পেয়ে বিক্ষোভ সবুজ-মেরুন সমর্থকদের।

বহু কাল পর শহরে ডার্বি হতে চলেছে। আর সেই ম্যাচের টিকিট নিয়ে কাড়াকাড়ি হবে না, তা হয় নাকি! ইতিমধ্যেই অনলাইনে টিকিট শেষ হয়ে গিয়েছে। ভরসা শুধুমাত্র অফলাইন।

প্রায় ২ বছর পর আবারও কলকাতায় ফিরছে ডার্বি। ডুরান্ড কাপে মোহনবাগান-ইস্টবেঙ্গল মুখোমুখি হবে রবিবার। একদিকে যেমন ভারত-পাক ম্যাচ ঘিরে তুমুল উন্মাদনা রয়েছে। তেমনই অন্য দিকে আবার কলকাতা ময়দান জুড়ে ডার্বির উত্তেজনা।

বহু কাল পর শহরে ডার্বি হতে চলেছে। আর সেই ম্যাচের টিকিট নিয়ে কাড়াকাড়ি হবে না, তা হয় নাকি! ইতিমধ্যেই অনলাইনে টিকিট শেষ হয়ে গিয়েছে। ভরসা শুধুমাত্র অফলাইন। আর সেটাও পাওয়া যাবে একমাত্র ক্লাব থেকেই। তাতেও চাহিদায় কোনও ভাঁটা পড়ছে না।

আরও পড়ুন: পরপর দুই ম্যাচ ড্র ইস্টবেঙ্গলের, এ বার আটকে গেল ATK MB-কে হারানো রাজস্থানের কাছ

শুক্রবার দুপুর থেকেই ডার্বি ম‍্যাচের অফলাইন টিকিট দেওয়া শুরু হয়েছে। মোহনবাগান ও ইস্টবেঙ্গল ক্লাব তাঁবু থেকে সেই টিকিট পাওয়া যাচ্ছে। আর সেই টিকিটের জন্য কার্যত মারামারি লেগে যাওয়ার উপক্রম। ইতিমধ্যে কলকাতা ডার্বির টিকিট নিয়ে এটিকে মোহনবাগান সমর্থকদের মধ্যে চূড়ান্ত বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছিল। জানা গিয়েছে, সকাল সাতটা থেকে ক্লাব তাঁবুর সামনে সমর্থকেরা লাইন দিয়ে দাঁড়িয়ে ছিলেন। কিন্তু অভিযোগ, মাত্র ১০০ টিকিট দেওয়ার পরেই বিক্রি বন্ধ করে দেওয়া হয়।

এর পরেই বাগান সমর্থকেরা কার্যত ক্ষোভে ফেটে পড়েন এবং রাস্তা অবরোধ করেন। মোহনবাগান গেট থেকে আকাশবাণী ভবন পর্যন্ত রাস্তা আটকে এই বিক্ষোভ চলতে থাকে। পরে অবশ্য পুলিশ এসে এই অবরোধ তুলে দেয়। এই ম্যাচের টিকিটের চাহিদা যেমন তুঙ্গে তেমনই কালোবাজারের আশঙ্কাও থাকছে।

আরও পড়ুন: সস্তার পোগবা-নতুন উপাধি জুটল ATK MB তারকার, পারফরম্যান্স নিয়ে বইছে সমালোচনার ঝড়

টিকিটের মূল্য অত্যন্ত কম। ৫০ এবং ১০০ টাকাতেই পাওয়া যাচ্ছে ডুরান্ড কাপের ডার্বির টিকিট। আগে এলে আগে পাওয়া যাবে, এই ভিত্তিতে জন প্রতি ১টি করে ৫০ কিংবা ১০০ টাকার টিকিট দেওয়া হচ্ছিল দুই ক্লাবেই। তবে টিকিটের চাহিদা যা, তাতে অল্প টিকিটে সেই চাহিদা পূরণ হওয়ার নয়। মোহনবাগান সচিব দেবাশিস দত্ত আগেই বলেছিলেন, ‘মাত্র ষাট হাজার দর্শকের বসার ব্যবস্থা করা হয়েছে। যার মধ্যে ৩৮ হাজার টিকিট দেওয়া হয়েছে দুই প্রধানকে।’ স্বাভাবিক ভাবেই টিকিটের জন্য হাহাকার তীব্র। আর তার জেরেই শুরু হয়ে গিয়েছে বিক্ষোভ, ঝামেলা।

ঠিক কী কারণে মাত্র ১০০ টিকিট দেওয়ার পরই মোহনবাগানের কাউন্টার বন্ধ করার সিদ্ধান্ত গ্রহণ করা হল, সেই ব্যাপারে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি। আগামীকাল সাধারণ সমর্থকদের আর কোনও টিকিট দেওয়া হবে না। শনিবার শুধুমাত্র মোহনবাগান সদস্যদের টিকিট দেওয়া হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দিনে রেকর্ডভাঙা ৫২.৩ ডিগ্রির জ্বালাপোড়া গরমের পর বিকেলে দিল্লিতে স্বস্তির বর্ষণ পাত্তাবং, সান্তুক, লুংচু: হাঁসফাঁস গরমে ভিড় এড়াতে পৌঁছে যান এই অফবিট জায়গায় ‘‌আমি আপনাদের পাশে আছি’‌, হেঁটে স্বামীজির বাড়ি গিয়ে সন্ন্যাসীদের আশ্বাস মমতার কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা IPL 2024: ধোনি দুম করে নেতৃত্ব ছাড়ায় কি তাল কাটে?কেন প্লে-অফে উঠতে পারল না CSK? মহিলাদের ফোন নম্বর জোগাড় করতে সরকারি প্রকল্পের ফর্ম ফিল আপ করাচ্ছেন TMC নেতারা 'ওরা নিরুদ্দেশ হলে তো…', বং গাই-বাঁকুড়া মিমসের সঙ্গে গোল বাঁধল বিটকেল বাঙালির! কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ৩০ মের রাশিফল দেখে নিন একেই বলে ভালোবাসা! আদৃতের ঘামও মুছিয়ে দিল এক অনুরাগী আবার বিশ্বভারতীর ভারপ্রাপ্ত উপাচার্য বদল, ৬ মাসের মাথায় নতুন দায়িত্বে এলেন কে?‌

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.