বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Durand Cup Derby: ইস্টবেঙ্গলের চার ফুটবলার ডার্বির আগে টোটো করে অনুশীলনে এলেন! ছবি দেখে অবাক লাল-হলুদ জনতা

Durand Cup Derby: ইস্টবেঙ্গলের চার ফুটবলার ডার্বির আগে টোটো করে অনুশীলনে এলেন! ছবি দেখে অবাক লাল-হলুদ জনতা

ডার্বির আগে টোটো করে অনুশীলনে এলেন ইস্টবেঙ্গলের চার বিদেশি ফুটবলার (ছবি-ফেসবুক)

ইস্টবেঙ্গলের একি অবস্থা! ডার্বির আগের দিন টোটো করে অনুশীলনে এলেন ইস্টবেঙ্গলের ফুটবলাররা। একটি খবরে বলা হয়েছে ডুরান্ড কমিটির দেওয়া বাস দেরিতে আসার কারণে টোটো করেই অনুশীলনে আসতে হয়েছে ইস্টবেঙ্গলের চার বিদেশি জাভিয়ের সিবেরিও, সল ক্রেস্পো, বোরহা হেরেরা ও জর্ডান এলসেকে।

ইস্টবেঙ্গলের একি অবস্থা! ডার্বির আগের দিন টোটো করে অনুশীলনে এলেন ইস্টবেঙ্গলের ফুটবলাররা। এই ছবি বাংলার ফুটবল ময়দানের অপেশাদারিত্বের ছবিটাকে আরও একবার তুলে ধরল। আসলে এক্সট্রা টাইম বাংলার একটি খবরে বলা হয়েছে ডুরান্ড কমিটির দেওয়া বাস দেরিতে আসার কারণে টোটো করেই অনুশীলনে আসতে হয়েছে ইস্টবেঙ্গলের চার বিদেশি জাভিয়ের সিবেরিও, সল ক্রেস্পো, বোরহা হেরেরা ও জর্ডান এলসেকে। সেই খবরের পরে একটি ছবিও পোস্ট করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে লাল হলুদ জার্সি গায়ে ইস্টবেঙ্গলের চার বিদেশি জাভিয়ের সিবেরিও, সল ক্রেস্পো, বোরহা হেরেরা ও জর্ডান এলসে অনুশীলনে আসছেন। তাদের পিছনে টোটো দাঁড়িয়ে রয়েছে। এই ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। 

এই ছবি নিয়ে মোহনবাগান সমর্থকরা বেশ ট্রোল করলেও, এই ছবি দেখে রেগে লাল হয়েছে ইস্টবেঙ্গলের ভক্তেরা। তাদের বক্তব্য এমন কেন আর কী করে হল? এই অবস্থায় দলের টিম ম্য়ানেজমেন্টকেই দায়ী করেছেন তাঁরা। তাদের দলের বিদেশিদের এমন ভাবে অনুশীলনে আস্তে দেখে তারও বেশ অবাক হয়েছেন। ডুরান্ড কাপ গোটা বিশ্বের অন্যতম প্রাচীনতম ফুটবল টুর্নামেন্ট। সেই টুর্নামেন্টের এমন অব্যবস্থা দেখে অনেকেই অবাক হয়েছেন। 

এই পরিস্থিতিতে মরশুমের প্রথম ডার্বি ঘিরে উত্তেজনা চরমে পৌঁছে গিয়েছে। দুই দলের টিকিটের চাহিদা চরমে পৌঁছে গিয়েছ। ক্লাব তাঁবুতে টিকিটের চাহিদা আকাশ ছুঁয়েছে। টিকিট না পেয়ে ক্লাবের সামনেই বিক্ষোভ দেখিয়েছিলেন সবুজ-মেরুন সমর্থকেরা। একই ছবি দেখা গিয়েছিল ইস্টবেঙ্গল মাঠেও। 

এর মাঝেই শনিবারের ডুরান্ড কাপের কলকাতা ডার্বির জন্য কত টিকিট ছাড়া হচ্ছে সেই বিষয়ে মুখ খুলেছেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী। এই ম্যাচের জন্য পুলিশ প্রশাসন কত সংখ্যক দর্শককে খেলা দেখার অনুমদন দিয়েছে তাও জানিয়েছেন তিনি। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস জানিয়েছেন মোট ৬৩৫০০ দর্শকের অনুমতি দিয়েছে পুলিশ প্রশাসন। 

এমন অবস্থাতে টিকিট নিয়ে ক্লাব কর্তাদের মধ্যেও লড়াই দেখা গিয়েছে। ডুরান্ড ডার্বির টিকিটকে সামনে রেখে ইস্টবেঙ্গল কর্তাদের নিয়ে মজা করেছেন মোহনবাগান কর্তা দেবাশিস দত্ত। দুই ক্লাবকে ডার্বির টিকিট খুব কম সংখ্যক দিচ্ছে ডুরান্ড কতৃপক্ষ। যা দেখে ইস্টবেঙ্গলের কর্তারা তেলে বেগুনে চটেছিলেন এবং রাগ এতটাই ছিল যে, তারা টিকিটই নেয়নি। এই বিষয়ে কথা বলতে গিয়ে মোহনবাগান কর্তা দেবাশিস দত্ত বলেন, ‘আমরা অনেককে টিকিট দিতে পারছি না। নিজেরা টিকিট পাচ্ছি না। ফলে আমাদের মানিয়ে নিতে হচ্ছে। সবার সম্মান নিয়ে আমাদের চলতে হবে, সবাইকে দেখতে হবে।’ 

এরপরে তিনি বলেন, ‘একটা ক্লাবের কর্মকর্তারা মিটিং থেকে পালিয়ে গেল। আসলে ওরা জানে খেলাটা হারবে, নিজেদের চোখে ৯ নম্বর ম্যাচটায় হার দেখবে না বলেই এমনটা করেছে।’ এরপরে তিনি জানান যে ইস্টবেঙ্গল টিকিট নিয়েছে। VIP টিকিট নিয়েছে। এরপর মোহনবাগানের কর্তা ইস্টবেঙ্গল কর্তাদের নিয়ে আরও মজা করেন এবং কটাক্ষের সুরে বলেন, ‘ইস্টবেঙ্গলের সহ সচিব বলছিলেন ওদের প্রাক্তন প্লেয়াররা খেলা দেখতে যায়, ওদের টিকিট দিতে হয়। আমার কথাটা শুনে খুব হাসি পেয়েছে, প্রত্যেকটা আন্তর্জাতিক এবং জাতীয় প্লেয়ারকে সরকার টিকিট দেয়। যারা আন্তর্জাতিক মানের প্লেয়ার তাঁরা বক্সের টিকিট পায়। তাঁদের ক্লাব দেয় না। ফলে এই কথাটা শুনে হাসি পেয়েছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.