বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বড় অঙ্কে চেন্নাইয়িন থেকে তরুণ বাঙালি স্ট্রাইকার ছিনিয়ে নিতে চলেছে ইস্টবেঙ্গল

বড় অঙ্কে চেন্নাইয়িন থেকে তরুণ বাঙালি স্ট্রাইকার ছিনিয়ে নিতে চলেছে ইস্টবেঙ্গল

রহিম আলি।

চেন্নাইয়িন এফসি-র সঙ্গে রহিমের ২০২৪ পর্যন্ত চুক্তি ছিল। জানা গিয়েছে, সেই চুক্তি ভেঙেই লাল-হলুদে যোগ দিচ্ছেন রহিম। আর তাঁকে নেওয়া হচ্ছে পুরো ট্রান্সফার ফি দিয়েই।

দল বদলের বাজারে ফের বড় চমক দিতে চলেছে ইস্টবেঙ্গল। জানা গিয়েছে, রহিম আলি নাকি এবার লাল-হলুদে যোগ দিতে চলেছেন। চেন্নাইয়িন এফসি থেকে বাঙালি তরুণ স্ট্রাইকারকে তুলে আনতে প্রায় সক্ষম হয়েছে ইস্টবেঙ্গল। সব কিছু ঠিক থাকলে আসন্ন মরশুমে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের ভারতীয় সদস্য সম্ভবত এবার লাল-হলুদ জার্সিতেই খেলবেন। ২৩ বছরের বাঙালি স্ট্রাইকারের সঙ্গে নাকি প্রায় দেড় কোটির চুক্তি হয়েছে লাল-হলুদের। গত পাঁচ বছর ধরে চেন্নাইয়িন এফসিতেই ছিলেন রহিম।

আরও পড়ুন: ২ গোল করল ভারত, তবু গ্রুপের শেষ ম্যাচ ১-১ ড্র করলেন সুনীলরা

২০১৯ সাল থেকে চেন্নাইয়িন এফসিতে ছিলেন। এই দলের সঙ্গেই রহিমের ২০২৪ পর্যন্ত চুক্তি ছিল। জানা গিয়েছে, সেই চুক্তি ভেঙেই লাল-হলুদে যোগ দিচ্ছেন তিনি। আর তাঁকে নেওয়া হচ্ছে পুরো ট্রান্সফার ফি দিয়েই। এবার ইস্টবেঙ্গল সুমিত পাসিকে ছেড়ে দিয়েছে। নওরেম মহেশ, মোবাশির রহমানের মতো উঠতি প্রতিভারা থাকলেও, একজন ভারতীয় পজেটিভ স্ট্রাইকারকে দলে নিতে চেয়েছিল লাল-হলুদ। যে কারণে জাতীয় দলের উঠতি প্রতিভাকে সই করানোর ভাবনা ইস্টবেঙ্গলের।

আরও পড়ুন: ভারতের রোনাল্ডো হয়ে উঠতে পারে ছাংতে- কুয়েত ম্যাচের আগে HT-কে বললেন স্টিম্যাচ

ইছাপুরের রহিম আইএসএলে ভালো খেলেই নজরে পড়েন ইগর স্টিম্যাচের। তা পর ডাক পান জাতীয় দলেও। সম্প্রতি সাফ চ্যাম্পিয়নশিপেও তিনি নজর কেড়েছেন। আর সে কারণেই নাকি ইস্টবেঙ্গল তড়িঘড়ি বড় অঙ্কের টাকায় সই করিয়ে ফেলেছে রহিম আলিকে। এমনটাই জানা গিয়েছে।

রহিম সেন্টার ফরোয়ার্ড হিসাবেও যেমন খেলতে পারেন, তেমনই উইং পজিশনে খেলতেও সমান স্বছন্দ রহিম আলি। ইস্টবেঙ্গল রহিম আলিকে নিতে পারলে, ক্লেটন, মহেশের সঙ্গে তিনি লাল-হলুদের অন্যতম সেরা আক্রমণ ভাগ তৈরি করতে পারবেন। এ দিকে রহিমকে দলে নেওয়ার ফলে, সুহেরকে চেন্নাইয়িনে পাঠাতে হবে কিনা, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে প্রথমে কথা হয়েছিল, রহিমের জন্য শুদু ট্রান্সফার ফি দিলেই হবে না, ফুটবলার অদল-বদল করতে হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Reasons Behind Aging: সাবধান, এই অভ্যাসগুলো আপনাকে সময়ের আগেই বুড়ো করে দেবে ‘এসো হে বৈশাখ’-এর পর একী নাচ নাচলেন 'শিমুল'-এর ননদ ‘পুতুল’! হেসে লুটোপুটি রচনা 'জেলের ভিতর কেজরিওয়ালকে অত্যাচার করা হচ্ছে কেন্দ্র আর মোদীর নির্দেশে'-সঞ্জয় সিং রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দু’‌জনের পুলিশ হেফাজত, নেপথ্য কাহিনী ফাঁস বুধের উদয় প্রেমের জোয়ার আনবে এই রাশির প্রেম জীবনে, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সৌরসেনীর জন্মদিনেই প্রেমের জল্পনায় সিলমোহর নিখিলের! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন? রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? শিয়ালদায় প্ল্য়াটফর্ম সম্প্রসারণ এই মাসেই, সব ট্রেন ১২ বগির কবে থেকে? ফুলের বদলে চিপস দিয়ে সাজল বরের গাড়ি, বিয়ের মিছিল দেখে হতভম্ব কনের বাড়ি স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.