বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-2022: রেকর্ড অর্থের বিনিময়ে ম্যান সিটিতে যোগ দিলেন জ্যাক গ্রিলিশ
জ্যাক গ্রিলিশ। ছবি- টুইটার (@ManCity)।

EPL 2021-2022: রেকর্ড অর্থের বিনিময়ে ম্যান সিটিতে যোগ দিলেন জ্যাক গ্রিলিশ

  • সিটির সঙ্গে ছয় বছরের চুক্তি স্বাক্ষর করেছেন ২৫ বছর বয়সী ইংলিশ তারকা। 

জল্পনা ছিলই, সেই জল্পনাকেই সত্যি করে ম্যাঞ্চেস্টার সিটিতে যোগ দিলেন জ্যাক গ্রিলিস। অ্যাস্টন ভিলান ছেড়ে ইংলিশ ফুটবলের রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোর বদলে ছয় বছরের চুক্তিতে সিটির জার্সি গায়ে চাপাতে চলেছেন ইংলিশ ফরোয়ার্ড।

অ্যাস্টন ভিলার অ্যাকাডেমি থেকে উঠে আসা গ্রিলিশের দক্ষতা মুগ্ধ করেছে ফুটবলভক্তদের। তাঁকে দলে নিতে আগ্রহ দেখিয়েছিল একাধিক দল, এমনকী গত বছরে একসময়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে তাঁর যোগ দেওয়া প্রায় পাকা হয়ে গেলেও দুই ক্লাবের মধ্যে চুক্তি না হওয়ায় ভিলাতেই থেকে যান গ্রিলিশ। সই করেন নতুন চুক্তি।

ক্লাব ও জাতীয় দলের হয়ে আরও একটা দুর্ধর্ষ মরশুমের পর তাঁকে নিতে আগ্রহ দেখায় সিটি। অপরদিকে. দলের অধিনায়ক ও তারকা ফুটবলারকে ক্লাবে ধরে রাখতে নতুন চুক্তিও অফার দেয় ভিলা। তবে বার্মিংহ্যামের ক্লাব ছেড়ে মূলত ট্রফি জয়ের লক্ষ্যেই সিটির জার্সি গায়ে চাপালেন গ্রিলিশ। ম্যান সিটির হয়ে সার্জিও আগুয়েরোর ছেড়ে যাওয়া ১০ নম্বর জার্সি দেওয়া হয়েছে তাঁকে।

নতুন দলে যোগ দেওয়ার পর উচ্ছ্বসিত গ্রিলিশ বলেন, ‘ম্যাঞ্চেস্টার সিটি দেশের সেরা ক্লাব এবং দলের ম্যানেজার মতান্তরে বিশ্বসেরা। এই ক্লাবে যোগদানের মাধ্যমে আমার স্বপ্নপূরণ হল। বিগত দশ বছর ধরে ওরা (ম্যান সিটি) ধারাবাহিকভাবে বড় বড় খেতাব জিতেছে এবং পেপ (গুয়ার্দিওলা) দলকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে। পেপের অধীনে খেলা এবং ওর থেকে শেখা, সত্যিই এক দারুণ অভিজ্ঞতা হতে চলেছে। সব ফুটবলারই এই অভিজ্ঞতা লাভ করতে চাইবে। ক্লাবের সুযোগ-সুবিধাও শীর্ষস্তরের। সকলের সঙ্গে দেখা করতে এবং দলের হয়ে মাঠে নামতে আমি মুখিয়ে আছি।’

বন্ধ করুন