বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > EPL 2021-22: প্রিমিয়র লিগে গোলের খাতা খুললেন স্যাঞ্চো, স্ট্যামফোর্ড ব্রিজে লিগ টপার চেলসিকে আটকাল ম্যান ইউ

EPL 2021-22: প্রিমিয়র লিগে গোলের খাতা খুললেন স্যাঞ্চো, স্ট্যামফোর্ড ব্রিজে লিগ টপার চেলসিকে আটকাল ম্যান ইউ

প্রথম প্রিমিয়র লিগ গোল স্যাঞ্চোর। ছবি- ম্যান ইউ।

ভুলের প্রায়শ্চিত্ত করে চেলসির হার বাঁচালেন জোরগিনহো।

প্রিমিয়র লিগের হাই-ভোল্টেজ ম্যাচে লিগ টপার চেলসিকে তাদের ঘরের মাঠে আটকে দিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। যদিও একসময় জেডন স্যাঞ্চোর প্রথম প্রিমিয়র লিগ গোলের সুবাদে ম্যাচে লিড নিয়েছিল ম্যান ইউ। তবে শেষমেশ চেলসিকে পেনাল্টি উপহার দিয়ে জয়ের সুযোগ হাতছাড়া করে ম্যাঞ্চেস্টার। পরিবর্ত হিসেবে মাঠে নেমে দলকে জেতাতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচ শেষমেশ ১-১ গোলে ড্র হয়।

স্যাঞ্চে-রাশফোর্ড-ফার্নান্ডেজকে দিয়ে ম্যাচ শুরু করালেও ম্যাঞ্চেস্টার এদিন প্রথম একাদশে জায়গা করে দেওয়ার বদলে রোনাল্ডোকে রিজার্ভ বেঞ্চে বসিয়ে রাখে দীর্ঘক্ষণ। শেষ পর্যন্ত ম্যাচের ৬৪ মিনিটের মাথায় মাঠে নামার সুযোগ পান সিআর সেভেন। স্যাঞ্চোর বদলে যখন মাঠে নামেন পর্তুগিজ তারকা, তখন ১-০ গোলে এগিয়ে ম্যান ইউ।

ম্যাচের প্রথমার্ধে উভয় দলই গোলের একাধিক সুযোগ তৈরি করে। তবে প্রতিপক্ষের জালে বল জড়াতে পারেনি কেউই। ৩১ মিনিটের মাথায় রুডিগারের শট পোস্টে লেগে প্রতিহত না হলে চেলসি প্রথমার্ধেই ম্যাচে লিড নিতে পারত। তা না হওয়ায় প্রথমার্ধের খেলা শেষ হয় গোলশূন্যভাবে।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পেয়ে যায় ম্যান ইউ। ৫০ মিনিটের মাথায় জোরগিনহোর ভুলের সুযোগ নিয়ে স্যাঞ্চো প্রিমিয়র লিগে নিজের প্রথম গোল করেন। ম্যাঞ্চেস্টার ১-০ গোলে এগিয়ে যায়। ৬৭ মিনিটে অ্যারন ওয়ান নিজেদের বক্সে ফাউল করে বসেন সিলভাকে। ফলে পেনাল্টি পেয়ে যায় চেলসি। ৬৯ মিনিটে স্পট-কিক থেকে গোল করে চেলসিকে ১-১ সমতায় ফেরান জোরগিনহো। ম্যাচের বাকি সময়ে আর কোনও গোল না হওয়ায় দু'দল ১ পয়েন্ট করে ভাগ করে নেয়।

জিততে না পারলেও লিগ টেবিলের শীর্ষস্থান খোয়াতে হয়নি চেলসিকে। তারা ১৩ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে এক নম্বরেই থেকে যায়। দ্বিতীয় স্থানে থাকা ম্যান সিটির সংগ্রহ ১৩ ম্যাচে ২৯ পয়েন্ট। ম্যান ইউ ১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ১০ থেকে ৮ নম্বরে উঠে আসে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্টোরেজের টেনশন শেষ হবে, হোয়াটসঅ্যাপের নতুন ফিচারে কী কী সুবিধা পাবেন বুথের ভিডিয়ো দেবাংশু পেলেন কী করে? তদন্তে কমিশন রেমাল ঘূর্ণিঝড়ের আগে বড় পদক্ষেপ রেলের, খুলল কন্ট্রোল রুম,ট্রেন থাকবে কোথায়? আগামিকাল কার কেমন কাটবে? রবিবারে ভালো খবর পাবেন কারা? জেনে নিন ২৬ মে’র রাশিফল দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের! 'কোনও বোর্ড ছিল না', নির্মীয়মাণ উড়ালপুল থেকে ৫০ ফুট নীচে পড়ল গাড়ি, মৃত ১, আহত ৪ সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ঝমঝমিয়ে বৃষ্টিতে বাতিল KKR-র অনুশীলন! IPL ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে? টসে জিতল Bangladesh , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত?

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.