বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ম্যাকহিউয়ের হাত ধরে ফিরে এসেছিল জুনিয়রের স্মৃতি,এখন কেমন রয়েছেন ATK MB তারকা?
কার্ল ম্যাকহিউজ।
কার্ল ম্যাকহিউজ।

ম্যাকহিউয়ের হাত ধরে ফিরে এসেছিল জুনিয়রের স্মৃতি,এখন কেমন রয়েছেন ATK MB তারকা?

  • বুধবার ম্যাচ চলাকালীন মাথায় গুরুতর চোট পেয়েছিলেন এটিকে-মোহনবাগানের বিদেশি তারকা কার্ল ম্যাকহিউ। হায়দরাবাদের বিদেশি খেলোয়াড় ওগবেচের সঙ্গে সংঘর্ষে মাথায় চোট পান তিনি। মাথায় চোট পেয়ে কনকাশন হওয়ায় কিছুক্ষণের জন্য মাঠেই সংজ্ঞা হারান তারকা ফুটবলার।

বুধবার গোয়ার ফতোরদা স্টেডিয়ামে ফিরে এসেছিল জুনিয়রের ভয়ানক স্মৃতি। ভয়ে গুটিয়ে উঠেছিল ভারতীয় ফুটবল মহল। আইএসএলের ম্যাচে হায়দরাবাদ এফসি বার্থোলোমিউ ওগবেচের সঙ্গে সংঘর্ষে মাথায় চোট পেয়ে মাটিতে লুটিয়ে পড়েছিলেন কার্ল ম্যাকহিউ। সঙ্গে সঙ্গে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন কেমন রয়েছেন এটিকে মোহনবাগানের আইরিশ তারকা?

সবুজ-মেরুন সূত্রের খবর, কার্ল ম্যাকহিউকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। হোটেলে থাকলেও তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে ভয়ের কোনও কারণ নেই বলেই জানা গিয়েছে।

বুধবার ম্যাচ চলাকালীন মাথায় গুরুতর চোট পেয়েছিলেন এটিকে-মোহনবাগানের বিদেশি তারকা কার্ল ম্যাকহিউ। হায়দরাবাদের বিদেশি খেলোয়াড় ওগবেচের সঙ্গে সংঘর্ষে মাথায় চোট পান তিনি। মাথায় চোট পেয়ে কনকাশন হওয়ায় কিছুক্ষণের জন্য মাঠেই সংজ্ঞা হারান তারকা ফুটবলার। পরে অবশ্য কিছুটা সুস্থ হয়ে অ্যাম্বুল্যান্সে করে মাঠ ছাড়েন। তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। সেই সময় খেলা বন্ধ থাকে প্রায় আট মিনিট মতো।

এ দিকে অমরিন্দর সিং-এর চোট রয়েছে। তাঁকে আদৌ ৮ জানুয়ারি ওড়িশা এফসি-র বিরুদ্ধে ম্যাচে পাওয়া যাবে কিনা, তা নিয়ে তীব্র সংশয় রয়েছে। অমরিন্দর না খেললে, তাঁর জায়গায় অভিলাষ পালকে খেলানো হতে পারে। দীপক টাংরিরও চোট রয়েছে। তবে তাঁর জায়গায় লেনি রডরিগেজ ভালো খেলেছেন। সম্ভবত দীপকের জায়গায় লেনিকেই ওড়িশা ম্যাচেই খেলানো হবে।

বন্ধ করুন