বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL-এ প্রথম ম্যাচ খেলতে নামছে SC EB, জেনে নিন কখন কোন চ্যানেলে দেখবেন ম্যাচ?
গত বারের ব্যর্থতাকে মুছে প্রথম ম্যাচ থেকেই ফুল ফোটাতে মরিয়া এসসি ইস্টবেঙ্গল।
গত বারের ব্যর্থতাকে মুছে প্রথম ম্যাচ থেকেই ফুল ফোটাতে মরিয়া এসসি ইস্টবেঙ্গল।

ISL-এ প্রথম ম্যাচ খেলতে নামছে SC EB, জেনে নিন কখন কোন চ্যানেলে দেখবেন ম্যাচ?

  • আইএসএলের প্রথম ম্যাচেই মুখোমুখি হচ্ছে এসসি ইস্টবেঙ্গল বনাম জামশেদপুর এফসি। লাল-হলুদ ব্রিগেড কি পারবে গত বারের ব্যর্থতা মুছে এই বছর নতুন করে ঘুরে দাঁড়াতে?

গত বছর ২০টি ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জিতেছিল এসসি ইস্টবেঙ্গল। ন'টি ম্যাচ হেরেছিল। বাকি ৮টি ম্যাচ ড্র হয়েছিল। এ বার সেই চরম ব্যর্থতা মুছে নতুন করে ঘুরে দাঁড়াতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড। প্রথম ম্যাচেই তারা জামশেদপুর এফসি-র মুখোমুখি হচ্ছে।

আপাতত দেখে নেওয়া যাক এসসি ইস্টবেঙ্গল বনাম জামশেদপুর এফসি-র লড়াই কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে এবং অনলাইনের কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে এসসি ইস্টবেঙ্গল বনাম জামশেদপুর এফসি: ২১ নভেম্বর, ২০২১ (রবিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ম্যাচ: তিলক ময়দান স্টেডিয়াম (ভাস্কো, গোয়া)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭.৩০-তে শুরু ম্যাচ।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ২ এইচডি, স্টার স্পো্র্টস থ্রি টিভি চ্যানেলে দেখা যাবে। এ ছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি,  স্টার স্পোর্টস ১ এইচডি হিন্দি টিভি চ্যানেল, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কানাড়া এবং স্টার স্পোর্টস ১ বাংলা আঞ্চলিক চ্যালেলগুলোতে সরাসরি সম্প্রচারিত হবে ম্যাচটি।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar অ্যাপ এবং অন জিও টিভি-তে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এ ছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন