বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohammedan Sporting Latest Updates: খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত?

Mohammedan Sporting Latest Updates: খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত?

আই লিগ ট্রফির মাথা খুলে পড়ে যাচ্ছে। তারইমধ্যে সেলিব্রেশন মহমেডান প্লেয়ারদের। (ছবি সৌজন্যে, এক্স ভিডিয়ো @90ndstoppage)

আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার পরে শনিবার হাতে ট্রফি পেল মহমেডান স্পোর্টং ক্লাব। আগামী মরশুমে আই লিগ খেলবে সাদা-কালো ব্রিগেড। আর সেই সেলিব্রেশনের মধ্যেই আই লিগের মাথা খুলে পড়ে যায়। তারপর তা তুলে নিয়ে উচ্ছ্বাসে মাতেন খেলোয়াড়রা।

সেই ৬ এপ্রিল থেকে এই সন্ধ্যাটার জন্য অপেক্ষা করছিল মহমেডান স্পোর্টিং ক্লাব। আর শনিবার যখন সেই সন্ধ্যাটা এল, তখন বাঁধভাঙা উচ্ছ্বাসে ফেটে পড়লেন সাদা-কালো ব্রিগেডের ফুটবলাররা। ‘জান জান মহমেডান’ স্লোগানের মধ্যে আই লিগের ট্রফিটা পেয়ে তাঁরা উদ্বেলিত হয়ে উঠলেন। ট্রফি নিয়ে পোজ দিতে থাকেন খেলোয়াড়রা। প্রত্যেকেই একবার ট্রফিটা হাতে নিয়ে সেটার অনুভূতি পেতে চাইছিলাম। সেইসবের মধ্যেই আই লিগের ট্রফির মাথাটা (মুকুট বলাই যায়) খুলে পড়ে যায়। মাটিতে খুলে পড়ে যাওয়ার পরে সেটা আবার কুড়িয়ে ট্রফির মাথায় বসিয়ে দেওয়া হয়। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। কেউ-কেউ মজা করে বলেছেন, ‘ভাঙা আই লিগ।’

সমর্থকদের উচ্ছ্বাস

সেইসবের মধ্যেই আই লিগ ট্রফি নিয়ে যুবভারতী ক্রীড়াঙ্গন থেকে বেরিয়ে ক্লাবতাঁবুর উদ্দেশে রওনা দেন মহমেডানের ফুটবলাররা। কোচ আন্দ্রে চের্নিশভ ছাড়া পুরো সাদা-কালো ব্রিগেড বাসে ছিলেন। কার্যত 'গার্ড অফ অনার' দিয়ে টিমবাসকে ক্লাবের তাঁবুতে পৌঁছে দেয় ২০০টি বাইক। মহমেডান ক্লাব কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে সাতদিন ক্লাবের লনেই সমর্থকদের জন্য রাখা থাকবে স্বপ্নের আই লিগ ট্রফি।

আরও পড়ুন: ISL: ঘরের মাঠে খেলা, তাই শিল্ড জয়ের সেরা সুযোগ, হুংকার মোহনবাগানের অনিরুদ্ধ থাপার

আইএসএলের পরিকল্পনা শুরু মহমেডানের

আই লিগ জয় উদযাপনের মধ্যেই আগামী মরশুমের আইএসএলের জন্য ভাবনাচিন্তা শুরু করে দিয়েছে। শনিবার রাতে দেশে ফিরে যাওয়ার আগে মহমেডানের কোচ জানান, কোন কোন খেলোয়াড় আগামী মরশুমেও দলে থাকবেন, সেটা আগে দেখতে হবে। সেইমতো এগিয়ে যাবেন তাঁরা। তবে ইতিমধ্যে একাধিক নয়া খেলোয়াড়কে 'টার্গেট' করে ফেলেছেন। সেই বাছাই করা খেলোয়াড়দের নাম ইতিমধ্যে ক্লাব কর্তৃপক্ষকে পাঠিয়ে দিয়েছেন বলে জানিয়ে দিয়েছেন মহমেডানের কোচ।

আরও পড়ুন: মহমেডান বলেছিল টাকা দিয়ে ISL খেলবে না, সেটাই করে দেখিয়েছে'-মানস ভট্টাচার্য

আইএসএলের জন্য কত টাকার টিম নামাবে মহমেডান?

সাদা-কালো ব্রিগেডের বিনিয়োগকারী সংস্থা সূত্রে খবর, আইএসএলের জন্য ভালো দল তৈরি করার ক্ষেত্রে কোনওরকম কার্পণ্য করা হবে না। শুধু আইএসএলে উঠেই থেমে যেতে চায় না সাদা-কালো ব্রিগেড। ভালো পারফরম্যান্স মেলে ধরতে চায়। সেজন্য আগামী মরশুমে মহমেডানের বাজেট প্রায় ৪০ কোটি টাকা হবে বলে বিনিয়োগকারী সংস্থা সূত্রে খবর। ক্লাবের একটি মহলের তরফে দাবি করা হয়েছে, দলের আক্রমণভাগকে শক্তিশালী করতে একজন তারকা বিদেশি স্ট্রাইকারের জন্য ঝাঁপানো হতে পারে।

আরও পড়ুন: ISL 2023-24: যুবভারতীতে মুম্বই সিটিকে চাপে রাখতে মোহনবাগান কর্তাদের বড় পদক্ষেপ! সবুজ-মেরুন সমর্থকদের জন্য খুশির খবর

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'ঠাস-ঠাস করে চড় মারল মহিলা, বাঁচান আমায়', ভোটকেন্দ্রে আকুতি ‘অঙ্কের স্যার’-র SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.