বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > সুনীল ছেত্রী, ইশান পান্ডিতার গোলে আইলিগ অলস্টার একাদশকে হারাল ভারত

সুনীল ছেত্রী, ইশান পান্ডিতার গোলে আইলিগ অলস্টার একাদশকে হারাল ভারত

টিম ইন্ডিয়া।

ভারতীয় দল তাদের পরবর্তী প্রস্তুতি ম্যাচ খেলবে ২০ মে। উল্লেখ্য, আই লিগের অলস্টার একাদশের পরবর্তীতে এ বার তাদের মুখোমুখি হওয়ার কথা রয়েছে সন্তোষ ট্রফির অলস্টার একাদশের।

শুভব্রত মুখার্জি

এএফসি এশিয়ান কাপের প্রস্তুতি সারতে এই মুহূর্তে কলকাতাতে রয়েছে ভারতীয় সিনিয়র ফুটবল টিম। সেই লক্ষ্যে কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলারও সিদ্ধান্ত নিয়েছে ভারত। তার অঙ্গ হিসেবেই ১৭ মে মঙ্গলবার সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে আইলিগের অলস্টার একাদশ অর্থাৎ সেরা একাদশের মুখোমুখি হয়েছিলেন সুনীল ছেত্রীরা। ম্যাচটিতে সুনীল এবং ইশান পান্ডিতার গোলে ২-০ ব্যবধানে জয় পেয়েছে ভারত।

প্রসঙ্গত খেলার প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হওয়ার পরবর্তীতে দ্বিতীয়ার্ধে ভারতের হয়ে ২টি গোল করেন ইশান পান্ডিতা এবং সুনীল ছেত্রী। এ দিন ক্লোজড ডোরে খেলা হয়। দর্শক বা সমর্থক প্রবেশেরও কোন অনুমতি ছিল না নৈশকালীন এই ম্যাচে।

আরও পড়ুন: এশিয়া কাপে ভারত যোগ্যতা অর্জন করতে না পারলে চাকরি যাবে, তবে আত্মবিশ্বাসী স্টিমাচ

ইগর স্টিমাচের দল তাদের পরবর্তী প্রস্তুতি ম্যাচ খেলবে ২০ মে। উল্লেখ্য, আই লিগের অলস্টার একাদশের পরবর্তীতে এ বার তাদের মুখোমুখি হওয়ার কথা রয়েছে সন্তোষ ট্রফির অলস্টার একাদশের।

প্রসঙ্গত এই ম্যাচের আগে ভারতীয় দল প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছিল এটিকে মোহনবাগানের। সেই ম্যাচে দলের তারকা ফুটবলার সুনীল ছেত্রী গোল পেলেও ২-১ গোলে হার হজম করতে হয়েছিল ভারতীয় দলকে। আবার অন্য দিকে জাতীয় দলে ফুটবলার না ছাড়া নিয়ে এআইএফএফের সঙ্গে সম্মুখ সংঘাতে অবতীর্ণ হয়েছিল মুম্বই সিটি এফসি। যে সমস্যা এখনও মেটেনি।

বন্ধ করুন