বাংলা নিউজ > ময়দান > ফুটবল > IPL শেষ, T20 WC শেষের পথে, BCCI সভাপতি এবার ফুটবলের প্রচারে
ফুটবলের প্রচারে BCCI সভাপতি (ছবি:টুইটার)
ফুটবলের প্রচারে BCCI সভাপতি (ছবি:টুইটার)

IPL শেষ, T20 WC শেষের পথে, BCCI সভাপতি এবার ফুটবলের প্রচারে

  • ISL-র প্রোমোশনাল ভিডিয়োয় সৌরভকে দেখতে পাওয়া গেলেও এবারে তিনি ইস্টবেঙ্গল ও মোহনবাগানকে সঙ্গে নিয়ে বিজ্ঞাপন করলেন। বাঙালির ফুটবল আবেগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভালোলাগাকে মিশিয়ে দেওয়া হল।

আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়ান সুপার লিগ। প্রথম ম্যাচেই খেলতে নামছে এটিকে মোহনবাগান। প্রতিপক্ষ কেরালা ব্লাস্টার্স। তার আগে প্রকাশ্যে এল টুর্নামেন্টের প্রোমো। আর সেই প্রোমোয় আরও একবার বাংলার ফুটবল সমর্থকদের হৃদয় জয় করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সম্প্রচারকারী চ্যানেলের পক্ষ থেকে ১ মিনিট ৫ সেকেন্ডের একটি ভিডিয়ো প্রোমেো প্রকাশ করা হয়েছে। সেই ভিডিয়োয় সৌরভ বলছেন, 'কাম অন বেঙ্গল, আবার লেটস ফুটবল।' 

আজ ISL-র প্রোমোশনাল ভিডিয়োয় সৌরভকে দেখতে পাওয়া গেলেও, সম্প্রতি এটিকে মোহনবাগানের অংশীদারিত্ব ছেড়েছেন BCCI সভাপতি। কারণ কয়েকদিন আগেই এটিকে মোহনবাগান দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা IPL টুর্নামেন্টের লখনৌ ফ্র্যাঞ্চাইজির মালিকানা গ্রহণ করেছেন। সেই জায়গায় দাঁড়িয়ে স্বার্থের সংঘাতে জড়িয়ে পড়ার আশঙ্কা ছিল সৌরভের। সেকারণেই তিনি এই পদ ছাড়তে বাধ্য হয়েছেন। তবে এবার তিনি কোনও বিশেষ দলের জন্য নয় একেবারে বাঙালি ফুটবল আবেগকে সঙ্গে নিয়ে মাঠে নামলেন।

একদিকে করোনা পরিস্থিতির মাঝেও সাফল্যের সঙ্গে ১৪তম আইপিএল শেষ করেছেন সঙ্গে আয়োজক হিসাবে করোনার সঙ্গে লড়াই করে টি টোয়েন্টি বিশ্বকাপও আয়োজন করেছেন। এবার নতুন রূপে আইএসএল-কেও এগিয়ে নিয়ে যেতে চান মহারাজ। সৌরভ যতই ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকুন, মহারাজের অন্যতম প্রিয় খেলা যে ফুটবল তা সকলেই জানেন। সেই কারণেই সৌরভকে দিয়েই আসন্ন মরশুমের আইএসএল-এর যাত্রা শুরু করে দিল সম্প্রচারকারী চ্যানেল। ইস্টবেঙ্গল ও মোহনবাগানকে সঙ্গে নিয়ে বাঙালির ফুটবল আবেগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভালোলাগাকে মিশিয়ে দেওয়া হল।

বন্ধ করুন