বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2023-24 Transfer News: ইস্টবেঙ্গলের মুখের গ্রাস কাড়ল বেঙ্গালুরু, কেড়ে নিল ভারতীয় দলের তারকা নিখিল পূজারিকে

ISL 2023-24 Transfer News: ইস্টবেঙ্গলের মুখের গ্রাস কাড়ল বেঙ্গালুরু, কেড়ে নিল ভারতীয় দলের তারকা নিখিল পূজারিকে

নিখিল পূজারি।

হিতেশ শর্মা ও নিখিল পূজারির দিকে হাত বাড়িয়েছিল ইস্টবেঙ্গল। প্রথমে বাদ সাধে ওড়িশা এফসি। তারা হিতেশ শর্মাকে দলে নেয়। এর পর বাকি ছিল নিখিল পূজারি। এই ডিফেন্ডারকে নিতে ইস্টবেঙ্গলের সঙ্গে ঝাঁপায় মুম্বই সিটি এফসিও। এই লড়াই যোগ দেন বেঙ্গালুরু এফসি। কিন্তু নিখিল বেছে নেন বেঙ্গালুরুকেই।

ইস্টবেঙ্গলের মুখের গ্রাস কেড়ে নিল বেঙ্গালুরু এফসি। ভারতের জাতীয় দলের ফুল-ব্যাক নিখিল পূজারিকে শেষ পর্যন্ত কেড়ে নিল বেঙ্গালুরু। বুধবার নিখিলের বেঙ্গালুুরুতে যোদ দেওয়ার বিষয়টি ক্লাবের তরফে নিশ্চিত করা হয়েছে। নিখিল তাঁর প্রাক্তন সতীর্থ চিংলেনসানা সিং, হলিচরণ নার্জারি এবং রোহিত দানুর সঙ্গে বেঙ্গালুরুতে যোগ দিলেন।

হায়দরাবাদ এফসি-র গুরুতর আর্থিক সঙ্কটের কারণে তাদের বেশির ভাগ খেলোয়াড়কে তারা বেতন দিতে পারছে না। বেশির ভাগ প্লেয়ারই ক্লাব ছেড়ে যেতে বাধ্য হচ্ছেন মরশুমের মাঝপথে। এই তালিকায় রয়েছেন চিংলেনসানা, নিখিল পূজারি, নিম দর্জির মতো ভারতীয় খেলোয়াড়রা। এছাড়াও ফেলিপ আমোরিম, অসওয়াল্ডো অ্যালানিস, জো নোলস এবং পেটেরি পেনানেনের মতো বিদেশি খেলোয়াড় এবং তাদের প্রধান কোচ কনর নেস্টরও রয়েছেন।

এদিকে হিতেশ শর্মা ও নিখিল পূজারির দিকে হাত বাড়িয়েছিল ইস্টবেঙ্গল। প্রথমে বাদ সাধে ওড়িশা এফসি। তারা হিতেশ শর্মাকে দলে নেয়। এর পর বাকি ছিল নিখিল পূজারি। এই ডিফেন্ডারকে নিতে ইস্টবেঙ্গলের সঙ্গে ঝাঁপায় মুম্বই সিটি এফসিও। এই লড়াই যোগ দেন বেঙ্গালুরু এফসি। কিন্তু নিখিল বেছে নেন বেঙ্গালুরুকেই।

নিখিল পূজারি সম্প্রতি এএফসি এশিয়ান কাপে খেলেছিলেন, যেখানে তিনি দু'টি ম্যাচে একাদশে ছিলেন। এবং তৃতীয়টিতে সিরিয়ার বিরুদ্ধে পরিবর্তে নেমেছিলেন। ভারত অবশ্য এই টুর্নামেন্টের গ্রুপ পর্ব থেকেই ছিটকে যায়।

চিঙ্গেলসানা সিংকে আগেই সাড়ে ৫ বছরের চুক্তিতে দলে নিয়েছিল বেঙ্গালুরু এফসি। তিনি আইএসএলের ইতিহাসে অন্যতম লম্বা চুক্তিতে কোনও দলে যোগ দিয়েছিলেন। সানা সিংয়ের পর, এবার নিখিল পূজারিও পা বাড়ালেন বেঙ্গালুরুর দিকে। ফলে ইস্টবেঙ্গলকে এখান থেকেও খালি হাতে ফিরতে হল। নিখিল পূজারিকে না পাওয়াটা একটা বড় ধাক্কা লাল হলুদের কাছে।

লাল হলুদ এবার কলিঙ্গ সুপার কাপ জয়ের পর বোরহা হেরেরাকে ছেড়ে দেয়। চলতি মরশুমের বাকি সময়ের জন্য় বোরহাকে লোনে এফসি গোয়াকে দেয় ইস্টবেঙ্গল। তাঁর জায়গায় লাল-হলুদ ভিক্টর ভাজকোয়েজকে সই করিয়েছে। ক্লাবের তরফে বুধবার সরকারি ভাবে ঘোষণাও করা হয়েছে।

এদিকে মোহনবাগানের হুগো বৌমাস নাকি মুম্বই সিটি এফসি অর্থাৎ তাঁর পুরনো দলে ফিরে যেতে পারেন বলে শোনা যাচ্ছিল। তবে শেষ পাওয়া খবর পর্যন্ত হুগো মোহনবাগানেই থাকছেন। তাদের এখনও বিদেশি বা দেশি প্লেয়ার বদলের কোনও সম্ভবনাই নেই। তবে পুরোটাই জানা যাবে ট্রান্সফার উইন্ডো বন্ধ হওয়ার পর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চাকরির জন্য ভাইয়ের কাছে পাঠিয়েছিলেন অভিষেক, ৮ লক্ষ টাকা করে চেয়েছিলেন আকাশ শশী বনাম রাজীব, তিরুবনন্তপুরমের ওপর নজর সারা দেশের, একদা ছিল বাম দুর্গ! সাঁতার শিখছে ছোট্ট ইউভান, রাজ-শুভশ্রী পুত্রের শিক্ষিকা কে? তীব্র গরম থেকে রেহাই পেতে গঙ্গায় স্নান, তলিয়ে গেল ভিন রাজ্যের বাসিন্দা সহ ৩ জন ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ‘আমার শেষকৃত্যে অন্তত আসবেন’, ভোটারদের আবেগঘন আবেদন মল্লিকার্জুন খাড়গের আরও বিপাকে শাহজাহানরা, সন্দেশখালিকাণ্ডে প্রথম ধর্ষণের অভিযোগ দায়ের করল CBI ক্যানসার আক্রান্ত তরুণ ৬ বার ঘুরলেন এসএসকেএম হাসপাতালে, তারপর ঠিক কী মিলল?‌‌ আদালত নিয়ে মমতার মন্তব্য, স্বতঃপ্রণোদিত পদক্ষেপ চেয়ে হাইকোর্টে আবেদন বিকাশের টাকার জোয়ার কেউ রুখতে পারবে না! রুচক রাজযোগে ভাগ্যে সোনার চমক ৩ রাশির

Latest IPL News

‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার ইডেনে এসেও বল করলেন না স্টার্ক! পরের ম্যাচে নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গৌতি? রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.