বাংলা নিউজ > বায়োস্কোপ > Shovan-Sohini: ‘আগামী কয়েক বছরে হাফ সেঞ্চুরি…’, জঙ্গলে শোভন-সোহিনী, হাতে কি ‘ভদকা’? হল ট্রোল

Shovan-Sohini: ‘আগামী কয়েক বছরে হাফ সেঞ্চুরি…’, জঙ্গলে শোভন-সোহিনী, হাতে কি ‘ভদকা’? হল ট্রোল

শোভন-সোহিনীকে চূড়ান্ত ট্রোল করা হল নেটপাড়ায়।

শোনা যাচ্ছে, ২০২৪ সালের শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শোভন ও সোহিনী। টলিপাড়ায় বাজবে বিয়ের সানাই! তবে নেটপাড়ায় দুজনকে নিয়ে হল ভীষণ ট্রোল-

টলিউড তারকাদের বিয়ে বরাবরই মনে দোলা দেয় তাঁর অনুরগীদের। এখন যেমন চর্চায় রয়েছেন শোভন গঙ্গোপাধ্যায় আর সোহিনী সরকার। তাঁদের সম্পর্ক নিয়ে বছরখানেক ধরেই চলছিল জল্পনা-কল্পনা। প্রথম প্রথম ছবি দিয়েও তা মুছে ফেলা, সম্পর্কের কথা হেসে উড়িয়ে দেওয়া, তক জলই না বয়ে গিয়েছে গঙ্গা দিয়ে। তবে আপাতত দুজনেই করেছেন সম্পর্ক অফিসিয়াল। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন তাঁরা।

শোভন এবার একটি ছবি দিলেন তাঁর আর সোহিনীর। দেখা গেল ফোটোটা তোলা হয়েছে কোনও এক জঙ্গলের মাঝে। কালো চাদর জড়ানো সোহিনীর গায়ে, হলুদ প্যান্ট। খোলা চুল। ডান হাত ভরা চুড়ি। এখটু যেন আনমনা।

আরও পড়ুন: ‘বিদেশে যদি ওয়েডিং রিং পরে, তাহলে এখানে শাঁখা-পলা পরতে অসুবিধে কোথায়’, প্রশ্ন তুললেন মমতা শঙ্কর

আর সোহিনীর ঠিক পিছনেই বসে আছেন শোভন। তাঁর গায়ে নীল রঙের পুলওভার। হাতে একটি গ্লাস ধরা। ছবি পোস্ট করার জন্য বিশেষ শব্দ খরচ করলেন না গায়ক। দুটো সাদা রঙের হার্ট ইমোজি, আর একটা ফুল ব্যবহার করেছেন।

আরও পড়ুন: হায় কপাল! ঐশ্বর্যর কানের জামা পরেই মেট গালায় চলে গেলেন নাকি মিন্ডি কালিং

 

এর আগে এক বাংলা সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়েছিল, বিয়ের শপিংও নাকি শুরু করে দিয়েছেন সোহিনী। এমনকী, কলকাতার এক নামী গয়নার দোকান থেকে তিনি নাকি অর্ডারও করে ফেলেছেন বিয়ের নেকলেসও। যেটির দাম ৩ লাখ টাকা। তবে সোহিনী বা শোভন সরাসরি শিলমোহর দেননি এই সম্পর্কে। বরং অভিনেত্রীকে কেন এত লুকোচুরি তা জানতে প্রশ্ন করা হলে, জবাব এসেছিল, পুরনো সম্পর্কের থেকেই নাকি নিয়েছেন এই শিক্ষা। যে বেশি তাড়াহুড়ো করতে নেই। 

আরও পড়ুন: ‘দুয়ারে জল প্রকল্প’! ঋতুপর্ণা চরম সঙ্কটে, বাঁচতে হাঁটু পর্যন্ত উঠিয়ে দিলেন পোশাক

শোভন এর আগে সম্পর্কে ছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। আর সোহিনীর প্রেম ছিল রণজয় বিষ্ণুর সঙ্গে। ২০২২ সালের শেষে এসে দুজনেরই পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে আসার খবর পাওয়া গিয়েছিল। স্বস্তিকার আগে শোভনের প্রেম ছিল গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে। সোহিনীর সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর একাধিক সহ-অভিনেতার। 

তবে শোভন বা সোহিনীর ‘সম্পর্ক বদল’ নিয়ে ট্রোল যে বন্ধ হওয়ার নয়, তা প্রমাণ করল এদিনের পোস্টও। একজন মন্তব্য করেন, ‘ভাই শোভন তুমি শেষ চার বছরে কত জনের সঙ্গে প্রেম করলে? আশা করি আগামী কয়েক বছরের মধ্যে হাফ সেঞ্চুরি করেই ফেলবে।’ আরেকজন লেখেন, ‘জঙ্গলে ভদকা… দারুণ! দারুণ!’ তৃতীয়জনের মন্তব্য, ‘দুটোই উচ্ছৃঙ্খল’।

বায়োস্কোপ খবর

Latest News

খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.