বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > আল হিলাল কর্তাদের সঙ্গে দেখাই করলেন না এমবাপে,তবে কি রিয়ালে যাচ্ছেন ফরাসি তারকা?

আল হিলাল কর্তাদের সঙ্গে দেখাই করলেন না এমবাপে,তবে কি রিয়ালে যাচ্ছেন ফরাসি তারকা?

কিলিয়ান এমবাপে।

এমবাপের সামনে এখন পুরো ক্যারিয়ার পড়ে রয়েছে। জীবনের সেরা ছন্দে আছেন তিনি। তাই আপাতত সৌদির ক্লাবে যেতে এমবাপে আগ্রহী নয় বলেই শোনা গিয়েছে। তিনি ইউরোপের কোনও বড় ক্লাবের হয়েই খেলতে চান। আর তাঁর প্রথম পছন্দ রিয়াল মাদ্রিদ।

চাডপিএসজি-র হয়ে আর চুক্তি বাড়াতে চান না কিলিয়ান এমবাপে। এই বছরের চিক্তি থাকলেও, তিনি আর এই ক্লাবের খেলতে চান না। কিন্তু পিএসজি চায়, এমবাপের চুক্তি বাড়াতে চায়। একটা জটিল অবস্থার মধ্যে রয়েছেন ফরাসি তারকা।

ক্লাব ছাড়তে এমবাপে এতটাই মরিয়া যে, পিএসজি-র তাঁকে আটকানোর কোনও যুক্তি খাটছে না। এমবাপের অনিচ্ছা স্বত্ত্বে পিএসজি তাঁকে জোর করে আটকে রাখতেও চাইছে না। তবে বিনামূল্যেও এমবাপেকে ছাড়তে রাজি নয় তারা। ভালো ট্রান্সফার ফি পেলে ফরাসি তারকাকে ছেড়ে দেবে পিএসজি।

এদিকে পিএসজি ইতিমধ্যে সৌদি আরবের ক্লাব আল-হিলাল থেকে এমবাপের জন্য ৩০০ মিলিয়ন ইউরোর বিড গ্রহণ করেছে বলে জানা গিয়েছে। তবে এমবাপে নিজে আদৌ সৌদি প্রো লিগে খেলা ক্লাবে যেতে রাজি তো? এমবাপেকে এক বছরের জন্য ৭০০ মিলিয়ন ইউরো বেতন দিতে রাজি আল হিলাল। এমনটাই শোনা গিয়েছে।

আরও পড়ুন: জোড়া গোল করলেন, গোল করালেন, মেসির ছোঁয়ায় ফুল ফোটাচ্ছে ইন্টার মায়ামি

এমবাপের সামনে এখন পুরো ক্যারিয়ার পড়ে রয়েছে। জীবনের সেরা ছন্দে আছেন তিনি। তাই আপাতত সৌদির ক্লাবে যেতে এমবাপে আগ্রহী নয় বলেই শোনা গিয়েছে। তিনি ইউরোপের কোনও বড় ক্লাবের হয়েই খেলতে চান। আর তাঁর প্রথম পছন্দ রিয়াল মাদ্রিদ। বার্সেলোনাও এমবাপেকে নিতে আগ্রহী। তবে স্পেনে খেললে রিয়েলেই খেলতে চান ফরাসি তারকা।

ব্রাজিলিয়ান ফুটবলার ম্যালকমের সঙ্গে চুক্তি করতে প্যারিসে এসেছিলেন সৌদি আরবের ক্লাব আল হিলালের কর্তারা। ২৪ বছরের উইঙ্গার ম্যালকমের সঙ্গে তারা চার বছরের চুক্তি করেছে। প্য়ারিসে থাকার কারণে তারা এই একই সঙ্গে এমবাপের সঙ্গেও আলোচনায় বসতে চেয়েছিলেন। কিন্তু জানা গিয়েছে, কিলিয়াম এমবাপে আগেই প্রস্তাব খারিজ করে দিয়েছেন। তিনি আলোচনাতেই বসতে রাজি হননি। দেখাই করেননি আল হিলালের প্রতিনিধি দলের সঙ্গে।

আরও পড়ুন: আল হিলালের থেকে এমবাপের জন্য রেকর্ড অঙ্কের ট্রান্সফার বিড গ্রহণ করেছে পিএসজি- রিপোর্ট

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এমবাপের দল বদল নিয়ে জোর চর্চা চলছে। এই সুযোগে এনবিএ তারকা জিয়ান্নিস এক মজাদার পোস্ট করেছেন টুইটারে। সেই পোস্টে তিনি আল হিলালের কাছে অনুরোধ করেছেন, তাঁকে সই করানোর জন্য। নিজের একটি সেলফি দিয়ে তাঁর ক্যাপশনে জিয়ান্নিস লেখেন, ‘আল হিলাল আমায় দলে নিতে পারে। আমায় কিন্তু কিলিয়ান এমবাপের মতোই দেখতে।’ আর কিলিয়ান এমবাপে হাসির ইমোজি দিয়ে এনবিএ তারকার পোস্টটি রিশেয়ার করেন। হয়তো আল হিলালে যাওয়া নিয়ে নিজের আপত্তি এ ভাবেই প্রকাশ করেছেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা।

এই সবের মধ্যেই আবার জানা গিয়েছে, পিএসজি-র রিজার্ভ দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন এমবাপে। ইএসপিএন তাদের একটি প্রতিবেদনে এমনটাই লিখেছে। নতুন কোচ লুইস এনরিকের ভবিষ্যৎ পরিকল্পনায় নেই যে সব খেলোয়াড়, তাদের সঙ্গে প্যারিসে অনুশীলন করছেন এমবাপে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.